Home /News /murshidabad /
Murshidabad News|| জমি বিবাদের জের, হাতাহাতিতে আহত ৩, কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি

Murshidabad News|| জমি বিবাদের জের, হাতাহাতিতে আহত ৩, কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি

Chaos takes over land dispute in Murshidabad: কান্দি থানার অন্তর্গত শাসপাড়া গ্রামের জমি সংক্রান্ত বিবাদের জেরে দু-পক্ষের বচসা। আর সেই বচসা থেকে হাতাহাতি ও মারামারির রূপ ধারণ করে।

  • Share this:

    #বহরমপুরঃ সোমবার রাতে মুর্শিদাবাদ জেলার কান্দি থানার অন্তর্গত শাসপাড়া গ্রামের জমিসংক্রান্ত বিবাদের জেরে দুই পক্ষের বচসা ।আর সেই বচসা থেকে হাতাহাতি ও মারামারির রূপ ধারণ করে। ঘটনার জেরে আহত হলেন একজন মহিলা সহ মোট তিন জন।

    জানা গিয়েছে, আহতদের নাম মতিউর রহমান (৬৫), শাহানারা বেগম (৫৫), রজব আলী (৩৫) বাড়ি কান্দি থানার অন্তর্গত শাসপাড়া গ্রামের।।আহত পরিবারের সদস্যরা অভিযোগ করে জানান, জমি সংক্রান্ত বিবাদের জেরে ধারালো অস্ত্র নিয়ে সফল আলী, তাহের আলী, তাজমল আলী, আহমেদ সেখ, রাজেশ সেখরা ওই গ্রামের বাসিন্দা মতিউর রহমান, শাহানারা বেগম ও রজব আলীর উপর ধারালো অস্ত্র নিয়ে অতর্কিতে হামলা চালায় বলে অভিযোগ সোমবার রাতে।

    আরও পড়ুন: শহরে পা দিয়ে সম্প্রীতির সওয়াল কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর

    দীর্ঘদিন ধরে একটি জমি সংক্রান্ত বিবাদ গ্রামের দুই পরিবারের মধ্যে বচসা চলছিল। আর সেই বচসা ও বিবাদের জেরে সোমবারের দিন রাতে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তিনজনকে চিকিৎসার জন্য কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে চিকিৎসা জন্য।

    ঘটনার জেরে চাঞ্চল্যের সৃষ্টি গোটা গ্রামে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কান্দি থানার পুলিশ প্রশাসন । যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি বলে পুলিশ জানিয়েছে। তবে এই ঘটনার জেরে মতিউর রহমানের পরিবারের সদস্যরা তারা কান্দি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন।

    কৌশিক অধিকারী

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Murshidabad

    পরবর্তী খবর