Home /News /murshidabad /
Murshidabad News: জমিতে জল দেওয়া নিয়ে বিবাদ! বাড়িতে ঢুকে বোমাবাজি, জখম এক পরিবারের ৫জন

Murshidabad News: জমিতে জল দেওয়া নিয়ে বিবাদ! বাড়িতে ঢুকে বোমাবাজি, জখম এক পরিবারের ৫জন

আহত অবস্থায় পাঁচজন চিকিৎসাধীন বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে 

আহত অবস্থায় পাঁচজন চিকিৎসাধীন বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে 

জমিতে জল দেওয়া কে কেন্দ্র করে পারিবারিক বিবাদের জেরে বোমা হামলায় গুরুতর আহত হল একই পরিবারের মোট ৫জন সদস্য। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে কান্দির দুর্লভপুর গ্রামে। 

  • Share this:

    #মুর্শিদাবাদ: জমিতে জল দেওয়া কে কেন্দ্র করে পারিবারিক বিবাদের জেরে বোমা হামলায় গুরুতর আহত হল একই পরিবারের মোট ৫জন সদস্য। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার কান্দি থানার অন্তর্গত কুমারষন্ড গ্রাম পঞ্চায়েতের দুর্লভপুর গ্রামে। আহত অবস্থায় পাঁচ জনকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। এদের মধ্যে দুইজন মহিলা ও একজন শিশু রয়েছে।

    আরও পড়ুন Murshidabad News: রাস্তা পারাপার করতে গিয়ে লরির তলায় ৮ বছরের শিশু! মর্মান্তিক পরিণতি

     

    আহত পরিবারের সদস্যরা জানিয়েছেন, জমিতে সেচের জল দেওয়া কে কেন্দ্র করে পারিবারিক বিবাদ তৈরি হয় হাবিব সেখ পরিবারের সঙ্গে সরফরাজ সেখের পরিবারের। ঘটনার জেরে হাবিব সেখের পরিবারের ওপর বোমা হামলা চালানো হয় বলে অভিযোগ। অভিযোগ ওঠে সারফারাজ সেখ ও তার পরিবারের সদস্যরা সোমবার রাতে হাবিব সেখের বাড়িতে ঢুকে বোমা হামলা চালায়। অতর্কিত বোমা হামলার জেরে এক শিশু ও দুই মহিলা সহ মোট পাঁচজন গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় হাবিব সেখ, দুলাভ সেখ, শাহানা বিবি, আসরাফা বিবি ও এক শিশু আহত অবস্থায় চিকিৎসাধীন। গুরুতর আহত অবস্থায় সকলকেই বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে স্হানীয় বাসিন্দারা।

    আরও পড়ুন South 24 Paraganas News: দক্ষিণ বারাসতে নিজের বাড়িতে দেহ উদ্ধার গড়বেতার যুগ্ম বিডিও-র, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

    অন্যদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কান্দি থানার পুলিশ। কী কারণে এই বোমার হামলা চালানো হয়েছে তার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাওকে গ্রেফতার করা হয়নি বলে পুলিশ জানিয়েছে। ঘটনার পর থেকেই এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশ পিকেট। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন।

    কৌশিক অধিকারী 
    Published by:Pooja Basu
    First published:

    Tags: Murshidabad, South bengal news

    পরবর্তী খবর