Home /News /murshidabad /
Murshidabad: আগ্নেয়াস্ত্র পাচারে কি এবার বয়স্ক ব্যক্তিরা! তদন্তে পুলিশ

Murshidabad: আগ্নেয়াস্ত্র পাচারে কি এবার বয়স্ক ব্যক্তিরা! তদন্তে পুলিশ

ভগবানগোলায় উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র 

ভগবানগোলায় উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র 

মুর্শিদাবাদ জেলার ভগবানগোলার এক বৃদ্ধের কাছ থেকে উদ্ধার হল ৭.৬৫ এমএম পিস্তল ও ৭ রাউন্ড গুলি। এবার আগ্নেয়াস্ত্র পাচারে গ্রেফতার করা হল বৃদ্ধকে।

  • Share this:

    #মুর্শিদাবাদঃ মুর্শিদাবাদ জেলার ভগবানগোলার এক বৃদ্ধের কাছ থেকে উদ্ধার হল ৭.৬৫ এমএম পিস্তল ও ৭ রাউন্ড গুলি। এবার আগ্নেয়াস্ত্র পাচারে গ্রেফতার করা হল বৃদ্ধকে। ভগবানগোলায় আগ্নেয়াস্ত্র সহ ঐ ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে ধৃতের নাম আনোয়ার হোসেন। বয়স ৬৫ বছর। ওই বৃদ্ধ বহরমপুরের ভাকুরি এলাকার বাসিন্দা বলে পুলিশ সুত্রে খবর। মুর্শিদাবাদ পুলিশ জেলার পক্ষ থেকে জানা গিয়েছে, গোপন সুত্রে খবর পেয়ে সোমবার রাতে ভগবানগোলা জঙ্গিপুর রাজ্য সড়কের সুবর্ণমৃগী বাইপাস এলাকায় অভিযান চালায় ভগবানগোলা থানার পুলিশ। সুবর্ণমৃগী বাইপাস এলাকায় সন্দেহজনক এক বৃদ্ধকে আটক করে পুলিশ। তল্লাশি চালিয়ে বৃদ্ধের কাছ থেকে উদ্ধার হয় একটি ৭.৬৫ এমএম পিস্তল ও ৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। কী কারণে আগ্নেয়াস্ত্র নিয়ে আনোয়ার হোসেন দাঁড়িয়ে ছিলেন তা খতিয়ে দেখছে পুলিশ। মঙ্গলবার ধৃতকে লালবাগ মহকুমা আদালতে তোলা হয়। পুলিশ পাঁচ দিনের পুলিশি হেফাজতের আবেদন করে। মুর্শিদাবাদ জেলাতে আগ্নেয়াস্ত্র উদ্ধার এই নতুন কিছু নয়।

    গত ২৬শে জুলাই দৌলতাবাদে উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র। গত ২২শে জুলাই গভীর রাতে মুর্শিদাবাদ পুলিশ জেলার লালগোলা থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে লালগোলা থানা এলাকায় অভিযান চালিয়ে এক জন ব্যাক্তিকে আটক করে। এবং তার কাছ থেকে ১টি আগ্নেয়াস্ত্র এবং দুটি গুলি উদ্ধার করা হয়। তাকে গ্রেফতার করে পুলিশ।

    আরও পড়ুনঃ অনবরত নষ্ট হচ্ছে পানীয় জল! হেলদোল নেই প্রশাসনের

    অন্যদিকে ২২শে জুলাই সন্ধ্যায় মুর্শিদাবাদ পুলিশ জেলার ডোমকল থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে, ডোমকল থানার এলাকায় অভিযান চালিয়ে এক জন ব্যক্তিকে গ্রেফতার করে এবং তার হেফাজত থেকে ১টি পিস্তল এবং দুটি গুলি উদ্ধার করা হয়। পাশাপাশি, গত ১৭ই জুলাই সন্ধ্যায় মুর্শিদাবাদ পুলিশ জেলার ডোমকল থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে ডোমকল থানার অন্তর্গত বাগডাঙ্গা বাজারে অভিযান চালিয়ে এক জন ব্যাক্তিকে গ্রেফতার করে।

    আরও পড়ুনঃ সামশেরগঞ্জে গাঁজা পাচার! পুলিশের জালে এক মহিলা পাচারকারী

    এবং তার হেফাজত থেকে ২টি পাইপগান এবং ২টি গুলি উদ্ধার করা হয়। ওই দিন সন্ধ্যায় ডোমকল থানার পুলিশ, ডোমকল বক্সীপুর পিচ রোডের কাটাকোপড়া কুঠি এলাকায় অভিযান চালিয়ে আরো দুই ব্যাক্তিকে আটক করে এবং তাদের হেফাজত থেকে ১টি ৭.৬৫ পিস্তল ও ২টি গুলি উদ্ধার করা হয় এবং তাদেরকে গ্রেফতার করা হয়।

      KOUSHIK ADHIKARY
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Murshidabad

    পরবর্তী খবর