Home /News /life-style /
Fashion tips for would be grooms: নতুন বছর, নতুন নিয়ম! সাজের পালাবদলে বিশেষ দিনে হবু বরেদের সঙ্গে থাক এই স্টাইল টিপস!

Fashion tips for would be grooms: নতুন বছর, নতুন নিয়ম! সাজের পালাবদলে বিশেষ দিনে হবু বরেদের সঙ্গে থাক এই স্টাইল টিপস!

Fashion tips for would be grooms

Fashion tips for would be grooms

Fashion tips for would be grooms :বেশ কিছু ফ্যাশন টিপস রইল এখানে যা কাজে আসবে নতুন বছরের হবু বরেদের।

  • Share this:

বিয়েতে শুধু মেয়েদের সাজের দিকেই সবথেকে বেশি নজর কেন থাকবে? ছেলেদেরও ইচ্ছে করে সবার চোখের মণি হওয়ার। তবে এখন ট্রেন্ড বদলাচ্ছে। ছেলেদের ফ্যাশনেও এসেছে বদল। ভিভিড জ্যাজি প্রিন্ট থেকে শুরু করে লেপার্ড প্রিন্ট, বলিউডের নায়কদের দৌলতে এখন সবই ফ্যাশনের অঙ্গ। এরকমই বেশ কিছু ফ্যাশন টিপস রইল এখানে যা কাজে আসবে নতুন বছরের হবু বরেদের (tips for would be grooms)।

সাদা রঙের জাদু

বিয়েতে সাদা রঙ পরবে এটা সাধারণত কেউ ভাবতেই পারে না। কিন্তু সেই ধারণাটা ভাঙতে হলে পরে ফেলতে হবে চিকনকারি কুর্তা, সঙ্গে রঙ্গিন দুপাট্টা। রাখা যেতে পারে এম্ব্রয়ডারির কাজ করা শাল ও সাজ সম্পূর্ণ করা যেতে পারে মুক্তোর গয়না দিয়ে।

আরও পড়ুন: সর্ষের ঝালে মজে মন? সর্ষেই এবার ঝরাবে মেদ, জেনে নিন কী ভাবে!

ব্লেজার লুক

কোওন সাধারণ ডিজাইনের কুর্তার সঙ্গে পরা যেতে পারে প্রিন্টেড বা এমব্রয়ডারি কাজ করা ব্লেজার। এমন রঙ বেছে নেওয়া উচিত যা কুর্তা ও ব্লেজার দুটোকে আলাদা করে এবং ফুটে ওঠে আসল লুক। তবে লক্ষ্য রাখতে হবে, যেন ব্লেজারের ক্যাসুয়ালিটি বজায় থাকে। নাহলে বিয়ের মণ্ডপে বসা বরের অন্যরকম লুকের সেই মজাটাই চলে যেতে পারে।

ফ্লোরাল রূপে

ফ্লোরাল লুকের ট্রেন্ড এখন চারপাশে। শাড়ি থেকে শুরু করে ড্রেস, সবেতেই এখন ফ্লোরালের ছড়াছড়ি। তবে তাতে বাদ নেই ছেলেরাও। নানারকম ফ্যাশনেবল জ্যাকেট, স্যুট ইত্যাদি এখন বেরিয়েছে। তাই বিয়ের দিন প্যাস্টেল রঙের কোনও ডিজাইনার জ্যাকেটের সঙ্গে সাধারণ পাঞ্জাবি পরা যেতে পারে। তাতে লুকটা আরও বেশি খুলবে।

আরও পড়ুন: বিয়ের বেনারসি কেনার সময়ে এই ব্যাপারগুলো মাথায় রাখতে ভুলবেন না

জুতির জায়গায় স্নিকার

ট্র্যাডিশনাল লুক আনার জন্য অনেকেই বিয়ের দিন পাঞ্জাবির সঙ্গে জুতি পরতে ভালবাসে। কিন্তু এবার অন্যরকম কিছু ট্রাই করা যাক। এবার বিয়েতে পরা যেতে পারে স্নিকার। সবাই দেখে একদম চমকে তো যাবেই এবং আত্মীয় মহলেও হইচই পড়ে যাবে। এরকম হট কে লুক বিয়ে বাড়িতে হিট হতে বাধ্য। সবাই কনেকে ছেড়ে বরকেই দেখবে।

আরও পড়ুন: এই লক্ষণগুলি আছে? শরীরে প্রোটিনের ঘাটতি হয়নি তো?

কমফর্টেবল ও ক্যাসুয়াল জামা

বিয়ে মানে সাজগোজের ভিড়। তার মাঝে নিজেকে যদি একটু আলাদা দেখাতে হয় তাহলে পরা যেতে পারে লিনেন শার্ট বা সিল্ক নিটস, লাইট ট্রাউজার। এতে আসবে বেশ একটা ট্রেন্ডি লুক এবং সবার ভাবনার বাইরে এরকম একটা সাজে বর এলে সবার চোখে বেশ চমক লাগবে।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Style Tips, Wedding

পরবর্তী খবর