Home /News /murshidabad /
Murshidabad: বহরমপুরে পথ দুর্ঘটনায় মৃত্যু দুই যুবকের

Murshidabad: বহরমপুরে পথ দুর্ঘটনায় মৃত্যু দুই যুবকের

রাজ্য সরকারের পক্ষ থেকে সেফ ড্রাইভ সেভ লাইফ নিয়ে জনসচেতনতা প্রচার করা হলেও মোটর বাইক আরোহীরা যে সচেতন নয় তা স্পষ্ট।

  • Share this:

    বহরমপুরঃ রাজ্য সরকারের পক্ষ থেকে সেফ ড্রাইভ সেভ লাইফ নিয়ে জনসচেতনতা প্রচার করা হলেও মোটর বাইক আরোহীরা যে সচেতন নয় তা স্পষ্ট। মাথায় হেলমেট না থাকার জেরে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই মোটর বাইক আরোহীর। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে বহরমপুর থানার ভাকুড়ি সংলগ্ন ৩৪ নম্বর জাতীয় সড়কে। জানা গিয়েছে, রবিবার রাতে সারগাছি বানিনাথপুরের বাসিন্দা ৩ বন্ধু একটি বাইকে করে বহরমপুরের দিকে যাচ্ছিল। সেই সময় জাতীয় সড়কের অপরদিক থেকে আসা একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ জনের। অপর যুবকের অবস্থা আশঙ্কাজনক, স্থানীয় মানুষজন তাদের উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। দুর্ঘটনার পর স্থানীয়দের তৎপরতায় ঘাতক লরিটিকে আটক করা সম্ভব হলেও লরির চালক পলাতক বলে জানা গিয়েছে।

    ঘটনার তদন্ত শুরু করেছে বহরমপুর থানার পুলিশ। রবিবার রাতেই বহরমপুর থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। অন্যদিকে এই ঘটনার জেরে এলাকার বাসিন্দারা পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে।

    আরও পড়ুনঃ গ্রীষ্মে শরীর ঠান্ডা রাখতে তালশাঁসের জুড়ি মেলা ভার

    ঘটনার জেরে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায় । রাজ্যে সরকারের পক্ষ থেকে একাধিক উদ্যোগ গ্রহণ করা হয়েছে পথ দুর্ঘটনা নিয়ন্ত্রণে আনতে। তবুও বর্তমান যুব সমাজ বিনা হেলমটে গাড়ি চালানোর জন্য বেড়েই চলেছে দুর্ঘটনা। যা ঘটল বহরমপুরে।

    আরও পড়ুনঃ প্রাকৃতিক বিপর্যয় বা বন্যা থেকে কীভাবে বাঁচবেন?

    সম্প্রতি মুর্শিদাবাদ জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পথ দুর্ঘটনা নিয়ন্ত্রণে আনতে পথ নিরাপত্তা সপ্তাহের মধ্যে দিয়ে হেলমেট তুলে দেওয়া হয় বাইক চালকদের হাতে। কিন্তু তারপরেও ঘটে চলেছে এই দুর্ঘটনা।

    Koushik Adhikary
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Berhampore, Murshidabad

    পরবর্তী খবর