Home /News /local-18 /

ইয়াস বিধ্বস্ত হলদি নদীর নরঘাটের দুই পাড়ের দূর্গত ছাত্র ছাত্রীদের পাশে দাঁড়াল শিক্ষক সংগঠন STEA

ইয়াস বিধ্বস্ত হলদি নদীর নরঘাটের দুই পাড়ের দূর্গত ছাত্র ছাত্রীদের পাশে দাঁড়াল শিক্ষক সংগঠন STEA

title=

ইয়াস বিধ্বস্ত হলদি নদীর নরঘাটের দুই পাড়ের দূর্গত ছাত্র ছাত্রীদের পাশে দাঁড়ালো শিক্ষক সংগঠন STEA

  • Share this:

    নন্দকুমার :  রবিবার সকালে মাধ্যমিক শিক্ষক ও শিক্ষাকর্মী সমিতি (এস টি ই এ) নন্দকুমার ও চন্ডীপুর জোনের যৌথ উদ্যোগে ইয়াস ঝড় ও প্রবল জলোচ্ছাস দুর্গত হলদি নদীর দুই পাড়ের নরঘাট এলাকার ৮২ জন ছাত্রছাত্রী ও তাদের পরিবারের মধ্যে শিক্ষা ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয় বাগডোবা জলপাই হাইস্কুলে। ছাত্র -ছাত্রীদের হাতে খাতা, কলম, মাস্ক, সাবান,ডাল, সোয়াবিন, বিস্কুট, ডিম,কেক প্রভৃতি খাদ্য ও শিক্ষা সামগ্রী তুলে দেওয়া হয়।

    সমগ্র কর্মসূচিতে উপস্থিত ছিলেন সমিতির পূর্ব মেদিনীপুর জেলা সম্পাদক স্বপন কুমার ভৌমিক, বাগডোবা জালপাই স্কুলের প্রধান শিক্ষক প্রাণকৃষ্ণ সামন্ত, সমিতির হলদিয়া মহকুমা সম্পাদক শেখর রঞ্জন মাইতি, সমিতির জেলা কোষাধ্যক্ষ দেব রঞ্জন দাস, শিক্ষাবার্তার যুগ্ম সম্পাদক শম্ভু মান্না, তমলুক মহকুমা সহ-সম্পাদক সুমিত রাউত, নন্দকুমার জোনের সম্পাদক কালিশংকর ঘোড়ই, চন্ডীপুর জোনের সম্পাদক চন্দন সাহু ও সভাপতি শংকর নারায়ণ সৎপতি, এছাড়াও শিক্ষক কার্তিক চন্দ্র সাহু, উত্তম কুমার লাইয়া, তাপস গুচ্ছাইত, শিব শংকর দাস, বিনয়েন্দু মান্না, সুখেন্দু বেরা, শুভঙ্কর গিরি, সুব্রতকুমার আচার প্রমূখ।

    এস টি ই এ\'র জেলা সম্পাদক স্বপন কুমার ভৌমিক বলেন করোনার কারণে দীর্ঘদিন স্কুল-কলেজ বন্ধ। এর ওপর আমাদের জেলায় ইয়াস ঝড়ে অসংখ্য মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছেন। ছাত্রছাত্রীরা ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হওয়ায় আমরা আমাদের সমিতির পক্ষ থেকে এই জেলার ১৫ টি  ত্রাণ শিবির সংগঠিত করেছি। আজ বাগডোবা জলপাই হাইস্কুলে হুগলি নদীর তীরবর্তী নরঘাট এলাকার ৮২ জন ছাত্র-ছাত্রী ও তাদের পরিবারের হাতে শিক্ষা ও খাদ্য সামগ্রী তুলে দেওয়া হলো। আগামী দিনেও এই মানবিক উদ্যোগ সমিতি চালিয়ে যাবে। তিনি আরও বলেন - এখন করোনা কিছুটা নিয়ন্ত্রণে, তাই স্বাস্থ্যবিধি মেনে দ্রুত স্কুল খোলার দাবি জানাচ্ছি কর্তৃপক্ষের কাছে।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Chandipur, Haldi River, Nandakumar

    পরবর্তী খবর