Home /News /life-style /
Viral Video: কী কাণ্ড! গাড়ির বনেটে বসে আচমকা বরের বাড়ি হাজির কনে! তারপর প্রকাশ্যে যা করে বসলেন

Viral Video: কী কাণ্ড! গাড়ির বনেটে বসে আচমকা বরের বাড়ি হাজির কনে! তারপর প্রকাশ্যে যা করে বসলেন

গাড়ির বনেটে বসে শ্বশুরবাড়ির দরজায় কনে! Viral Video

গাড়ির বনেটে বসে শ্বশুরবাড়ির দরজায় কনে! Viral Video

Viral Video: আজকাল আর সে যুগ নেই। নিজেরাও বিয়ের আগে পরে এবং বিবাহ অনুষ্ঠান চলাকালীন নানারকম মজাদার রসিকতা করে সকলকে চমকে দেন এই যুগের কনেরা।

  • Share this:

    #ভাইরাল ভিডিও: সোশ্যাল মিডিয়া বিয়ের ভিডিওতে ভরপুর। কিছুকাল আগেও বিয়ের মণ্ডপে দেখা যেত লজ্জাবনত কনেদের মুখ। কিন্তু আজকাল আর সে যুগ নেই। সেইসময় কনেরা তাদের বিয়ের সময় খুব লাজুক ছিল, এখনকার কনেরা আগের মতো লাজুক নয়। আজকের কনেরা তাদের বিয়ে উপলক্ষে সব ধরনের মজা করেন। নিজেরাও বিয়ের আগে পরে এবং বিবাহ অনুষ্ঠান চলাকালীন নানারকম মজাদার রসিকতা করে সকলকে চমকে দেন এই যুগের কনেরা। শুধু তাই নয়, এখন সে হবু বরের কাছে তার মনের কথা খোলাখুলি বলতেও লজ্জা পায় না। প্রকাশ্যেই কখনও কখনও তার বরের কাছে তার হৃদয়ের কথা বলেন আজকের হবু কনেরা (Viral Video)।

    আরও পড়ুন : ছাদনাতলায় হাউ হাউ করে কাঁদছেন বর! কারণ শুনলে চমকে যাবেন! নেটপাড়া কাঁপাল ভাইরাল ভিডিও

    সম্প্রতি এমনই একটি ভিডিও (Viral Video) সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে, একজন কনে গাড়ির বনেটে চড়ে তার বিয়ের দিন বরের বাড়িতে পৌঁছেছে। এর পরে, তিনি নিজেই রাস্তা থেকে এমন কাজ করেন, যা দেখে আপনিও মুগ্ধ হবেন। ভিডিওতে দেখা যায়, কনে গাড়ির বনেটে বসেই বরকে দারুণ মজাদারভাবে বিয়ের প্রশ্ন করে বসেন। ভাইরাল এই ভিডিওতে মনের কথা সাফ জানানোর কনের এই অভিনব স্টাইলই জয় করে নিয়েছে নেটিজেনদের মন।

    আরও পড়ুন : ব্লেডের এই নকশার আসল রহস্য জানেন? নেপথ্যের কারণ শুনলে চমকে যাবেন!

    ভিডিওতে দেখা যাচ্ছে, বিয়ের দিন কনে সরাসরি পৌঁছে যায় বরের বাড়িতে। এর পরে, সে বাড়ির বাইরে থেকে চিৎকার করে তার মনের কথা জানায়। গাড়ির বনেটে চড়ে বরের বাড়ির উদ্দেশে রওনা হয়েছিলেন কনে। সে গাড়ির বনেটে বসেই বরের বাড়িতে পৌঁছয়। তারপর বরের বাড়ির নিচে পৌঁছন মাত্রই বর বারান্দায় দাঁড়ায়। দেখুন সেই ভিডিও।

    এরপর কনে তার বরকে দেখে একইভাবে চিৎকার করে বলে, ‘তোমাকে বিয়ে করতেই হতো।’ জবাবে বর অবাক হয়ে জিজ্ঞেস করে, হ্যাঁ? তাই কনে আবার বলে, সম্মতিসূচক 'হ্যাঁ নাকি প্রশ্ন সূচক 'হ্যাঁ'। এই সময় কনেকে খুব উত্তেজিত দেখায়। ভিডিওটি witty_wedding নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। যার ক্যাপশনে লেখা ছিল, 'বস কনে তার বরকে ডিডিএলজে স্টাইলে প্রপোজ করছে।'

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Viral Groom Bride Video, Viral Video, Viral Wedding Video

    পরবর্তী খবর