Home /News /local-18 /
West Medinipur News: সাতসন্ধ্যায় মৃতদেহ উদ্ধার মেদিনীপুর শহরে। তদন্ত শুরু করলো কোতোয়ালী থানার পুলিশ

West Medinipur News: সাতসন্ধ্যায় মৃতদেহ উদ্ধার মেদিনীপুর শহরে। তদন্ত শুরু করলো কোতোয়ালী থানার পুলিশ

পুকুর থেকে উদ্ধার অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ

পুকুর থেকে উদ্ধার অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ

মঙ্গলবার সন্ধ্যা নাগাদ মেদিনীপুর শহরের কোতোয়ালী থানার অন্তর্গত নজরগঞ্জ জানাপাড়ায় একটি পরিত্যক্ত পুকুর বা জলাশয়ের জলে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ ভাসতে দেখে এলাকার ছেলেরা। জানা পাড়ার মাঠে খেলতে গিয়ে তারা মাঠের পাশে পুকুরে এই অপরিচিত ব্যক্তির মৃতদেহ দেখতে পায়।

আরও পড়ুন...
  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর- শীতের সন্ধ্যায় এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার করল মেদিনীপুরের কোতোয়ালী থানার পুলিশ (West Medinipur News)। মেদিনীপুর শহরের নজরগঞ্জ এলাকার জানা পাড়ার একটি পরিত্যক্ত পুকুর বা জলাশয় থেকে এই মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তবে, পুলিশ এখনও মৃত ব্যক্তির পরিচয় জানতে পারেনি। জানতে পারেনি, কিভাবেই বা এই পুকুরে মধ্যবয়স্ক ঐ ব্যক্তির মৃতদেহ এল। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে দেহ পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে মেদিনীপুর কোতোয়ালী থানার পুলিশ।

    স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা নাগাদ মেদিনীপুর শহরের কোতোয়ালী থানার অন্তর্গত, নজরগঞ্জ জানাপাড়ায় একটি পরিত্যক্ত পুকুর বা জলাশয়ের জলে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ ভাসতে দেখে এলাকার ছেলেরা (West Medinipur News)। জানা পাড়ার মাঠে খেলতে গিয়ে তারা মাঠের পাশে পুকুরে এই অপরিচিত ব্যক্তির মৃতদেহ দেখতে পায়। ঘটনার কথা চাউর হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। স্থানীয় মানুষদের পক্ষ থেকে খবর দেওয়া হয় কোতোয়ালী থানায়। সন্ধ্যা নাগাদ কোতোয়ালী থানার পুলিশ গিয়ে জলাশয় থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। পাশাপাশি পুলিশ আধিকারিকরা জিজ্ঞাসাবাদ করেন স্থানীয় বাসিন্দাদের। স্থানীয় বাসিন্দারা জানান, ওই ব্যক্তি এলাকার নয়।  তবে, কিভাবে বা কোথা থেকে ওই ব্যক্তির মৃতদেহ এই পুকুরে এলো, তা খতিয়ে দেখছে পুলিশ। একই সাথে মৃত ব্যক্তির নাম পরিচয় এবং বাড়ির ঠিকানা জানার জন্য বিভিন্ন দিকে খোঁজ খবর নিতে শুরু করেছে কোতোয়ালী থানার পুলিশ।

    Partha Mukherjee

    First published:

    Tags: Deadbody Recovered, West Medinipur, West Midnapore

    পরবর্তী খবর