হোম /খবর /মুর্শিদাবাদ /
প্রচুর তাজা বোমা উদ্ধার চাষের জমিতে! নিষ্ক্রিয় করল বম্ব স্কোয়ার্ড

Murshidabad: প্রচুর তাজা বোমা উদ্ধার চাষের জমিতে! নিষ্ক্রিয় করল বম্ব স্কোয়ার্ড

মুর্শিদাবাদে আবারও উদ্ধার হল তাজা বোমা। গতকাল অর্থাৎ শুক্রবার রাতে উদ্ধার হয় ১৫টি তাজা বোমা। সালার থানার উজুনিয়া থেকে উদ্ধার হয় এই বোমাগুলি।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#মুর্শিদাবাদ : মুর্শিদাবাদে আবারও উদ্ধার হল তাজা বোমা। গতকাল অর্থাৎ শুক্রবার রাতে উদ্ধার হয় ১৫টি তাজা বোমা। সালার থানার উজুনিয়া থেকে উদ্ধার হয় এই বোমাগুলি। বোমাগুলি উদ্ধার হওয়ার পর শনিবার সকালে সালার ক্যানেল পাড়ে নিস্ক্রিয় করল জেলা বোম্ব ডিস্পোজাল স্কোয়ার্ডের সদস্যরা। মুর্শিদাবাদ জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে,গোপন সূত্রে খবর পেয়ে সালার থানার পুলিশ উজুনিয়ে গ্রামের চামড়াই পুকুর পাড় থেকে ১৫টি তাজা বোমা উদ্ধার করে। কে বা কারা কি উদ্দেশ্যে বোমা মজুত করেছিল তার তদন্ত শুরু করেছে সালার থানার পুলিশ। তবে বোমা উদ্ধারের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকার মানুষও আতঙ্কিত।

বোমা উদ্ধারের পর শনিবার বোমা নিষ্ক্রিয় করল বোম স্কোয়ার্ড প্রতিনিধি দল। মুর্শিদাবাদ জেলাতে বোমা উদ্ধার নতুন কিছু নয়। পঞ্চায়েত নির্বাচনের আগে বোমা উদ্ধার যেন নিত্য দিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে। মুর্শিদাবাদ জেলার বিভিন্ন জায়গায় গত কয়েক মাস আগে মুখ্যমন্ত্রীর ঘোষণার পরেই বোমা উদ্ধার করে তা নিস্ক্রিয় করা হত। কিন্তু তারপরে এখনও বোমা উদ্ধার ঘটনা অব্যাহত আছে জেলা জুড়ে।

আরও পড়ুনঃ মর্মান্তিক পরিনতি! দোকান খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু যুবকের

গত ৬ অগাস্ট ডোমকল থানার অন্তর্গত বাবলাবোন মাঠ এলাকার শিয়ালমারি নদীর ধার থেকে ২২টি সকেট বোমা উদ্ধার করল পুলিশ। ৬ অগাস্ট ডোমকল থানার পুলিশ গোপন সূত্রে অভিযান চালিয়ে এই ২২টি সকেট তাজা বোমা উদ্ধার করে। শুধু ডোমকলে না, হরিহরপাড়াতেও উদ্ধার করা হয় তাজা বোমা। সম্প্রতি মুর্শিদাবাদ জেলার বিভিন্ন জায়গায় তাজা বোমা উদ্ধার হতেই নড়ে চড়ে বসে পুলিশ প্রশাসন।

Koushik Adhikary
Published by:Ananya Chakraborty
First published:

Tags: Murshidabad, Salar