Home /News /murshidabad /
Murshidabad: পুলিশের উদ্যোগে আয়োজিত হল সম্প্রীতির ভলিবল প্রতিযোগিতা

Murshidabad: পুলিশের উদ্যোগে আয়োজিত হল সম্প্রীতির ভলিবল প্রতিযোগিতা

title=

লিবল খেলার মাধ্যমে মানুষের সাথে সুসম্পর্ক গড়ে তুলতে উদ্যোগী হল কান্দি থানার পুলিশ।

  • Share this:

    #মুর্শিদাবাদঃ ভলিবল খেলার মাধ্যমে মানুষের সাথে সুসম্পর্ক গড়ে তুলতে উদ্যোগী হল কান্দি থানার পুলিশ। মুলত আইন শৃঙ্খলার রক্ষক ও জনতার মধ্যে সুসম্পর্ক গড়ে তোলার জন্যই মুর্শিদাবাদ পুলিশ জেলার অন্তর্গত কান্দি থানার পুলিশ প্রশাসনের উদ্যোগে কান্দি জেমো স্কুল মাঠে এই ভলিবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। কান্দি থানা এলাকার বিভিন্ন গ্রামের ৮ টি ভলিবল দল এই টুর্ণামেন্টে অংশগ্রহণ করে। সাধারণের সামনে পুলিশ প্রশাসনের স্বচ্ছ ভাবমূর্তি তুলে ধরার লক্ষ্যে এই টুর্ণামেন্টের উদ্যোগ বলে অনুমান বিশিষ্ট জনদের। এদিন ভলিবল খেলার উদ্বোধন করেন কান্দির বিধায়ক অপূর্ব সরকার ও কান্দির মহকুমা পুলিশ আধিকারিক সাগর রানা। এছাড়াও উপস্থিত ছিলেন কান্দি থানার আইসি সুভাষ ঘোষ, একাধিক পুলিশ আধিকারিক ও বিশিষ্টজনেরা।

    দিবা রাত্রিব্যাপী এই ভলিবল খেলার ফাইনাল হয় কান্দি থানা বনাম পার্বতীপুরের মধ্যে। পার্বতীপুর কান্দি থানাকে পরাজিত করে জয়ী হয়। ভলিবল খেলার শেষে জয়ী দলের হাতে পুরস্কার ও ট্রফি তুলে দেওয়া হয়। পাশাপাশি ভলিবল খেলা দেখতে ভিড় জমিয়েছিলেন বহু মানুষ। খেলার প্রতি যুবসমাজের আরও আগ্রহ তৈরি করতে ও গ্রামীণ এলাকায় ভলিবল খেলার প্রতি আকর্ষণ বৃদ্ধিও প্রধান লক্ষ্য পুলিশের।

    আরও পড়ুনঃ বিভিন্ন গ্রামের স্বর্নিভর গোষ্ঠীর মহিলাদের নিয়ে বিশেষ সভা ও প্রদর্শনী

    ফাইনাল খেলার জয়ী ও রানার্স দলের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। পুরস্কার বিতরণী সভায় উপস্থিত ছিলেন কান্দি পৌরসভার চেয়ারম্যান জয়দেব ঘটক, কান্দি থানার আইসি সুভাষ ঘোষ। কান্দি থানার আইসি জানান, পুলিশ জনতার মধ্যে সুন্দর সম্পর্ক গড়ে তোলার কথা কে স্মরণে রেখে আট দলীয় এই সম্প্রীতি ভলিবল প্রতিযোগিতার আয়োজন করা হয়।

    আরও পড়ুনঃ ডিজিটাল ভারতের পথে আরও একধাপ এগিয়ে গেল পাঁচথুপি প্রাথমিক বালিকা বিদ্যালয়

    পার্বতীপুর এই ভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়। দর্শকদের মধ্যে এই ভলিভল খেলা কে ঘিরে উচ্ছ্বাস ও উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। আগামী দিনে শুধুই আইন রক্ষকের ভূমিকায় নয়, মানবিক সম্পর্ক রক্ষার জন্য এই আয়োজন প্রশাসনের।

    KOUSHIK ADHIKARY
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Kandi, Murshidabad

    পরবর্তী খবর