Home /News /malda /
Malda News: রক্তাক্ত অবস্থায় রেললাইনের ধারে পড়েছিল যুবক, উদ্ধার করে হাসপাতালে পাঠালেন প্রাতর্ভ্রমণকারীরা

Malda News: রক্তাক্ত অবস্থায় রেললাইনের ধারে পড়েছিল যুবক, উদ্ধার করে হাসপাতালে পাঠালেন প্রাতর্ভ্রমণকারীরা

রেল লাইনের ধার থেকে উদ্ধার করা হচ্ছে জখম যুবককে

রেল লাইনের ধার থেকে উদ্ধার করা হচ্ছে জখম যুবককে

রেল লাইনের ধারে গুরুতর জখম অবস্থায় কাতরাচ্ছিলেন এক যুবক।কাক ভোরে তেমন কেউ না থাকায় দীর্ঘক্ষণ রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন। 

  • Share this:

    #মালদহ: রেল লাইনের ধারে গুরুতর জখম অবস্থায় কাতরাচ্ছিলেন এক যুবক।কাকা ভোরে তেমন কেউ না থাকায় দীর্ঘক্ষণ পড়ে রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন। প্রাতভ্রমণে বেরিয়ে রেললাইনের ধারে রক্তাক্ত অবস্থায় ওই যুবককে পড়ে থাকতে দেখেন এলাকার কয়েকজন বাসিন্দা। তড়িঘড়ি সেখান থেকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করেন। প্রাতভ্রমণকারীরা রেল লাইনের ধারে পড়ে থাকা যুবককে উদ্ধার করতে গেলে আশেপাশের বাসিন্দারা ছুটে আসে সেখানে। ঘটনাকে কেন্দ্র করে এদিন ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকা জুড়ে।

    আরও পড়ুন Murshidabad News: জমিতে জল দেওয়া নিয়ে বিবাদ! বাড়িতে ঢুকে বোমাবাজি, জখম এক পরিবারের ৫জন

    খবর দেওয়া হয় মালদহ রেল পুলিশে। পুলিশ আসার আগেই স্থানীয়রা তড়িঘড়ি যখন যুবককে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। মঙ্গলবার সকালে মালদহ শহরের মালঞ্চপল্লী এলাকার ঘটনা। রেল লাইনের ধার থেকে উদ্ধার জখম যুবকের নাম পরিচয় এখনও জানা যায়নি। তবে জখম যুবককে হাসপাতালে ভর্তি করে মানবিকতার নজির গড়লেন স্থানীয় কয়েকজন প্রাতভ্রমণকারী ও স্থানীয় যুবক।খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রেল পুলিশ। তবে এখনও পর্যন্ত যখন যুবকের নাম পরিচয় জানা যায়নি। বর্তমানে গুরুতর জখম অবস্থায় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কীভাবে রেললাইনের ধারে গুরুতর যখন হলেন ওই যুবক সেটিও স্পষ্ট নয় ।

    আরও পড়ুনMurshidabad News: অবাক করল ক্লাস ইলেভেনের দুই খুদে বিজ্ঞানী! তৈরি করে ফেলল আস্ত একটা ড্রোন

    তবে পুলিশের প্রাথমিক অনুমান, রেললাইন পারাপার করতে গিয়ে যখন হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়েও যখন হতে পারেন ওই যুবক এমনটাই অনুমান পুলিশের। ওই যুবকের মাথায় এবং একটি পায়ে গুরুতর আঘাত লেগেছে। স্থানীয় যুবক শিবাজী যাদব বলেন, আমরা কয়েকজন সকালে প্রাতভ্রমণে যাচ্ছিলাম। রেল লাইনের ধারে একজনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখি। সে সময় আশপাশে কেউ ছিল না। আমরা সেখানে ছুটে যাই তাকে উদ্ধারের জন্য। আমাদেরকে দেখে আরও কয়েকজন আছেন। সকলে মিলে তাকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসি। প্রাথমিক চিকিৎসার পর চিকিৎসকেরা তাকে ভর্তি নিয়েছে। আমরা রেল পুলিশকে খবর দিয়েছি। জখম যুবকের বর্তমানে চিকিৎসা চলছে।

    হরষিত সিংহ 
    Published by:Pooja Basu
    First published:

    Tags: Malda, North bengal news

    পরবর্তী খবর