Home /News /nadia /
Nadia: লোকালের টিকিট কেটে এক্সপ্রেস ট্রেনে ওঠায় মারধরের অভিযোগ টিটি'র বিরুদ্ধে

Nadia: লোকালের টিকিট কেটে এক্সপ্রেস ট্রেনে ওঠায় মারধরের অভিযোগ টিটি'র বিরুদ্ধে

title=

লোকাল ট্রেনের টিকিট কেটে এক্সপ্রেস ট্রেনে ওঠার কারণে এক অসুস্থ মহিলাকে মারধরের অভিযোগ উঠল মহিলা টিকিট পরীক্ষকের বিরুদ্ধে।

  • Share this:

    #রানাঘাট : লোকাল ট্রেনের টিকিট কেটে এক্সপ্রেস ট্রেনে ওঠার কারণে এক অসুস্থ মহিলাকে মারধরের অভিযোগ উঠল মহিলা টিকিট পরীক্ষকের বিরুদ্ধে। এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়াল রানাঘাট স্টেশন চত্বরে। জানা যায়, শোভা মন্ডল নামে ওই মহিলার বাড়ি চাপড়াতে। তিনি কল্যানীতে নিজের চিকিৎসার কারণে যাচ্ছিলেন। কৃষ্ণনগর স্টেশন থেকে লোকাল ট্রেনের টিকিট কেটে তিনি উঠে পড়েন সাড়ে ন টা নাগাদ ডাউন ধনধান্যে এক্সপ্রেসে। এরপর ট্রেনে টিকিট পরীক্ষক ওই মহিলার কাছে টিকিট চাইলে পরে তিনি লোকাল ট্রেনের টিকিট দেখান। এরপরেই টিকিট পরীক্ষক বলেন ৩০০ টাকা জরিমানা দিতে। শোভা দেবী জানান তার কাছে অত টাকা বর্তমানে নেই।

    তিনি চিকিৎসার জন্যে কল্যাণী যাচ্ছেন। অভিযোগ এরপরেই ওই টিকিট পরীক্ষক তাকে হেনস্থা করেন এমনকি তার ব্যাগ ধরেও টানাটানি করেন। বারবার অনুরোধ করা সত্ত্বেও তাকে জোর করেই ৩০০ টাকা জরিমানা করেন বলে দাবি ওই মহিলার।

    আরও পড়ুনঃ শুনছেন না কেউ! বাজারে হানা দিয়ে উদ্ধার নিষিদ্ধ প্লাস্টিক

    অভিযোগ, এরপরেও তাকে ট্রেন থেকে জোরপূর্বক নামানো হলে তিনি কান্নায় ভেঙে পড়েন। এরপরেই ক্ষোভে ফেটে পড়েন স্টেশনে থাকা নিত্যযাত্রীরা। অবশেষে ওই মহিলাকে রেল পুলিশ এসে উদ্ধার করে। নিত্য যাত্রীরা জানান ওই মহিলার মহিলার এক্সপ্রেস ট্রেনের টিকিট ছিল না তাকে জরিমানা করা উচিত কিন্তু কারোকে হেনস্থা করা একদমই উচিত নয়।

    আরও পড়ুনঃ দুঃস্থ মানুষদের খাবার খাওয়ানোর ১০০ দিন পূর্ন শিক্ষকের

    ওই সময় ট্রেনের কামরায় থাকা উপস্থিত যাত্রীদের ওই অসুস্থ মহিলার জন্যে প্রতিবাদ করা উচিত ছিল। যদিও এই বিষয়টি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই সরব হয়েছেন অনেকে। অবশেষে ওই মহিলাকে তার জরিমানার টাকা ফিরিয়ে দেওয়া হয় বলে সূত্রের খবর।

    Mainak Debnath
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Nadia, Ranaghat

    পরবর্তী খবর