Home /News /life-style /
Viral Video: ষাঁড়ের আক্রমণে ছত্রভঙ্গ ভক্তদের মিছিল! শিং এর গুঁতোয় আহত মহিলারা, দেখুন ভিডিও

Viral Video: ষাঁড়ের আক্রমণে ছত্রভঙ্গ ভক্তদের মিছিল! শিং এর গুঁতোয় আহত মহিলারা, দেখুন ভিডিও

Viral Video: তীর্থস্থান দ্বারকায় প্রকাশ্যে এসেছে ষাঁড়ের সন্ত্রাস। রাস্তার দুটি ষাঁড়ের ঝড়ে বহু মানুষকে নিয়ে গেছে। শনিবারের এই ঘটনার ভিডিও প্রকাশ্যে এসেছে

  • Share this:

    জগৎ মন্দিরের সামনে ষাঁড়ের লড়াই। দেবভূমি দ্বারকাতে ভক্তদের ভিড়ের মধ্যেই ষাঁড়ের তাণ্ডবের ভিডিও ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

    দ্বারকায় ভক্তদের মিছিল এগিয়ে চলছিল তীর্থস্থানের দিকে। হঠাৎ করে গোলমালের শব্দে থমকে গেল নির্দিষ্ট একদিকের মিছিল। ভক্তদের মধ্যেই ঢুকে পড়ল দুটি ষাঁড়। লড়াই করতে করতেই শিং বাগিয়ে এবার তাঁরা এগিয়ে যেতে থাকল মহিলাদের মিছিলের দিকে। মহিলা ভক্তদের মধ্যে তোলপাড়, চেঁচামেচি, দৌড়াদৌড়ি শুরু হয়ে যায়। আচমকাই তাঁরা আক্রমণ করে বসল মহিলাদের। দেখা গেল ষাঁড়ের গুতোয় দুইজন মহিলা সেখানেই পড়ে গেলেন রাস্তায়। এই ঘটনায় চরম আতঙ্কের পরিবেশ সৃষ্টি হল তীর্থস্থান দ্বারকায়। ষাঁড়ের লড়াইয়ের ভিডিও মুহুর্তের মধ্যেই ভাইরাল।

    আরও পড়ুন: অবসেসিভ লাভ ডিসঅর্ডার! আপনার সম্পর্কে কি খুব কম বয়সেই চিড় ধরে যাচ্ছে? উপায় জেনে নিন

    গুজরাতে এইরকম ষাঁড়ের লড়াই হামেশাই দেখা যায় রাস্তায়। দেবভূমি দ্বারকায় এই ভয়ঙ্কর বিষয়টা ঘটেছে বেশ কয়েকদিন আগেই। ঠিক ফুলেখা নামে একটি জায়গায় লাল পতাকা নিয়ে ভক্তদের একটি ভক্তসমাগম চলছিল। সেই সময়েই দুটি ষাঁড় ঝড়ের গতিতে এসে সবটা ওলট-পালট করে দেয়। ষাঁড়ের ধাক্কায় আহত হন মহিলারা।

    আরও পড়ুন: ওড়নার আড়াল লুকোচ্ছেন বেবি-বাম্প! তবে কি দ্বিতীয়বার মা হচ্ছেন রানি?

    তীর্থস্থান দ্বারকায় প্রকাশ্যে এসেছে ষাঁড়ের সন্ত্রাস। রাস্তার দুটি ষাঁড়ের ঝড়ে বহু মানুষকে নিয়ে গেছে। শনিবারের এই ঘটনার ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে দুই ষাঁড়ের যুদ্ধের জন্য মানুষের মধ্যে চাঞ্চল্য তৈরি হয়। শনিবার দ্বারকার পতাকা নিয়ে হাজার হাজার রাবারী সম্প্রদায়ের মানুষ দ্বারকার জগৎ মন্দিরে যাচ্ছিলেন। ইসকন মন্দিরে পৌঁছে কাক্কারকুন্ডের কাছে দুটি ষাঁড় মারামারি করছিল এবং ফুলেকায় ভিড় ছিল। ফুলেকায় লোকজন ষাঁড় দেখেই ছোটাছুটি শুরু করে। তবে ষাঁড়দুটি আঘাত করে গেছে অনেককে। মানুষের জীবন ঝুঁকিতে পড়েছিল।

    গুরুত্বপূর্ণভাবে, দ্বারকা দেশের একটি বিখ্যাত তীর্থস্থান। প্রতিদিন হাজার হাজার মানুষ এখানে আসেন। তবে, নিরাপত্তা ব্যবস্থার যত্ন নেওয়া হচ্ছে না বলে মনে হচ্ছে। ষাঁড় এইভাবে ঘুরতে থাকলে পুণ্যার্থীদের নিরাপত্তার কী হবে? এটা একটা বড় প্রশ্ন। বর্তমানে এ ঘটনায় বড় ধরনের কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তবে ষাঁড়ের সন্ত্রাসের কারণে স্থানীয়দের মধ্যে ব্যবস্থার

    Published by:Aryama Das
    First published:

    Tags: Bull, Uttar Pradesh, Viral Video

    পরবর্তী খবর