Home /News /malda /
Malda: নাকা চেকিং চালিয়ে নিষিদ্ধ ফেনসিডিলসহ গ্রেফতার এক ‌যুবক

Malda: নাকা চেকিং চালিয়ে নিষিদ্ধ ফেনসিডিলসহ গ্রেফতার এক ‌যুবক

আবারও মাদক সহ এক পাচারকারীকে গ্রেফতার করল মালদহের ইংরেজবাজার থানার পুলিশ। ধৃতের হেফাজত থেকে উদ্ধার হয়েছে নিষিদ্ধ ফেনসিডিল।

  • Share this:

    মালদহ: আবারও মাদক সহ এক পাচারকারীকে গ্রেফতার করল মালদহের ইংরেজবাজার থানার পুলিশ। ধৃতের হেফাজত থেকে উদ্ধার হয়েছে নিষিদ্ধ ফেনসিডিল। শুক্রবার বিশেষ নাকা চেকিং চালিয়ে ধৃতকে মাদক সহ গ্রেফতার করে তাকে। অভিযুক্তকে মালদহ জেলা আদালতে পেশ করে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। মাদক কারবারের করিডর হয়ে উঠছে মালদহ জেলা। জেলার বিভিন্ন প্রান্ত থেকে নানান ধরনের মাদক সামগ্রী উদ্ধারের ঘটনা ঘটছে। পুলিশের পক্ষ থেকেও শুরু হয়েছে কড়া নজরদারি। চলছে ধড়পাকরাও। গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার ইংরেজবাজার থানার পুলিশ হানা দেয় সুলতানি মোড় এলাকায়। ১২ নম্বর জাতীয় সড়কের ওপর বিশেষ নাকা চেকিং শুরু করে পুলিশ। সন্দেহজনক অবস্থায় এক যুবককে এলাকায় ঘোরাঘুরি করতে দেখে আটক করে।জিঞ্জাসাবাদ ও তল্লাশি চালিয়ে তার কাছ থেকে উদ্ধার হয় প্রচুর পরিমাণে নিষিদ্ধ ফেনসিডিল।

    পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে ধৃতের নাম কামাল মমিন (১৯)। বাড়ি মালদহের কালিয়াচক থানার ভাগলপুর গ্রামে। এদিন ধৃত যুবক একটি ব্যাগের মধ্যে ফেনসিডিল গুলি নিয়ে যাচ্ছিল। ধৃতের হেফাজত থেকে উদ্ধার হয়েছে ১৭৭ বোতল ফেনসিডিল। উদ্ধার ফেনসিডিল গুলির আনুমানিক বাজার মূল্য প্রায় ২৫ হাজার টাকা। পুলিশের প্রাথমিক অনুমান উদ্ধার হওয়া ফেনসিডিলগুলো বাংলাদেশে পাচারের জন্য নিয়ে যাচ্ছিল অভিযুক্ত যুবক।

    আরও পড়ুনঃ বাড়িতে চড়াও হয়ে বৌদিকে এলোপাথাড়ি ভোজালির কোপ! চাঞ্চল্য ইংরেজবাজারে!

     

    মালদহ জেলার ভারত-বাংলাদেশ সীমান্ত এলাকা দিয়ে মূলত মাদক পাচার চক্রের করিডর। এপার থেকে মূলত বাংলাদেশে নিষিদ্ধ ফেনসিডিল ব্যাপক পরিমাণে পাচার করা হয়ে থাকে। অভিযুক্ত যুবক ফেনসিডিল গুলি বাংলাদেশে পাচারের জন্যই মজুত করার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে ইংরেজবাজার থানার পুলিশ মাদক সহ ধৃতকে গ্রেফতর করে।

    আরও পড়ুনঃ জল থৈ থৈ বোরো ধানের জমি! লাগাতার ঝড় বৃষ্টিতে মাথায় হাত কৃষকদের

    ঘটনার তদন্তে নেমেছে ইংরেজবাজার থানার পুলিশ। এই মাদক পাচার চক্রের সাথে আরো অন্য কোন পাচারকারীর যোগসূত্র রয়েছে কিনা তার তদন্ত ইতিমধ্যে শুরু করেছে পুলিশ।ধৃতকে মালদহ জেলা আদালতে পেশ করে পুলিশি হেফাজতের আবেদন জানায় ইংরেজবাজার থানার পুলিশ।

      Harashit Singha
    First published:

    Tags: Malda, North Bengal

    পরবর্তী খবর