Home /News /malda /
Malda News- বাড়িতে চড়াও হয়ে বৌদিকে এলোপাথাড়ি ভোজালির কোপ! চাঞ্চল্য ইংরেজবাজারে!

Malda News- বাড়িতে চড়াও হয়ে বৌদিকে এলোপাথাড়ি ভোজালির কোপ! চাঞ্চল্য ইংরেজবাজারে!

মালদহ মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় জখম‌ মহিলার

মালদহ মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় জখম‌ মহিলার

ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বৌদিকে খুনের চেষ্টা। নিজেও আত্মঘাতী হওয়ার চেষ্টা অভিযুক্ত দেওরের

  • Share this:

    #মালদহ- বাড়িতে চড়াও হয়ে বৌদির উপর হামলা। পরপর পেটে ভোজালি ঢুকিয়ে খুনের অভিযোগ দেওরের বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার দুপুরে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো মালদহের ইংরেজবাজার থানার বাহান্ন বিঘা গ্রামে। বৌদিকে মারার পর নিজেও আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন ওই অভিযুক্ত যুবক। ঘরের মধ্যে থেকে দুজনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মালদহ মেডিক্যালে কলেজ হাসপাতালে পাঠান হয়। সেখানেই মৃত্যু হয় ওই মহিলার।

    ঘটনার সঠিক কারণ নিয়ে ধোঁয়াশা তৈরি হলেও, অনুমান, বিবাহবহির্ভূত সম্পর্কের জেরেই বৌদির পেটে ভোজালি মেরে নিজেও আত্মহত্যার চেষ্টা করে ওই যুবক। বর্তমানে অভিযুক্ত যুবক আশঙ্কাজনক অবস্থায় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। শুক্রবার দুপুরে মালদহের ইংরেজবাজার থানার বাহান্নবিঘা গ্রামে ঘটনাটি ঘটে।

    আরও পড়ুন- জল থৈ থৈ বোরো ধানের জমি! লাগাতার ঝড় বৃষ্টিতে মাথায় হাত কৃষকদের

    এই বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হননি পরিবার ও আত্মীয় পরিজনেরা। স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত মহিলার নাম সবিতা মণ্ডল, অভিযুক্ত জখম যুবকের নাম সিন্টু মন্ডল। সম্পর্কে তাঁরা দেওর-বৌদি। অভিযুক্ত যুবকের বাড়ি মালদহ মানিকচক থানা এলাকায়। মাঝেমধ্যে সিন্টু মন্ডল তাদের বাড়ি আসতো। প্রতিদিনের মতো শুক্রবার দুপুর নাগাদ সবিতা মণ্ডলের বাড়িতে আসে সে। সেই সময় বাড়িতে একা ছিলেন সবিতাদেবী। অভিযুক্ত যুবক ঘরের মধ্যে ঢুকে ভোজালি দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে তার বৌদিকে। মহিলা মাটিতে লুটিয়ে পড়লে অভিযুক্ত যুবক আত্মহত্যার চেষ্টা করেন নিজের পেটে ভোজালি ঢুকিয়ে।

    আরও পড়ুন- বেড়েছে বাল্যবিবাহ ও শিশু শ্রমিকের সংখ্যা, শিশু সুরক্ষা নিয়ে বৈঠক মালদহে

    মহিলার চিৎকারে ছুটে আসেন আশেপাশের বাসিন্দারা। রক্তাক্ত অবস্থায় দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানেই মৃত্যু হয় মহিলার। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন অভিযুক্ত যুবক।

    প্রতিবেশী বাসিন্দা লক্ষ্মী মণ্ডল বলেন, "দুজনের মধ্যে কী হয়েছে আমার জানা নেই, অভিযুক্ত যুবক জখম মহিলার আত্মীয়। প্রায় মাঝে মধ্যেই তাদের বাড়িতে আসত। শুক্রবার দুপুর নাগাদ হঠাৎ বাড়িতে চড়াও হয়ে এলোপাথাড়ি ভোজালি দিয়ে মারে বৌদিকে। আমরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসেছি।"

    মৃতদেহর ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।এই ঘটনার তদন্তে নেমেছে ইংরেজবাজার থানার পুলিশ।

    Harashit Singha
    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Malda, Murder

    পরবর্তী খবর