Home /News /malda /
Malda: উচ্চ মাধ্যমিকে মেধা তালিকায় মালদহের সাত পড়ুয়া

Malda: উচ্চ মাধ্যমিকে মেধা তালিকায় মালদহের সাত পড়ুয়া

title=

উচ্চ মাধ্যমিকে রাজ্যে প্রথম দশে মালদহের সাত কৃতী। রাজ্যে ষষ্ঠ তথা মালদহ জেলায় প্রথম হয়েছেন দেবাদিত্য গোস্বামী। তাঁর প্রাপ্ত নম্বর ৪৯৩।

  • Share this:

    মালদহ: উচ্চ মাধ্যমিকে রাজ্যে প্রথম দশে মালদহের সাত কৃতী। রাজ্যে ষষ্ঠ তথা মালদহ জেলায় প্রথম হয়েছেন দেবাদিত্য গোস্বামী। তাঁর প্রাপ্ত নম্বর ৪৯৩। মালদহের ইংরেজবাজার ব্লকের নঘরিয়া হাই স্কুল থেকে এই বছর উচ্চ মাধ্যমিক দিয়েছিল। কলা বিভাগের ছাত্র দেবাদিত্য গোস্বামী। তাঁর এমন সাফল্য খুশি স্কুলের শিক্ষক শিক্ষিকা থেকে পরিবারের সদস্যরা। মালদা ইংলিশ বাজার থানা লালাপুর গ্রামের বাসিন্দা দেবাদিত্য মাধ্যমিকে ভালো ফল করেছিল। কিন্তু উচ্চমাধ্যমিকে সে আশাতীত সাফল্য লাভ করেছে। ভবিষ্যতে সিভিল সার্ভিসে যোগদানের ইচ্ছা আছে বলে তিনি জানান।রাজ্যে সপ্তম তথা মালদহ জেলায় দ্বিতীয় হয়েছেন নীলাঞ্জনা সিনহা। তাঁর প্রাপ্ত নম্বর ৪৯২।

     

     

    তিনি মালদহ শহরের বার্লো বালিকা হাই স্কুলের কলা বিভাগের ছাত্রী। মালদহ শহরের বিবেকানন্দ পল্লীর বাসিন্দা নীলাঞ্জনা সিনহা বড় হয়ে একজন ডাব্লুবিসিএস অফিসার হতে চান। তবে তাঁর পছন্দের বিষয় রাষ্ট্রবিজ্ঞান। নীলাঞ্জনা সিনহার বাবা পেশায় স্কুল শিক্ষক। মা গৃহবধূ।

    আরও পড়ুনঃ সংস্কারের অভাবে পুকুরে পরিণত ভারত বাংলাদেশ সীমান্তবর্তী রাস্তা!

     

     

    তাঁর এমন সাফল্য খুশি পরিবার স্কুলের শিক্ষিকারা। রাজ্যে অষ্টম তথা জেলায় তৃতীয় হয়েছেন প্রিয়াংশু রায়।তাঁর প্রাপ্ত নম্বর ৪৯১। গাজোল হাজী নাকু হাই স্কুলের ছাত্র। রাজ্যে নবম স্থানে মালদহের চারজন রয়েছেন। সপ্তর্ষি ঘোষ। তিনি মালদহ শহরের রামকৃষ্ণ মিশন বিবেকানন্দ বিদ্যামন্দিরের ছাত্র।দেবদীপ চক্রবর্তী।

    আরও পড়ুনঃ নাটকে সত্যবতী চরিত্রে অভিনয়ের জন্য নাট্য আকাদেমি পুরস্কার পাচ্ছেন আশাবরী গুপ্ত

     

     

    তাঁর প্রাপ্ত নম্বর ৪৯০। তিনি মালদহ শহরের অক্রূমুণি করনেশন ইনস্টিটিউশনের ছাত্র।টিনা থোকদার তাঁর প্রাপ্ত নম্বর ৪৯০। তিনি রতুয়ারভালুকা আর এম এম বিদ্যাপীঠের ছাত্র। শুভম কুন্ডু। তাঁর প্রাপ্ত নম্বর ৪৯০। তিনি গাজোল হাজী নাকু হাই স্কুলের ছাত্র।

          Harashit Singha
    First published:

    Tags: Higher Secondary Exam Result 2022, Malda, North Bengal

    পরবর্তী খবর