Home /News /life-style /
Viral Mother In Law: “আমি তোর চাকর, তুই আমার মালিক!" শাশুড়ি মায়ের সুপারহিট বউ বরণ দুরন্ত ভাইরাল নেটদুনিয়ায়...

Viral Mother In Law: “আমি তোর চাকর, তুই আমার মালিক!" শাশুড়ি মায়ের সুপারহিট বউ বরণ দুরন্ত ভাইরাল নেটদুনিয়ায়...

নেটদুনিয়ায় ভাইরাল শাশুড়ি মায়ের বধূবরণ

নেটদুনিয়ায় ভাইরাল শাশুড়ি মায়ের বধূবরণ

Viral Mother In Law: কিছু কিছু শাশুড়ি-বৌমার সম্পর্ক সব রসায়নকে হার মানায়। সোশ্যাল মিডিয়ার প্রায় প্রতিটি প্ল্যাটফর্মেই রীতিমতো ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে এই ভিডিও।

  • Share this:

    #কলকাতা: আজকাল প্রায়ই বধূ নির্যাতনের বিভিন্ন খবর সামনে আসে যেখানে অধিকাংশ সময়েই অভিযোগের আঙুল ওঠে শাশুড়ির দিকে। আর শাশুড়ি-বৌমার এই অম্লমধুর সম্পর্কের "তু তু ম্যায় ম্যায়" তো বহু যুগ ধরে সর্বজনবিদিত (Viral Mother In Law)। কিন্তু কিছু কিছু শাশুড়ি-বৌমার সম্পর্ক এই সব রসায়নকে হার মানায়। সম্প্রতি এমনই একটি ভিডিও (Viral Video) সামনে এসেছে যেখানে সমস্ত বাধা দূর করে শাশুড়ি-বৌমার চিরন্তন সম্পর্কের দিকটি সুন্দরভাবে প্রকাশিত হয়েছে।

    আরও পড়ুন : ভালোবাসাকে সেতু করে সাত পাকে বাঁধা, নতুন পথ চলার শুরু! 'মনের ভাষা' মিলিয়ে দিল ওঁদের...

    ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে যে, বিয়ের পর পরম আদরে ঘরের লক্ষ্মীকে বরণ করছেন শাশুড়ি। শুধু তাই নয়, নিজের মেয়ে মনে করে বৌমাকে সংসারের সমস্ত দায়িত্ব তুলে দিতে দেখা যায় তাঁকে। ছেলে এবং বৌমার সুস্থ জীবন কামনা করে মঙ্গলময় ঈশ্বরের কাছে তিনি বারে বারে প্রার্থনা করেন। কিন্তু সেখানেই শেষ নয়। মনে করিয়ে দেন এক সহজপাঠ, 'কিঁউ কি শাঁস ভি কভি বহু থি'!

    আরও পড়ুন : এক দুই নয়, ১২ বছর স্বামী ভেবেই পর-পুরুষের সঙ্গে কেটেছে রাত! ফাঁস হল প্রতারণার জঘন্য চক্রান্ত

    অন্যরকম এই শাশুড়ি (Viral Video) বৌমার উদ্দেশ্যে দরাজ গলায় আবেগে ভেসে জানান (Viral Mother In Law), ”আজ থেকে আমি তোর কাজের লোক, তুই আমার মালিক। তোদের সমস্ত দুঃখ-কষ্ট ভগবান আমাকে দিক। ঝগড়া হলেও আমরা একে অপরকে কাছে টেনে নেব। আমার দুই ছেলে ছিল। আজ থেকে তুই আমার মেয়ে।”

    আমাদের চারপাশে প্রতিনিয়ত এমন কিছু ঘটনা ঘটে যা আর পাঁচটা ঘটনার থেকে সম্পূর্ণ আলাদা হয়। আর বর্তমানের সোশ্যাল মিডিয়ার যুগে সেইসব ঘটনার ভিডিওই তুমুল ভাইরাল (Viral Mother In Law) হতে থাকে নেটমাধ্যমে। সোশ্যাল মিডিয়ার প্রায় প্রতিটি প্ল্যাটফর্মেই রীতিমতো ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে এই ভিডিও (Viral Video)।

    আরও পড়ুন : বিয়েতে খাবার দিতে দেরি, রেগে লাল হয়ে ছাদনাতলা ছাড়লেন বর! দেখে যা করলেন কনে

    পাশাপাশি, বর্তমান সময়ে শাশুড়ি-বৌমার এমন ভিডিও দেখে স্বাভাবিকভাবেই আবেগ ছড়িয়েছে নেটপাড়ায়। ভিডিওটি দেখে তুমুল প্রতিক্রিয়া জানাতে থাকেন নেটিজেনরা। অনেকেই বলেন, প্রত্যেক নারীই চান নিজের বাড়ি ছেড়ে নতুন বাড়িতে এসে ঠিক এভাবেই সংসার শুরু করতে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Mother In Law, Viral Video

    পরবর্তী খবর