Home /News /life-style /

viral video: কুকুর ছানার পিপাসা মেটাতে দেখুন কি কাণ্ড ঘটাল দুই বছরের শিশু! ভিডিও দেখে চোখে জল নেটিজেনদের

viral video: কুকুর ছানার পিপাসা মেটাতে দেখুন কি কাণ্ড ঘটাল দুই বছরের শিশু! ভিডিও দেখে চোখে জল নেটিজেনদের

photo source collected

photo source collected

viral video: ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক গ্রামের দু'বছরের এক শিশু তার আদরের ছোট্ট কুকুর ছানাকে জল খাওয়ানোর চেষ্টা করছে। তারপর...

  • Share this:

    #ভাইরাল: প্রতিদিন ঘুম থেকে ওঠার পর কিছু খবর আমাদের সামনে আসে যা সত্যিই মন ভাল করে দেয় (viral video)। ওই একটা মন ভাল করা খবর কাটিয়ে দিতে পারে জমে থাকা অবসাদ। তবে এই বিষয়টা আগে এত সহজ ছিল না। ভাল খবরের জন্য আমাদের চোখ রাখতে হত খবরের কাগজ বা টিভির পর্দায়। কিন্তু আজ মোবাইলে চোখ রাখলেই সব পাওয়া সম্ভব। তার ওপরে মন ভাল করা খবরের রশদ জমে আছে ফেসবুক, ইনস্টাগ্রাম, ট্যুইটারের মতো সোশ্যাল মিডিয়ায়(viral video)।

    প্রতিদিন হাজার হাজার ভিডিও ভাইরাল (viral video)হচ্ছে। তার মধ্যে কখনও থাকছে গ্রাম থেকে উঠে আসা কোনও নাম না জানা শিল্পীর গান। আবার কখনও রানু মণ্ডল বা বাদাম কাকুরা হয়ে যাচ্ছেন ভাইরাল। এতে তাঁদের জীবনেও বদল আসছে বইকি! সেই সঙ্গে মন ভাল হয়ে যাচ্ছে অনেকের।

    সম্প্রতি একটি ভিডিও সামনে এসেছে(viral video)। যা দেখে মন ভাল হয়েছে নেটিজেনদের। আর হবে নাই বা কেন এই ভিডিওর বিষয় এক শিশু ও তার পোষা আদরের দেশি কুকুর। এই দুটোই এতটাই আদুরে যে মানুষের মন ভাল হবেই। শিশু তো তার সরলতাতেই জিতে নেয় মন। আর সঙ্গে যদি জোটে ছোট্ট কুকুর ছানা, তবে তো কথাই নেই।

     আরও পড়ুন: বিশ্ববিদ্যালয়ের মধ্যেই নেচে মাত করলেন সিকিউরিটি গার্ড ! প্রশংসায় নেটিজেনরা! ভাইরাল ভিডিও

    ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক গ্রামের দু'বছরের(viral video) এক শিশু তার আদরের ছোট্ট কুকুর ছানাকে জল খাওয়ানোর চেষ্টা করছে। কুকুরটি জল পিপাসা পায়। তা বুঝতে পারে দুই বছরের ছোট্ট বাচ্চা ছেলেটি। সামনেই সে একটি হ্যান্ড পাম্প দেখতে পায়। সেই কলের হ্যান্ডেল ধরে আপ্রাণ চেষ্টা করে জল বার করার। কুকুরটি কলের নিচে বসে জিভ দিয়ে চেটে চেটে জল খেতে থাকে।

    আরও পড়ুন: কৌশিকী ও অদিতির যুগলবন্দী ! গোড়াচাঁদে মিশল ভোরের শিশির ! প্রশংসায় নেটিজেনরা

    বাচ্চাটি এতটাই ছোট যে সে কিছুতেই ঠিক করে জল বের করতে পারছে না। তবে বার বারের চেষ্টায় সে পিপাসা মেটায় ছোট্ট কুকুর ছানার। এই ভিডিও দেখে চোখে জল এসেছে নেটিজেনদের। অনেকেই প্রশংসায় মেতেছেন। এই ভিডিওটি শেয়ার করা হয়েছে ট্যুইটারে। দীপাংশু কাবরা নামের এক ব্যক্তি শেয়ার করেন ভিডিওটি। এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল(viral video) হয়েছে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Facebook, Twitter, Viral Video

    পরবর্তী খবর