Home /News /murshidabad /
Murshidabad: জেলার দুই পৃথক জায়গায় গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য

Murshidabad: জেলার দুই পৃথক জায়গায় গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য

গত চব্বিশ ঘণ্টায় মুর্শিদাবাদ জেলার (Murshidabad district) সালার ও বড়ঞা থানা এলাকায় দুই পৃথক জায়গায় গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু কে ঘিরে চাঞ্চল্য ছড়ায়। শুক্রবার রাতে প্রথম ঘটনাটি ঘটে বড়ঞা থানার অন্তর্গত গাঙ্গেড্ডা গ্রামে।

  • Share this:

    মুর্শিদাবাদঃ গত চব্বিশ ঘণ্টায় মুর্শিদাবাদ জেলার (Murshidabad district) সালার ও বড়ঞা থানা এলাকায় দুই পৃথক জায়গায় গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু কে ঘিরে চাঞ্চল্য ছড়ায়। শুক্রবার রাতে প্রথম ঘটনাটি ঘটে বড়ঞা থানার অন্তর্গত গাঙ্গেড্ডা গ্রামে। দ্বিতীয় ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে সালার থানা এলাকায়। পুলিশ জানিয়েছে মৃতের নাম পম্পা কবিরাজ ঘোষ (২৪) বাড়ি বড়ঞা থানার অন্তর্গত সিঙ্গেড্ডা গ্রামে। বেলি বিবি (৪২) বাড়ি সালার থানার অন্তর্গত কায়েমপাড়া এলাকায় । জানা গিয়েছে, পারিবারিক অশান্তির জেরে গলায় দড়ির ফাঁস দিয়ে আত্মহত্যা করে এক গৃহবধূ (Wife)। শুক্রবার সন্ধ্যা ৭ টা নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে বড়ঞা (Burwan) থানার সিঙ্গেড্ডা গ্রামে। পুলিশ জানিয়েছে মৃত বছর চব্বিশের মৃত ওই গৃহবধূর নাম পম্পা কবিরাজ ঘোষ। শুক্রবার সন্ধ্যায় পরিবারের লোকজন ওই গৃহবধূকে নিজের ঘরেই ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তড়িঘড়ি সেখান থেকে নামিয়ে বড়ঞা গ্রামীন হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

    সেখানকার চিকিৎসকরা ওই গৃহবধূকে মৃত বলে ঘোষণা করে। ঘটনার খবর পেয়ে বড়ঞা থানার পুলিশ হাসপাতাল থেকে দেহ উদ্ধার করে শনিবার সকালে কান্দি মহকুমা হাসপাতালে (Kandi Sub division hospital) ময়না তদন্তের জন্য পাঠানোর পাশাপাশি গৃহবধূর মৃত্যুর প্রকৃত কারণ জানতে ঘটনার তদন্ত শুরু করেছে। শনিবার দুপুরে দেহ ময়না তদন্তের পর দেহ তুলে দেওয়া হয় পরিবারের সদস্যদের হাতে।

    আরও পড়ুনঃ স্কুলের পোষাক ভর্তি টোটো কে আটকালো স্থানীয়রা! তদন্ত শুরু করেছে প্রশাসন 

    অন্যদিকে, পারিবারিক অশান্তির জেরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করল আরো এক গৃহবধূ। শনিবার দুপুরে এই ঘটনা সালার কায়েমপাড়া এলাকায়। পুলিশ জানিয়েছে মৃতের নাম বেলি বিবি। পরিবারের লোকজন বেলি বিবিকে ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তাকে উদ্ধার করে সালার ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসে। সেখানকার চিকিৎসকরা তার মৃত্যু নিশ্চিত করার পর, দেহ উদ্ধার করে সালার থানায় নিয়ে আসে পুলিশ।

    আরও পড়ুনঃ লালগোলায় ডেঙ্গু  আক্রান্তের মৃত্যু, গ্রামে গেল স্বাস্থ্য দফতরের টিম

    গৃহবধূর দেহ ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালে পাঠানোর পাশাপাশি মৃত্যুর প্রকৃত কারণ খতিয়ে দেখতে ঘটনার তদন্ত শুরু করেছে সালার থানার পুলিশ। সালার ও বড়ঞা থানা এলাকার দুই পৃথক জায়গায় গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুতে তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন।

    KOUSHIK ADHIKARY
    First published:

    Tags: Murshidabad, Salar

    পরবর্তী খবর