Home /News /murshidabad /
Murshidabad: প্রধানের উপর অনাস্থা! পঞ্চায়েত ভাঙচুর, প্রধানকে মারধর গ্রামবাসীদের

Murshidabad: প্রধানের উপর অনাস্থা! পঞ্চায়েত ভাঙচুর, প্রধানকে মারধর গ্রামবাসীদের

মুর্শিদাবাদ জেলার ভরতপুর ব্লকের অন্তর্গত গুন্দুরিয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান হরপ্রসাদ ঘোষ ও পঞ্চায়েত প্রধানের ঘর ভাঙচুর করা হয়েছে।

  • Share this:

    #ভরতপুরঃ মুর্শিদাবাদ জেলার ভরতপুর ব্লকের অন্তর্গত গুন্দুরিয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান হরপ্রসাদ ঘোষ পঞ্চায়েত প্রধানের ঘর ভাঙচুর করা হয়েছে। ঘটনার জেরে উত্তেজনা ছড়ায়। জানা গিয়েছে শনিবার সকালে মুর্শিদাবাদ ভরতপুরের গুন্দুরিয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান হরপ্রসাদ ঘোষ কে মারধর করে তৃণমূল পঞ্চায়েত সদস্যেরা বলে অভিযোগ। জানা গিয়েছে মোট এগারো সদস্যর বিশিষ্ট গুন্দুরিয়া গ্রাম পঞ্চায়েত। ২০১৮ সালে এই গ্রাম পঞ্চায়েত তৃণমূল দখল করে। তৃণমূল ৬টা, কংগ্রেস , নির্দল ১টা বিজেপি ৩টি আসন দখল করে। তৃণমূল প্রধান বিজেপি উপ প্রধান আছে। অভিযোগ বিজেপি কংগ্রেস নির্দল অনাস্থা আনছিল গুন্দুরিয়া গ্রাম পঞ্চায়েতে।

     

     

    সোমবার ভরতপুর ব্লকের বিডিও গ্রাম পঞ্চায়েতের প্রধান সদস্যদের ডেকে পাঠানো হয় হেয়ারিং করার জন্য। আর সেই কাগজ নিয়ে যাওয়ার আগে শনিবার প্রধানকে মারধর করা হয় বলে অভিযোগ। অভিযোগ গ্রাম পঞ্চায়েতের সদস্য বিজেপি নির্দল পঞ্চায়েত সদস্যর নেতৃত্বে প্রধান কে মারধর করে এবং ঘরের আসবাব পত্র ভাঙচুর করা হয় হয়েছে বলে অভিযোগ।

    আরও পড়ুনঃ বড়সড় সাফল্য পেল রেজিনগর থানার পুলিশ! উদ্ধার আগ্নেয়াস্ত্র

     

     

    অন্যদিকে, রেজুলেশন বই ছিনিয়ে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ। ঘটনার জেরে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ভরতপুর থানার পুলিশ। পুলিশ কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। গ্রাম পঞ্চায়েতের প্রধান হরপ্রসাদ ঘোষ অভিযোগ করে বলেন, আমার ওপর আজকে অতর্কিত ভাবে হামলা চালানো হয়।

    আরও পড়ুনঃ মর্মান্তিক! বাইক ও গাড়ির মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল যুবকের!

     

     

    আমরা চাই যে কাগজ পত্র রেজুলেশন নিয়ে যাওয়া হয়েছে তা যেন ফিরিয়ে দেওয়া হোক। যদিও এই ঘটনায় তদন্ত শুরু করেছে ভরতপুর থানার পুলিশ প্রশাসন ।যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাওকে গ্রেপ্তার করা হয়নি বলে পুলিশ জানিয়েছে।

     

     

     

    Koushik Adhikary

    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Bharatpur, Murshidabad

    পরবর্তী খবর