Home /News /murshidabad /
Murshidabad News: দুই স্ত্রীকে নিয়ে সম্পর্কের টানাপোড়েন! দিলীপের রক্তাক্ত দেহ উদ্ধার

Murshidabad News: দুই স্ত্রীকে নিয়ে সম্পর্কের টানাপোড়েন! দিলীপের রক্তাক্ত দেহ উদ্ধার

খড়গ্রামে দেহ উদ্ধার হতেই তদন্তে পুলিশ 

খড়গ্রামে দেহ উদ্ধার হতেই তদন্তে পুলিশ 

Murshidabad News: দুই স্ত্রী! মাঝে পড়ে গেলেন ব্যক্তি! সম্পর্কের টানা পোড়েন থেকেই কী খুন? উঠছে নানা প্রশ্ন

  • Share this:

    #খড়গ্রাম: মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম থানার অন্তর্গত আতাই-এর কাশিগ্রাম ক্যানেলপাড় এলাকা থেকে এক ব্যক্তির রক্তাক্ত অবস্থায় দেহ উদ্ধার করল খড়গ্রাম থানার পুলিশ। পুলিশ জানিয়েছে মৃতের নাম দিলীপ কিস্কু (বয়স ৪৫বছর)। জানা গিয়েছে দিলীপ কিস্কু পেশায় দিন মজুরের কাজ কাজ করে। মঙ্গলবার বিকালে দিদির বাড়ি থেকে দিলীপ কিস্কুর দেহ দেখতে পান গ্রামের বাসিন্দারা। ঘটনার জেরে খড়গ্রাম থানার পুলিশকে খবর দিলে পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

    পরিবারের সদস্যরা জানিয়েছেন, বর্তমানে দুই স্ত্রী রয়েছে দিলীপ কিস্কুর। দিলীপ কিস্কুর চার দিদি রয়েছে। এক দিদি অসুস্থতার কারণে চিকিৎসা করানো জন্য ডাক্তারের কাছে গিয়েছিল। ফলে দিদির বাড়িতে একাই ছিল দিলীপ কিস্কু। অভিযোগ দিদির বাড়িতে কেও না থাকার সুবাদে তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে মাথায়। তারপরেই তার মৃত্যু হয় বলে অনুমান পুলিশের। দিদির বাড়িতে রক্তাক্ত অবস্থায় দিলীপ কিস্কুর দেহ দেখতে পেলে খড়গ্রাম থানার পুলিশকে খবর দিলে পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। এই ঘটনার জেরে ঘটনাস্থলে পৌঁছয় খড়গ্রাম থানার পুলিশ ও কান্দি মহকুমা পুলিশ আধিকারিক সাগর রাণা।

    আরও পড়ুন: ৫০-এর ব্যক্তির তলপেটে অসহ্য ব্যথা! কিছুতেই কমছে না! সিটি স্ক্যানে সামনে এল ভয়াবহ ঘটনা!

    কি কারণে এই হত্যা তার তদন্ত শুরু করেছে পুলিশ । পাশাপাশি দিলীপ কিস্কুর স্ত্রীকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে দেহ ময়না তদন্তের পর দেহ তুলে হবে পরিবারের সদস্যদের হাতে। খড়গ্রাম থানার কাশিয়াডাঙ্গা ক্যানেলপাড় মূলত আদিবাসী অধ্যুষিত এলাকা। বর্তমানে তারা দৈনিক দিন মজুরের কাজ করে থাকেন। তবে গ্রামের এক ব্যক্তির দেহ উদ্ধার হতেই গ্রামে চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

    কৌশিক অধিকারী 

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Berhampore, Murshidabad

    পরবর্তী খবর