• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Viral Video: আকাশ থেকে নেমে এল বিশালাকার সাপ ! আতঙ্কে জনতা, ভাইরাল ভিডিও শিহরণ জাগাবে

Viral Video: আকাশ থেকে নেমে এল বিশালাকার সাপ ! আতঙ্কে জনতা, ভাইরাল ভিডিও শিহরণ জাগাবে

আকাশ থেকে নেমে এল বিশালাকার সাপ, আতঙ্কে জনতা, ভাইরাল ভিডিও শিহরণ জাগাবে!

আকাশ থেকে নেমে এল বিশালাকার সাপ, আতঙ্কে জনতা, ভাইরাল ভিডিও শিহরণ জাগাবে!

Shocking Viral Video: আশ্চর্যজনক এই ঘটনাটি কী ভাবে ঘটল, সেটা জানার জন্যও অনেকে ভিডিওটি বার বার দেখেছেন।

  • Share this:

#কলকাতা: সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে এক ভয়ানক ভিডিও। সেই ভয়ানক ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি বিশাল আকৃতির অজগর সাপ আকাশ থেকে রাস্তায় এসে পড়ছে। রাস্তার পাশে দাঁড়িয়ে এই ভিডিওটি তোলা হয়েছে। ভয়ানক এই ভিডিওতে মানুষের চিৎকারের আওয়াজও স্পষ্ট শোনা যাচ্ছে। শরীর ঠান্ডা করে দেওয়া ভয়ানক এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি (Snake Rain)। এই ভিডিওটি দেখার পরে সকলেই এটিকে শেয়ার করার ফলে এই ভিডিওটি নিমেষে হয়েছে ভাইরাল। আশ্চর্যজনক এই ঘটনাটি কী ভাবে ঘটল, সেটা জানার জন্যও অনেকে ভিডিওটি বার বার দেখেছেন। এমন একটি ভয়ঙ্কর ভিডিও না দেখে থাকলে এখনই সেটা দেখে নেওয়া যায় নিচে।

সোশ্যাল মিডিয়া সাইট ট্যুইটারে (Twitter) এই ভিডিওটি খুব বেশি পরিমাণে শেয়ার করা হচ্ছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে একটি বিশাল আকৃতির অজগর সাপ রাস্তার ওপর দিয়ে যাওয়া তারের মধ্যে আটকে রয়েছে। সেই তারে জড়িয়ে সাপটি সেখান থেকে ঝুলে রয়েছে। রাস্তার মধ্যে দাঁড়িয়েই সবাই এর ভিডিও করা শুরু করেছিল। কিছুক্ষণ পরেই সেই তার থেকে সাপটি নিচের রাস্তায় পরে যায়। সেই সময় সেখানে হইচই পরে যায়, সবাই ভয়ে চিৎকার করে সেখান থকে দূরে সরে যায়। সেই ভিডিওটিতে পুরো ঘটনাটিই ফুটে উঠেছে। এর পর রাস্তার ধারে দাঁড়িয়েই সেই সাপটির ভিডিও করা হয়। রাস্তায় পড়া সেই সাপটিকে কিছুক্ষণের মধ্যেই উদ্ধারকারী একটি দল এসে নিয়ে যায়। জানা গিয়েছে যে, সেই সাপটিকে গভীর জঙ্গলে ছেড়ে দেওয়া হবে।

আরও পড়ুন- এই ব্যবসায় মাত্র ২ লক্ষ টাকা বিনিয়োগ করে বার্ষিক কোটি টাকা পর্যন্ত আয়ের সুযোগ, পাওয়া যাবে সরকারি সাহায্য

মানুষের সঙ্গে বিভিন্ন ধরণের পশু এবং প্রাণীর সহজেই একটি সম্পর্ক গড়ে ওঠে। অনেকেই বিভিন্ন ধরণের পশু তাদের বাড়িতেই পোষেন। কিন্তু এমন কয়েকটি প্রাণী রয়েছে যাদের দেখলে সকলেই ভয় পায়। এমনই একটি প্রাণী হল সাপ, এদের থকে মানুষ দূরে থাকতেই বেশি পছন্দ করে। কারণ সাপের মধ্যে রয়েছে প্রাণঘাতী বিষ। কয়েকটি সাপ কামড়ালে মানুষের মৃত্যু অনিবার্য। এমন এক বিষাক্ত প্রাণীর থেকে মানুষ দূরত্ব বজায় রাখবে এটাই স্বাভাবিক। কিন্তু আকাশ থেকেই যদি সাপ পড়া শুরু হয়, তাও আবার জনবহুল এলাকায়, তখন নিঃসন্দেহেই আতঙ্কের পরিস্থিতির সৃষ্টি হতে পারে। এমনই এক পরিস্থিতির ভিডিও বর্তমানে ব্যাপক হারে ভাইরাল হয়েছে। রাস্তার ওপরের তারে ঝুলে রয়েছে বিশাল আকৃতির এক অজগর সাপ, সেখান থেকে সেটি রাস্তায় এসে পড়ে। সেই সাপটি কোথা থেকে সেই তারে এল, সেটি না জানা গেলেও ভিডিওটি খুব দ্রুত হারে হয়েছে ভাইরাল।

Published by:Siddhartha Sarkar
First published: