হোম /খবর /মুর্শিদাবাদ /
বাড়িতেই খেলছিল পরিবারের দুই শিশু, কিন্তু তার পর যা হল জানলে শিউরে উঠবেন

Murshidabad Accident|| বাড়িতেই খেলছিল পরিবারের দুই শিশু, কিন্তু তার পর যা হল জানলে হাত-পা ঠান্ডা হয়ে যাবে!

বাড়ির সদর দরজার সামনে বসে খেলছিল পরিবারের দুই শিশু। কিন্তু হঠাৎই সিমেন্টের চাঙড় ভেঙে পড়ে মর্মান্তিক মৃত্যু হল তাদের

  • Share this:

মুর্শিদাবাদ: বাড়ির সদর দরজার সামনে খেলছিল একই পরিবারের দুই শিশু। কিন্তু হঠাৎই তাদের মাথার উপর ভেঙে পড়ে সানসেটের সিমেন্ট স্ল্যাব। তাদেরকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি। এই আকস্মিক দুর্ঘটনায় মৃত্যু হয় মুর্শিদাবাদের ওই দুই শিশুর।

শুক্রবার বিকেলে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। মুর্শিদাবাদ শহরের বরফখানা এলাকায় বাড়ি মৃত শিশুদের। পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই দুই শিশু বাড়ির দরজার সামনে খেলছিল। তখনই হঠাৎ দরজার উপরের ঢালাই স্ল্যাবটি ভেঙে পড়ে। তার নিচে চাপা পড়ে যায় দু'জনেই।

আরও পড়ুন: নতুন বছরে ফারাক্কায় ক্যানেলে এ কী দেখা গেল, রাতের ঘুম উড়ে গেল এলাকার মানুষের

দুই শিশুর চিৎকার শুনে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা ছুটে আসে। স্ল্যাবের নীচ থেকে তাদের তড়িঘড়ি উদ্ধার করে লালবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা দু'জনকেই মৃত বলে ঘোষণা করেন। মৃত দুই শিশুর নাম আসিফ শেখ (৪) ও ইউসুফ শেখ (৫)।

এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। মৃত শিশুদের প্রতিবেশী আসিরুদ্দিন শেখ বলেন, "শুক্রবার বিকেলে ওই দুই শিশু বাড়ির সামনের দরজায় বসে খেলা করছিল। তখনই উপরের ঢালাই স্ল্যাব ভেঙে এই দুর্ঘটনা ঘটে। আমরা তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি।" নিয়ম মেনে ওই দুই শিশুর দেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হয়। ফুটফুটে দুই শিশুর আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ গোটা গ্রাম।

কৌশিক অধিকারী

Published by:Shubhagata Dey
First published:

Tags: Accident, Murshidabad