Home /News /murshidabad /
Murshidabad News- নিজের কাকাকে গুলি করল ভাইপো! কারণ জানলে ভাববেন, এমনটাও সম্ভব!

Murshidabad News- নিজের কাকাকে গুলি করল ভাইপো! কারণ জানলে ভাববেন, এমনটাও সম্ভব!

আহত অবস্থায় চিকিৎসাধীন সাজ্জাদ সেখ বহরমপুরে মেডিক্যাল কলেজ হাসপাতালে 

আহত অবস্থায় চিকিৎসাধীন সাজ্জাদ সেখ বহরমপুরে মেডিক্যাল কলেজ হাসপাতালে 

জমি সংক্রান্ত বিবাদের জেরে রবিবার রাতে মুর্শিদাবাদ জেলার অন্তর্গত মুর্শিদাবাদ থানা এলাকায় চলল গুলি। অভিযোগ, নিজের ভাইপোর হাতে আহত হল কাকা!

  • Share this:

    #বহরমপুরঃ গাছ কাটা নিয়ে বিবাদ, তারপর গুলি! জমি সংক্রান্ত এই বিবাদের জেরে রবিবার রাতে মুর্শিদাবাদ থানা এলাকায় চলল গুলি। মুর্শিদাবাদ থানার গুধিয়া গ্রামে গুলিতে আহত হলেন একজন। নিজের ভাইপোর হাতে আহত হল কাকা। আহত অবস্থায় কাকা সাজ্জাদ সেখ চিকিৎসাধীন বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে।

    জানা গিয়েছে, বাড়ি তৈরি করার জন্য রবিবার গাছ কাটা নিয়ে বিবাদ তৈরি হয়। কাকা সাজ্জাদ সেখের সাথে বিবাদ তৈরি হয় ভাইপো সাবিরুল সেখের। অভিযোগ, সেই বিবাদের জেরেই রবিবার রাতে কাকার বাড়িতে ঢুকে, ভাইপো সাবিরুল সেখ দেশি পিস্তল দিয়ে তাঁকে গুলি করে। যার ফলে সাজ্জাদ সেখের মাথায় ও বাম হাতে আঘাত লাগে। পরিবারের সদস্যরা গুরুতর আহত অবস্থায় রবিবার রাতেই সাজ্জাদ সেখকে চিকিৎসার জন্য ভর্তি করেছে বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে।

    আরও পড়ুন-   মুর্শিদাবাদের এই গ্রামে আত্মীয়তা করতে চাননা কেউ! কারণ জানলে আপনার চোখ কপালে উঠবে!

    এই ঘটনার জেরে সাজ্জাদ সেখ মুর্শিদাবাদ থানায় লিখিত অভিযোগ দায়ের করে তার ভাইপো সাবিরুল সেখের বিরুদ্ধে। এই অভিযোগের ভিত্তিতে সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাওকে গ্রেফতার করা হয়নি বলে পুলিশ জানিয়েছে।

    আরও পড়ুন-  আদালতের মামলা নিষ্পত্তি হচ্ছে রাস্তায়! অবাক লাগছে? দেখুন..

    পরিবারের সদস্যরা এও জানিয়েছেন, সাজ্জাদ সেখ তার বাড়ির পাশের একটি ঘর করবে বলে গাছ কাটছিল। আর সেই গাছ কাটায় বাধা দেয় ভাইপো বলে অভিযোগ। আর তার জেরেই এই গুলি চলে। বর্তমানে আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন সাজ্জাদ সেখ। তবে সামান্য গাছ কাটা নিয়ে বিবাদের জেরে গুলির ঘটনায়, পুলিশ তদন্তের পাশাপাশি কোথা থেকে এই দেশি বন্দুক এল, তারও তদন্ত শুরু করেছে পুলিশ।

    Koushik Adhikary

    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Berhampore, Gun shot, Murshidabad

    পরবর্তী খবর