• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Wedding season : বিয়েবাড়িতে শো স্টপার আপনিই! নজর কাড়তে এই গয়নাগুলির যে কোনও একটাই যথেষ্ট

Wedding season : বিয়েবাড়িতে শো স্টপার আপনিই! নজর কাড়তে এই গয়নাগুলির যে কোনও একটাই যথেষ্ট

ফাইল ফোটো

ফাইল ফোটো

Wedding season : এই বিয়ের মরসুমে, ঐতিহ্যবাহী এবং আধুনিকতার সমন্বয়ে সমসাময়িক গহনা বেশ ফ্যাশনেবল হয়ে উঠবে।

  • Share this:

#কলকাতা: বিয়ের মরসুম শুরু হয়ে গিয়েছে। আর বিয়ের অনুষ্ঠান মানেই সাম্প্রতিক ট্রেন্ড অনুযায়ী স্টাইল, বিশেষ করে গয়নার ক্ষেত্রে নিজের ওয়ার্ড্রোব আপডেট করার সময়। আসলে সঠিক গয়না নির্বাচন যে কোনও উৎসবের পোশাকে সঠিক গ্ল্যামার ও স্টাইলের প্রতিচ্ছবি হয়ে ওঠে। ট্র‍্যাডিশনাল এবং ফিউশন পোশাকের সঙ্গে মানানসই গয়নায় বিয়ের লুকই ভিড়ের মধ্যে সকলের নজর কাড়তে পারে।

এই বিয়ের মরসুমে, ঐতিহ্যবাহী এবং আধুনিকতার সমন্বয়ে সমসাময়িক গহনা বেশ ফ্যাশনেবল হয়ে উঠবে।

একাধিক স্তরের গয়না

একাধিক স্তরের গলার হার সবসময়ই খুব ট্রেন্ডি। যা সবচেয়ে ভালো দেখতে লাগার সঙ্গেই এথনিক লুক ফুটিয়ে তোলে। যেমন, বহু-স্তরযুক্ত চেন এবং চোকার কিংবা গলায় আটকে থাকা গয়না। তাই উৎসবের মরসুমে সরু হার অথবা বহু স্তর যুক্ত হারের মিশ্রণে একটি মানানসই লুক নির্বাচন করা যায়। তবে একাধিক স্তরযুক্ত হার পরার সময় যাতে পোশাকের সঙ্গে হার‍টা গলায় লাগানোর যথেষ্ট জায়গা থাকে সেদিকে নজর দিতে হবে।

আধুনিক লুকের জন্য স্টেটমেন্ট কানের দুল

এখনকার ব্যস্ততার জীবনে ওয়ার্ক ফ্রম হোম কাজের পরিস্থিতিতে অনেকরই সাজার খুব একটা সময় থাকে না। বিলাসবহুল তবে স্বাচ্ছন্দ্যপূর্ণ দেখতে লাগাই আজকালকার ট্রেন্ড। তাই আরামদায়ক পোশাকের সঙ্গে ডিজাইনার গয়নাই সামগ্রিকভাবে লুক পরিবর্তন করে দিতে পারে। তাই অন্য ধরনের লুক আনতে চোখ ধাঁধানো কানের দুল, কানের কাফ, লিনিয়ার ড্রপ পরা যায়।

আরও পড়ুন- ঘরোয়া টোটকাতেই বাজিমাত দক্ষিণী সুন্দরীদের! নজরকাড়া রূপের রহস্য জানুন আপনিও

ফিউশন জুয়েলারি

ফিউশন গয়না বেশ বোল্ড ফ্যাশন ট্রেন্ডের মধ্যে ধরা হয়। আবার ফিউশন গয়না অনেক ধরনের পোশাকের সঙ্গেই বেশ মানানসই লাগে। ফিউশন জুয়েলারি, আধুনিক গহনার শৈল্পিক নকশার জন্য পরিচিত যা ট্রেন্ডি পোশাকের সঙ্গে ভালো লাগে।

জিওম্যাট্রিক ডিজাইন এখন স্টাইলিশ

গয়না শুধু একটি আনুষঙ্গিক জিনিস নয়, বরং সাজের শিল্পের একটি অংশ। আর্কিটেকচারাল ডিজাইন, সিমেট্রিক ধরন থেকে জিওম্যাট্রিক আকার সবেতেই গয়না এবং শিল্পের মেলবন্ধন চূড়ান্ত ট্রেন্ড হয়ে উঠেছে। তাই জিওম্যান্ট্রিক ডিজাইনের গয়নার সবসময়ই নিজস্বতা রয়েছে।

আরও পড়ুন- মাত্র একবাটি স্যুপ! শীতে সুন্দর ত্বক-চুল পেতে এই যথেষ্ট, কী ভাবে বানাবেন জানুন

সোনা এবং রঙিন পাথর

গয়নার জেমস্টোনের মেলবন্ধন পরিচিত ট্রেন্ড। যুগ যুগ ধরে রঙিন পাথর দিয়ে তৈরি সোনার গয়না সকলের খুবই প্রিয়। মূল্যবান পাথরের সঙ্গে আধুনিকতার ছোয়াঁয় স্টাইলিশ লুককে আরও বেশি সমসাময়িক করে তোলে।

Published by:Swaralipi Dasgupta
First published: