Home /News /life-style /
Celeb Winter Fashion: শীতের লুকে তাক লাগাতে চান পুরুষরা? ভিকি, রণবীর, সিদ্ধান্ত, রাজকুমারের থেকে নিন টিপস

Celeb Winter Fashion: শীতের লুকে তাক লাগাতে চান পুরুষরা? ভিকি, রণবীর, সিদ্ধান্ত, রাজকুমারের থেকে নিন টিপস

Winter Style: রাজকুমার রাও নিজের শীতের লুককে নিয়ে গিয়েছেন অন্য মাত্রায়, যাকে বলে ফানি এবং ক্লাসি!

  • Share this:

    #নয়াদিল্লি: ঋতু বদলায়, পাল্লা দিয়ে বদলায় আমাদের সাজগোজ। প্রতিটি ঋতুর সঙ্গে তাল মিলিয়েই নিজেকে সুন্দর করে সাজান মানুষ। তবে শীতকালীন ফ্যাশন সব ঋতুর সাজকে গুণে গুণে দশ গোল দিতে পারে। শীতের সাজে রোজ নিজেই নিজেকে টেক্কা দেওয়া যায়। আমাদের ফ্যাশনের সঙ্গে জুড়ে রয়েছেন তারকারা (Celeb Winter Fashion)। বলিউডের তারকাদের মতো লুকে নিজেদের সাজাতে ভালোবাসেন অনেকেই। তারকাদের (Celeb Winter Fashion) স্বতন্ত্র এবং অনন্য শীতের ফ্যাশন অনুপ্রাণিত করতে পারে আপনাকেও। এখানে রইল কিছু বলি-তারকার শীতের দুর্দান্ত লুক:

    আরও পড়ুন- শীতের পোশাক আলমারিতে তোলার পালা! কীভাবে যত্নে রাখবেন আপনার সাধের পশমের পোশাক?

    ভিকি কৌশল

    সম্প্রতি বিয়ের বাঁধনে নিজেকে বেঁধেছেন অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal)। ধূসর রঙের পুলওভারের সঙ্গে একরঙা স্ট্রাইপড ব্লেজার এবং জগার্স প্যান্টে সেজেছেন ভিকি। বন্ধুদের সঙ্গে ঘুরতে গেলে বা ঘরোয়া কোনও অনুষ্ঠানে গেলেও এই স্টাইলটি (Celeb Winter Fashion) বেছে নিতে পারেন।

    রণবীর সিং

    রণবীর সিং মানেই রঙিন আর ‘হটকে’। তাই এই শীতেও নিজের অনন্য লুকে মাত করেছেন অভিনেতা (Ranveer Singh)। শীতকালে একটি ক্রিম রঙের পঞ্চোর নীচে সাদা প্যান্ট এবং একটি সাদামাটা কালো সোয়েটশার্ট পরেছেন রণবীর। সঙ্গে বাদামী টুপি, বড় সানগ্লাস, লকেট এবং কানে হিরের স্টাড এই শীতের লুককে করেছে আরও ‘কুল’!

    সিদ্ধার্থ মালহোত্রা

    সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) লাদাখে নিজের শীতকালীন স্টাইলিশ লুক দিয়ে ছবিও তুলেছেন। শেরশাহ অভিনেতা সিদ্ধার্থ কালো স্লিম-ফিট প্যান্টের সঙ্গে একটি কালো টার্টলনেক পরেছিলেন। তার সঙ্গে ছিল ক্রস ব্লেজার (Celeb Winter Fashion)। পায়ে ফর্মাল জুতো এই লুকটিকে সম্পূর্ণ করে। শীতকালের বিয়েবাড়ি বা কোনও অনুষ্ঠানে এই লুকে সাজান নিজেকে।

    বিজয় ভার্মা

    বিজয় ভার্মার স্টাইল সবসময়ই একটু অন্য। ঋষিকেশে ঘুরতে গিয়ে নিজের বন্ধুদের সঙ্গে চুটিয়ে আড্ডা মেরেছেন তিনি। করোনা সংক্রমণ থেকে সেরে ওঠার পরে যোগব্যায়ামের জন্য বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন বিজয় (Vijay Verma), সেখানে নিজস্ব স্টাইলে দেখা গিয়েছে তাঁকে। বাদামী চেক ওভারকোট, হালকা বাদামী প্যান্ট এবং একটি কালো টি-শার্টে সেজেছেন বিজয়। পায়ে রয়েছে সাদা নাইকি স্নিকার্স।

    আরও পড়ুন- পোষ্যকে আদর করছেন ঠিকই, তবে যত্ন নিতে গিয়ে এই ভুলগুলি করছেন না তো?

    সিদ্ধান্ত চতুর্বেদী

    গেহরাইয়ার জেইন সিদ্ধান্ত চতুর্বেদী এই শীতে সম্পূর্ণ আস্থা রেখেছেন ডেনিমে। প্রিন্টেড গ্রে টি-শার্টের উপরে একটি গ্রে হুডের হালকা নীল ডেনিম জ্যাকেট বেছে নিয়েছেন এই অভিনেতা (Siddhant Chaturvedi)। হালকা নীল রঙের গোড়ালি-দৈর্ঘ্যের জিন্স এবং কালো হাই-হিল বুটে স্টাইলে মাত করেছেন সিদ্ধান্ত৷ দিনের বেলায় এই ক্যাজুয়াল কিন্তু স্টাইলিশ লুকে সাজতে পারেন আপনিও।

    রাজকুমার রাও

    রাজকুমার রাও নিজের শীতের লুককে নিয়ে গিয়েছেন অন্য মাত্রায়, যাকে বলে ফানি এবং ক্লাসি! রাজকুমার রাও (Rajkumar Rao) ক্রিসমাসকালীন শীতের লুক দিয়ে নিজেকে একেবারে অন্যরকমভাবে তুলে ধরেছেন। শার্ট, কালো প্যান্ট এবং সান্তা টুপির সঙ্গে পরেছেন একটি বড় বড় চেক স্যুট। যে কোনও শীতকালীন অনুষ্ঠানে এই লুকে নিজেকে সাজাতেই পারেন।

    Published by:Madhurima Dutta
    First published:

    পরবর্তী খবর