হোম /খবর /নদিয়া /
মুম্বাইয়ের রাস্তায় মোটর বাইকের ধাক্কায় মৃত্যু হল শান্তিপুরের যুবকের

Nadia News: মুম্বাইয়ের রাস্তায় মোটর বাইকের ধাক্কায় মৃত্যু হল শান্তিপুরের যুবকের

মুম্বাইয়ে রাস্তা পারাপার করতে গিয়ে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল শান্তিপুরের এক ব্যক্তির। মোটর বাইকের সজোরে ধাক্কায় উড়ে গিয়ে রাস্তার উপরে পড়ে ওই ব্যক্তি, এরপর আশঙ্কাজনক অবস্থায় প্রায় ১৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে, গতকাল তার মৃত্যু হয়।

আরও পড়ুন...
  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#নদিয়া : মুম্বাইয়ে রাস্তা পারাপার করতে গিয়ে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল শান্তিপুরের এক ব্যক্তির। মোটর বাইকের সজোরে ধাক্কায় উড়ে গিয়ে রাস্তার উপরে পড়ে ওই ব্যক্তি, এরপর আশঙ্কাজনক অবস্থায় প্রায় ১৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে, গতকাল তার মৃত্যু হয়। মৃত ব্যক্তির বাড়ি শান্তিপুর আরবান্দি চাদরা এলাকায়। মৃত ব্যক্তির নাম জয়দেব দেবনাথ বয়েস আনুমানিক ৪৫ বছর। পরিবার সূত্রে জানা যায় দীর্ঘ কয়েক বছর ধরে মুম্বাইয়ে ওই ব্যক্তি কর্মরত ছিল, আজ থেকে প্রায় ১৫ দিন আগে মুম্বাইয়ের কান্দিউলি এলাকার একটি রাস্তা পারাপার করছিলেন ওই ব্যক্তি।

তখনই দ্রুতগতিতে একটি বাইক তাকে সজোরে এসে ধাক্কা মারে, এরপর বাইকের সজোরে ধাক্কায় উড়ে গিয়ে রাস্তার উপরে পড়ে ওই ব্যক্তি। যদিও দুর্ঘটনার ঘটনার চিত্র উঠে আসে সিসি ক্যামেরায়। ঘটনাস্থলে পৌঁছায় স্থানীয় পুলিশ প্রশাসন, এরপর মুম্বাইয়ের লাইফ লাইন নামে একটি বেসরকারি নার্সিংহোমে তাকে ভর্তি করানো হয়। ১৫ দিন ধরে ওই ব্যক্তি আশঙ্কাজনক অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছিল।

আরও পড়ুনঃ আবারও চুরি শান্তিপুরে! রাতের অন্ধকারে দোকানের টিন কেটে লক্ষাধিক টাকার চুরি

যদিও পরিবারের লোকজন মুম্বাইয়ে পৌঁছায়, এরপর চিকিৎসকদের সাথে কথা বলে। চিকিৎসকরা জবাব দিয়ে দেওয়াতে ওই ব্যক্তিকে শান্তিপুরের উদ্দেশ্যে নিয়ে আসছিল পরিবারের লোকজন। জানা যায় গতকাল রাস্তাতেই ওই ব্যক্তির মৃত্যু হয়। গতকাল রাতেই ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে শান্তিপুর থানার পুলিশ, আজ মৃতদেহটির ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করে। তবে ভয়াবহ পথ দুর্ঘটনায় ব্যক্তির মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে আসে পরিবারসহ গোটা এলাকায়।

আরও পড়ুনঃ জীবনের ঝুঁকি নিয়ে পারাপার! পা ফসকে গেলেই জলে!

পরিবারের দাবি অভিযুক্ত মোটরবাইক চালকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিক মুম্বাইয়ের পুলিশ প্রশাসন। প্রসঙ্গত রাস্তাঘাটে অসাবধানতাবশত চলাফেরার জন্য প্রায়শই পথদুর্ঘটনার মত খবর উঠে আসছে শিরোনামে। পুলিশ প্রশাসন থেকে শুরু করে বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিরা সকলেই সাধারণ মানুষকে পরামর্শ দিচ্ছেন ট্রাফিক আইন মেনে গাড়ি চালাতে এবং পথ চলতি মানুষদের নিয়মমাফিক সতর্কভাবে রাস্তা পারাপার করার জন্য তবে দুর্ঘটনার হাত থেকে রেহাই পাওয়া যাবে বলে জানাচ্ছেন তারা।

Mainak Debnath
Published by:Ananya Chakraborty
First published:

Tags: Mumbai, Nadia, Shantipur