Home /News /murshidabad /
Murshidabad News- সারমেয়কে নিয়ে অশান্তি! তার জেরে কী মর্মান্তিক পরিণতি যুবকের! জানলে আঁতকে উঠবেন

Murshidabad News- সারমেয়কে নিয়ে অশান্তি! তার জেরে কী মর্মান্তিক পরিণতি যুবকের! জানলে আঁতকে উঠবেন

মৃতের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। অভিযুক্তকে নিয়ে যাওয়া হচ্ছে আদালতে 

মৃতের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। অভিযুক্তকে নিয়ে যাওয়া হচ্ছে আদালতে 

বড়ঞা থানার কাঁতুর গ্রামের বিপদ পটুয়ার বাড়ির একটি কুকুর রাজীবের ভাইপোকে তেড়ে আসে। তখন সেই কুকুরকে ঢিল মেরে তাড়িয়ে দেওয়ার জেরে দুই পরিবারের মধ্যে অশান্তির সৃষ্টি হয়। তারপর যা হল..

  • Share this:

    #মুর্শিদাবাদঃ সারমেয়কে নিয়ে অশান্তির জেরে, প্রতিবেশীর ছোঁড়া ইঁটের আঘাতে মৃত্যু হল এক যুবকের। বুধবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদ জেলার বড়ঞা থানার অন্তর্গত কাঁতুর গ্রামে। পুলিশ জানিয়েছে, মৃত বছর ৩২-এর ওই যুবকের নাম রাজীব পটুয়া। ঘটনায় মূল অভিযুক্ত  বিপদ পটুয়া সহ মোট ৬ জনকে আটক করেছে বড়ঞা থানার পুলিশ। মৃত রাজীব পটুয়ার দেহ বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ প্রশাসন।

    জানা গিয়েছে, বড়ঞা থানার কাঁতুর গ্রামের বিপদ পটুয়ার বাড়ির একটি কুকুর, রাজীবের ভাইপোকে তেড়ে আসে। তখন সেই কুকুরকে ঢিল মেরে তাড়িয়ে দেওয়ার জেরে দুই পরিবারের মধ্যে অশান্তির সৃষ্টি হয়। সেই সময়, বিপদ পটুয়া ইঁট ছুঁড়তে শুরু করলে একটি ইঁট রাজীবের মাথায় লাগে। রক্তাক্ত ও জখম অবস্থায় রাজীবকে বড়ঞা গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় পরিবারের লোকজন। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে কান্দি মহকুমা হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য কলকাতা নিয়ে যাওয়ার পথে বুধবার ভোর রাতে মৃত্যু হয় রাজীবের।

    আরও পড়ুন-  মুর্শিদাবাদের ২৬টি ব্লকের কৃষকদের হাতে তুলে দেওয়া হল কৃষকরত্ন সম্মান

    ঘটনার জেরে বুধবার সকালে বড়ঞা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।এই ঘটনায়, মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে, মূল অভিযুক্ত বিপদ পটুয়া ও তার পরিবারের এক মহিলা সহ মোট ৬ জনকে আটক করে পুলিশ। মূল অভিযুক্ত বিপদ পটুয়াকে পুলিশ হেফাজতে রাখার আবেদন জানিয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

    আরও পড়ুন- আড়াই বছরেই বিস্ময় বালক ইন্ডিয়া বুক অফ রেকর্ডসে তুলল নাম

    গ্রামবাসীরা জানান, পটুয়াদের গ্রামের একটি রাস্তা আছে। সেই রাস্তা দিয়ে যাওয়ার পথে কুকুর নিয়ে বিবাদ ও ঝামেলা তৈরি হয়। আর তার কারণে লাঠি নিয়ে মারধর করে বলে অভিযোগ। মঙ্গলবার রাতেই ইঁট ছোঁড়াছুড়ি হয়। তার জেরেই গুরুতর আহত হলে কলকাতা যাওয়ার পথে রাজীবের মৃত্যু হয়েছে। অভিযুক্তর কঠোর শাস্তি দাবি করেছেন গ্রামের বাসিন্দারা।

    Koushik Adhikary
    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Dog, Murshidabad

    পরবর্তী খবর