Home /News /malda /
Malda Accident:মালদহে ৭০ জন পড়ুয়া নিয়ে রাস্তার ধারে উল্টে গেল স্কুলবাস, গুরুতর জখম ৩০

Malda Accident:মালদহে ৭০ জন পড়ুয়া নিয়ে রাস্তার ধারে উল্টে গেল স্কুলবাস, গুরুতর জখম ৩০

স্কুল থেকে মাত্র ২০০ মিটার দূরে রাস্তার পাশে হঠাৎ উল্টে যায় বাসটি

  • Share this:

    #মালদহ: ছুটির পর ৭০ জন পড়ুয়া নিয়ে রওনা দিয়েছিল স্কুল বাস। আচমকাই বিপত্তি! স্কুল থেকে মাত্র ২০০ মিটার দূরে রাস্তার পাশে হঠাৎ উল্টে যায় বাসটি। রাজ্য সড়কের পাশে নয়ানজুলিতে পড়ে যায় পড়ুয়াবাহী বাসটি। তড়িঘড়ি স্থানীয়রা ছুটে এসে উদ্ধার কাজে হাত লাগান। শনিবার দুপুর আড়াইটে নাগাদ মালদহের ইংরেজবাজার ব্লকের লক্ষ্মীপুর এলাকায় মালদহ মানিকচক রাজ্য সড়কের ওপর দুর্ঘটনাটি ঘটেছে।

    স্কুল বাস দুর্ঘটনার জেরে গুরুতর জখম হয়েছে প্রায় ৩০ জন পড়ুয়া। তাদের মধ্যে ১৫ জনকে মালদহ মেডিকেল কলেজ ও হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে। অধিকাংশ পড়ুয়ার হাত-পা ও মাথায় চোট লেগেছে। ঘটনাকে কেন্দ্র করে এদিন তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্কুলবাসটি মালদহ কেন্দ্রীয় বিদ্যালয়ের। পঞ্চম থেকে দশম শ্রেণীর পড়ুয়ারা বাসটিতে ছিল। স্কুল থেকে বেরনোর পরে রাজ্য সরকারের উপরে ওঠে বাসটি। কিছুটা দূর যাওয়া মাত্র হঠাৎ বাঁদিকে রাস্তার পাশে নয়ানজুলিতে উল্টে যায়। কীভাবে দুর্ঘটনা ঘটলো তা এখনও জানা যায়নি। তবে স্থানীয় ও পুলিশের দাবি, নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে যায়।

    বাস থেকে উদ্ধার করা হয় প্রায় ৩০- ৪০ জন পড়ুয়াকে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় দমকল বাহিনী ও ট্রাফিক পুলিশের কর্তারা। বাসের ভিতরে আটকে পড়া পড়ুয়াদের দমকল কর্মীরা দ্রুত উদ্ধার করে। তড়িঘড়ি মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয় তাদের। সেখানে চিকিৎসাধীন রয়েছে ওম কুমার, বান্টি কুমার সিং, কৌশিক বর্মন, অদ্বৈত রাজ, শুভজিৎ সিং, উজ্জ্বল দাস, বিশাল কুমার ও দেবজিত পাল। জখন পড়ুয়াদের প্রত্যেকেই সপ্তম থেকে দশম শ্রেণীতে পড়াশোনা করে। খবর পেয়ে মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে আসেন ডেপুটি পুলিশ সুপার প্রশান্ত দেবনাথ-সহ অন্যান্য পুলিশের কর্তারা।হাসপাতালে ছুটে আসেন জখম পড়ুয়াদের অভিভাবকেরা। ঠিক কী কারণে দুর্ঘটনা? তা এখনও জানা যায়নি। ইতিমধ্যে ইংরেজবাজার থানার পুলিশের পক্ষ থেকে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

    Harshit Singha
    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Malda

    পরবর্তী খবর