Home /News /murshidabad /
Murshidabad News: স্বাধীনতার ৭৫ বছর হলেও ফরাক্কাতে ছিল না কোনও ব্লক হাসপাতাল

Murshidabad News: স্বাধীনতার ৭৫ বছর হলেও ফরাক্কাতে ছিল না কোনও ব্লক হাসপাতাল

ব্লক [object Object]

দীর্ঘ দিনের জমি সমস্যা কাটিয়ে অবশেষে ব্লক হাসপাতালের শিলান্যাস।

  • Share this:

    #ফরাক্কা: মুর্শিদাবাদ জেলার গুরুত্বপূর্ণ ব্লক ফরাক্কা। কিন্তু এই ব্লকে কোনও সরকারি হাসপাতাল না থাকায় ফরাক্কা বিধানসভার অধীনে বসবাসকারী সাধারণ মানুষকে চিকিৎসা ব্যবস্থার জন্য অন্যত্র যেতে হচ্ছে। দীর্ঘ দিনের জমি সমস্যা কাটিয়ে অবশেষে ব্লক হাসপাতালের শিলান্যাস অনুষ্ঠান আয়োজন করা হল মুর্শিদাবাদের ফরাক্কায়।

    ফরাক্কা ইমামনগরের কৃষক বাজার এলাকায় ফরাক্কার বিধায়ক মনিরুল ইসলামের উদ্যোগে একটি অনুষ্ঠানের মধ্যেমে ব্লক হাসপাতালের শিলান্যাস অনুষ্ঠান আয়োজন করা হয়। এদিন ব্লক হাসপাতালের শিলান্যাস হওয়ায় খুশি ফরাক্কার স্থানীয় বাসিন্দারা। তাঁদের বক্তব্য ফরাক্কায় ব্লক হাসপাতাল হলে ফরাক্কার বাসিন্দাদের জেলার অন্য ব্লকের হাসপাতালে চিকিৎসার জন্য যেতে হবে না।

    আরও পড়ুন Murshidabad News: ফুলসজ্জা কাটতেই নববিবাহিতা স্ত্রীকে রেখে বেপাত্তা স্বামী! থানায় গেল নববধূর পরিবার

    আরও পড়ুন Birbhum News : লটারির টিকিট কেনার আগে সাবধান, ভুয়ো লটারিতে ছেয়ে গিয়েছে জেলায়

    এদিন ব্লক হাসপাতালের শিলান্যাস অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জঙ্গিপুরের SDO, ফরাক্কার SDPO ওয়াসিম খান, বিধায়ক মনিরুল ইসলাম, ফরাক্কা থানার আইসি দেবব্রত চক্রবর্তী, জঙ্গিপুর জেলার তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি হাবিব পারভেজ, ফরাক্কার BMOH সহ একাধিক বিশিষ্ট ব্যক্তি।

    ফরাক্কার বিধায়ক মনিরুল ইসলামের কথায়, 'ফরাক্কা বাসীর দীর্ঘ দিনের প্রত্যাশা পূর্ণ হতে চলেছে। এই ব্লকের মানুষের কিছু হলে মালদা বা জঙ্গিপুর যেতে হত। আজ মানুষের দাবি মাথায় রেখে এই হাসপাতালের শিল্যানাস করা হল। অল্প কিছু দিনের মধ্যেই এই কাজ শুরু হবে'। ফরাক্কার বিএমওএইচ - ডঃ মসিউর রহমান জানান, 'উপ স্বাস্থ্য কেন্দ্রের ওপর নির্ভরশীল হয়ে চিকিৎসা পরিষেবা দেওয়া হত। সাধারণ মানুষের জন্য আরও উন্নত মানের চিকিৎসা পরিষেবা দেওয়া হবে বলে মনে করি। ফরাক্কা বাসী সুবিধা হবে এই ব্লক হাসপাতালের ফলে'।

    কৌশিক অধিকারী 
    Published by:Pooja Basu
    First published:

    Tags: Farakka, Independence Day 2022

    পরবর্তী খবর