Home /News /life-style /
Viral Video: ছাদনাতলায় হাউ হাউ করে কাঁদছেন বর! কারণ শুনলে চমকে যাবেন! নেটপাড়া কাঁপাল ভাইরাল ভিডিও

Viral Video: ছাদনাতলায় হাউ হাউ করে কাঁদছেন বর! কারণ শুনলে চমকে যাবেন! নেটপাড়া কাঁপাল ভাইরাল ভিডিও

ভাইরাল ওয়েডিং ভিডিও

ভাইরাল ওয়েডিং ভিডিও

Viral Video: চরম আশ্চর্যের বিষয় হল, এখানে কনে তার বিদায়ে কাঁদছেন না। বরং তাঁর সঙ্গে হাঁটতে থাকা বরই ফুঁপিয়ে কাঁদতে শুরু করে দেন।

  • Share this:

    #ভাইরাল ওয়েডিং ভিডিও: ভারতে পুরোদমে চলছে বিয়ের মৌসুম। গোটা দেশের বিভিন্ন রাজ্যে প্রচলিত বিভিন্ন রীতিনীতির মধ্যে একটি বিষয় সাধারণ তা হল কনের বিদায়। প্রায়শই, আমরা বিয়েতে দেখি যে শুধুমাত্র কনে নয়, তার পরিবারের সদস্যরাও বিয়ের পরে বিদায়ের সময় খুব আবেগপ্রবণ হয়ে পড়েন। অনেক ভিডিও সামনে এসেছে, যাতে এই সময় কনে তার শ্বশুর বাড়িতে যেতে অস্বীকার করলেও জোর করে পাঠানো হয়। সম্প্রতি একটি বিয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় সামনে এসেছে, যা সেই সব চিরাচরিত ছবিকে পুরো উল্টে দিয়েছে। এই দৃশ্য দেখলে আপনি অবাক হয়ে যাবেন।

    আরও পড়ুন : ব্লেডের এই নকশার আসল রহস্য জানেন? নেপথ্যের কারণ শুনলে চমকে যাবেন!

    ভাইরাল হওয়া ভিডিওটিতে চরম আশ্চর্যের বিষয় হল, এখানে কনে তার বিদায়ে কাঁদছেন না। বরং তাঁর সঙ্গে হাঁটতে থাকা বরই ফুঁপিয়ে কাঁদতে শুরু করে দেন। এটা দেখে সেখানে উপস্থিত লোকজন ভাবলেন বর আবার কেন কাঁদছেন? কিন্তু এখানেই রয়েছে এক জোরদার ট্যুইস্ট। ভিডিওর শুরুতে দেখা যাবে বর কাঁদছেন আর তার সঙ্গে উপস্থিত কনে হাসতে শুরু করে! কিন্তু কয়েক সেকেন্ড পর ভিডিওটি দেখলেই বোঝা যাবে বর কান্নার ভান করছিলেন।

    ভিডিওতে একদিকে কনে যখন হাসছেন, অন্যদিকে বর কান্নাকাটি করতে থাকেন। বার বার মুছতে দেখা যায় চোখ। বর-কনের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে লক্ষণীয় বিষয় হল যে বিদায়ের সময় কনেকে কোথাও কিছুমাত্র বিষণ্ণ দেখা যাচ্ছে না।

    আরও পড়ুন : ৪ জনের মধ্যে কে সবচেয়ে বেশি বুদ্ধিমান বলুন তো? উত্তর থেকেই বোঝা যাবে আপনি কেমন!

    divyvermamakeupartist নামের অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি ইনস্টাগ্রামে আপলোড করার সঙ্গে সঙ্গেই নেটিজেনরা এটিকে লাইক কমেন্টে ভাসিয়ে দিয়েছেন। এই ভিডিওটি শেয়ার করার সময় ক্যাপশনে লেখা ছিল, 'একটা ধাক্কা লেগেছিল, সারাজীবনের জন্য'। আরও অনেক ব্যবহারকারী এই ভিডিওতে তাদের মতামত দিয়েছেন।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Viral Video, Viral Wedding Video

    পরবর্তী খবর