গাছে আটকে খুলে গেল অর্ন্তবাস ! নগ্ন দশা মডেলের ! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

viral video

সম্প্রতি তেমনই এক ভাইরাল ভিডিও মন জয় করে নিয়েছে মানুষের। আমেরিকার এক মডেল যা কাণ্ড করলেন, তা দেখে হেসে খুন নেটিজেনরা।

  • Share this:

    গোটা পৃথিবী লড়ছে করোনার সঙ্গে। বাদ নেই আমাদের দেশও। প্রায় দেড় বছরের বেশি সময় ধরে মানুষ লড়ছে অতিমারীর সঙ্গে। এই গোটা সময়ে অর্থনেতিক থেকে শুরু করে মানুষের প্রতিদিনের জীবন বিপর্যস্ত। মানসিক অবস্থাও দিন দিন খারাপ হচ্ছে। শরীরের পাশাপাশি মনের যত্ন নিতেও বলছেন ডাক্তাররা। করোনা কাল জুড়ে মানুষের মনের ওপর প্রভাব বিস্তার করেছে সোশ্যাল মিডিয়াও। অনেক সময়ে সোশ্যাল মিডিয়ার জন্যই ভালো হচ্ছে মন। এই মাধ্যমেই একমাত্র সকলে মন খুলে নিজেদের ছবি থেকে লেখা, ভিডিও সব কিছু শেয়ার করছেন। আর ঠিক এই সময়ে ভাইরাল ভিডিও বেশ গুরুত্ব পেয়েছে। বহু সময়ে বহু ভিডিও ভাইরাল হয়েছে যা মন ভালো করেছে সকলের। এমনকি মনরঞ্জনের জন্য নায়ক নায়িকারাও সোশ্যাল মিডিয়াকেই বেছে নিয়েছেন। প্রতিদিন বলিউড হোক বা টলিউড , টেলিভিশন হোক বা বড় পর্দা বিভিন্ন সেলেবরা তাঁদের ভিডিও ছবি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। মজার মজার ভিডিও শেয়ার করছেন তাঁরা। কখনও খালি গলায় গেয়ে উঠছেন নেহা কক্কর তো কখনও নাচে মন ভরিয়ে দিচ্ছেন জাহ্নবী কাপুর।

    সম্প্রতি তেমনই এক ভাইরাল ভিডিও মন জয় করে নিয়েছে মানুষের। আমেরিকার এক মডেল যা কাণ্ড করলেন, তা দেখে হেসে খুন নেটিজেনরা। ওই মডেলের নাম জানা যায়নি। ভিডিওতে দেখা গিয়েছে সুন্দরী মডেল কালো বিকিনি ও মাথায় টুপি পরে একটি গাছের ডালে বসে আছেন। সেই গাছ থেকে তিনি ঝাঁপ দেবেন জলে। গাছের ঠিক নিচেই রয়েছে একটি জলাশয়। সেখানেই লাফ দেবেন মডেল। এবং তোলা হবে ছবি ভিডিও।

    এই পর্যন্ত সব ঠিকই ছিল। দিব্যি গাছে উঠে বসলেন মডেল। কিন্তু ঝাঁপ দিতে গিয়েই সব গোলমাল হয়ে গেল। মডেলের কালো অর্ন্তবাস আটকে গেল গাছে। অর্ন্তবাসে আটকে গাছে ঝুলে রইলেন মডেল। এর পর মডেলিং ভুলে ওই মডেলকে দেখা গেল নাজেহাল দশায়। তিনি ব্যস্ত হয়ে গেলেন গাছের ডাল থেকে নিজের অর্ন্তবাস ছাড়াতে। এই ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ফটোগ্রাফার। তবে মডেলকে ঝুলন্ত অবস্থায় দেখেও তিনি এগিয়ে আসেননি সাহায্য করতে। এই মজার ভিডিওটি শেয়ার হতেই বহু মানুষ দেখে ফেলেন। অনেকেই শেয়ার করেছেন ভিডিওটি। ঝড়ের বেগে ভাইরাল হয় ভিডিও। ফেসবুক থেকে ট্যুইটার সব জায়গায় শেয়ার করা হয় এই মজার ভিডিওটি। এমনকি প্রচুর মিমও বানানো হয় এই ভিডিও নিয়ে।

    Published by:Piya Banerjee
    First published: