Home /News /murshidabad /
Murshidabad News- ব্যাঙ্ক থেকে চুরি লক্ষ লক্ষ টাকা! এরপর এ কী করল চোর! সামশেরগঞ্জে তুমুল শোরগোল!

Murshidabad News- ব্যাঙ্ক থেকে চুরি লক্ষ লক্ষ টাকা! এরপর এ কী করল চোর! সামশেরগঞ্জে তুমুল শোরগোল!

উদ্ধার হওয়া নগদ অর্থ সহ জঙ্গিপুর জেলা পুলিশ সুপার সাংবাদিক বৈঠকে 

উদ্ধার হওয়া নগদ অর্থ সহ জঙ্গিপুর জেলা পুলিশ সুপার সাংবাদিক বৈঠকে 

সামশেরগঞ্জ থানার কানাড়া ব্যাঙ্কের ভবানী বাটি ব্রাঞ্চ থেকে ৭২ লক্ষ টাকা চুরির ঘটনা ঘটে। আগে টাকা চুরি, তারপর ইচ্ছাকৃত ভাবে ব্যাঙ্কে আগুন লাগিয়ে দেওয়া হয়।

  • Share this:

    #রঘুনাথগঞ্জঃ জঙ্গিপুর পুলিশ জেলার অন্তর্গত সামশেরগঞ্জ থানার কানাড়া ব্যাঙ্কের ভবানী বাটি ব্রাঞ্চ থেকে ৭২ লক্ষ টাকা চুরির ঘটনা ঘটে। আগে টাকা চুরি, তারপর ইচ্ছাকৃত ভাবে ব্যাঙ্কে আগুন লাগিয়ে দেওয়া হয়। সেই ঘটনায় ব্যাঙ্ক কর্মীকে গ্রেফতার করল সামশেরগঞ্জ থানার পুলিশ। জানা গিয়েছে, ধৃতের নাম মনোজ কুমার সিংহ। অভিযুক্তকে নিয়ে আসা হল জঙ্গিপুর পুলিশ সুপার অফিসে। উদ্ধার হয়েছে চুরি যাওয়া ৭২ লক্ষ টাকা।

    শুক্রবার রঘুনাথগঞ্জে জঙ্গিপুর জেলা পুলিশ সুপার ভোলানাথ পাণ্ডে সাংবাদিক বৈঠকে জানান, "আজকে ৭২ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। কিছু দিন আগে সামশেরগঞ্জে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক থেকে টাকা চুরি যায়। এবং সেই ব্যাঙ্কে আগুন লাগানো হয় ইচ্ছাকৃত ভাবে।"

    আরও পড়ুন- মুর্শিদাবাদ বিশ্ববিদ্যালয়ে সেরিকালচার দুই বছরের স্নাতকোত্তর কোর্স

    পুলিশ তদন্ত শুরু করে জানতে পারে ইচ্ছাকৃত ভাবেই আগুন লাগানো হয়। এবং ভোল্টের ভিতর থেকে টাকা গায়েব করা হয়েছিল। স্থানীয় ব্যাঙ্ক কর্মীর কথায়ও অসংগতি মেলে। পুলিশ গোপন সূত্রে অভিযান চালিয়ে গত ১৮ই মে তাকে পুলিশ হেফাজতে নিয়ে তদন্ত করে। ব্যাঙ্ক থেকেই ৭২ লক্ষ টাকা চুরি করে সে।বেলডাঙা থেকে ৬০ লক্ষ টাকা ও পরে আরও ৭২ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। পুলিশ দ্রুত তদন্ত শুরু করে এই টাকা উদ্ধার করে। কথার মধ্যে অসংগতি থাকার জেরেই মনোজ কুমার সিংকে  গ্রেফতার করা হয়।

    আরও পড়ুন- ৮ ফুট দাড়ি নিয়ে গিনেস বুক অফ রেকর্ডসে নাম তুলতে চান জাবিরুল সেখ

    আগুন লাগানোর আগে রবিবার সকালে ভোল্ট থেকে টাকা চুরি করে নিয়ে পালিয়ে যায় সে। বেলডাঙার বাড়িতে এই টাকা মজুত করে রাখা হয়েছিল। এর পাশাপাশি ব্যাঙ্কের যে সিসিটিভি ক্যামেরা ছিল সেই ফুটেজ কিছুটা নষ্ট করা হয়েছে বলেও জানান জেলা পুলিশ সুপার।

    Koushik Adhikary
    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Bank Dacoity, Bank employees, Murshidabad, Raghunathganj, Samshergunj

    পরবর্তী খবর