হোম /খবর /লাইফস্টাইল /
গোলাপ জল থেকে অরেঞ্জ জুস, জানুন দক্ষিণী সুন্দরী শ্রিয়া সরনের রূপরহস্য

Shriya Saran's Beauty Tips: গোলাপ জল থেকে অরেঞ্জ জুস, জানুন দক্ষিণী সুন্দরী শ্রিয়া সরনের রূপরহস্য

Shriya Saran's Beauty Tips: শ্রিয়া বরাবরই গোলাপ জলের ভক্ত। শ্রিয়ার কাছে কিন্তু তাঁর রূপের জেল্লা ধরে রাখার আসল রহস্য গোলাপ জল।

  • Share this:

#মুম্বই: অসাধারণ অভিনয়ের পাশাপাশি শ্রিয়া সরন (Shriya Saran) ফিটনেস নিয়েও সমান উৎসাহী। দক্ষিণী এই অভিনেত্রী ইতিমধ্যেই সাড়া জাগিয়েছেন তাঁর অভিনীত বিভিন্ন চরিত্রের মধ্য দিয়ে। ‘দৃশ্যম’ (Drishyam) ছবিতে অভিনেত্রীর অসাধারণ অভিনয় দাগ কেটেছিল অনেক দর্শকের মনে। শ্রিয়া প্রায়ই নিজের বিভিন্ন শারীরিক কসরতের ভিডিও পোস্ট করেন নানান সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে (Shriya Saran's Beauty Tips)।

এক অর্থে ভারতীয় সুন্দরী বলতে যা বোঝায় শ্রিয়া সরন তাই। এরই পাশাপাশি নিজের সৌন্দর্য নিয়েও সমান ওয়াকিবহাল শ্রিয়া। আজ আমরা শ্রিয়ার ফিটনেস ও সৌন্দর্যচর্চা নিয়ে আলোচনা করব।

আরও পড়ুন-Viral Video: স্বামীর দ্বিতীয় বাগদানের বিরোধিতা, রাস্তার মাঝখানেই বেধড়ক মার স্ত্রীকে! ভাইরাল হল ভিডিও

গোলাপ জল

শ্রিয়া বরাবরই গোলাপ জলের ভক্ত। শ্রিয়ার কাছে কিন্তু তারঁ রূপের জেল্লা ধরে রাখার আসল রহস্য গোলাপ জল। সে কারণে শ্যুটিং হোক বা ওয়ার্কশপ, শ্রিয়া সব সময় তাঁর সঙ্গে রোজ ওয়াটার মিস্ট রাখেন। সারা দিন শ্যুটিংয়ের ফাঁকে ফাঁকে তিনি মিস্ট ব্যবহার করেন।

ময়েশ্চারাইজার

দক্ষিণী এই অভিনেত্রী বারে বারেই বিভিন্ন ইন্টারভিউতে জানিয়েছেন তিনি বাজারজাত রূপচর্চার দ্রব্য ব্যবহার করতে খুব একটা পছন্দ করেন না। ময়েশ্চারাইজারের ক্ষেত্রে শ্রিয়ার পছন্দ গোলাপ জল ও গ্লিসারিনের মিক্সচার।

ক্লিনজার

ক্লিনজারের জন্যেও শ্রেয়া ঘরোয়া পদ্ধতিতেই ভরসা রাখেন। এই ক্লিনজারের জন্য আমাদের সামান্য পরিমাণ গ্রাম ফ্লাওয়ার বা বেসন নিয়ে তার সঙ্গে সমপরিমাণে হলুদ এবং দই দিয়ে ফেটিয়ে একটু পেস্টের মতো বানিয়ে নিতে হবে। তারপর ওই পেস্টটি সারা মুখে মেখে হালকা হাতে কিছুক্ষণ ঘষে তুলে ফেলে, জল দিয়ে মুখ ধুয়ে নিতে হবে।

আরও পড়ুন-কী কাণ্ড! স্কুলের চাকরি ছেড়ে শিক্ষিকা শুরু করলেন এই কাজ, মাসে আয় করছেন ২৫ লক্ষ টাকা পর্যন্ত !

অরেঞ্জ জুস

ত্বকের ন্যাচারাল গ্লো ধরে রাখতে অরেঞ্জ বা কমলালেবুর জুড়ি মেলা ভার এ কথা আমরা সকলেই জানি। শ্রিয়া সারাদিনের কাজের ফাকে বারকয়েক অরেঞ্জ জুস পান করেন। শ্রিয়ার মতে এটি তাঁর ত্বকের সাধারণ গ্লো ধরে রাখার সহায়ক।

ডায়েট

শ্রিয়ার পছন্দের খাবারের মধ্যে অন্যতম হল মাছ। প্রতিদিনই শ্রিয়া তাঁর ডায়েটে মাছ রাখতে ভোলেন না। অভিনেত্রীর কথায়, মাছে থাকা কোলাজেন এবং ভিটামিন ই ত্বকের জেল্লা ধরে রাখতে সহায়ক। তাই প্রতিদিনই আমাদের ডায়েটে মাছ রাখার পরামর্শ দিয়েছেন তিনি।

নিজেকে হাইড্রেটেড রাখা

নিজেকে হাইড্রেটেড রাখার জন্য কিন্তু শ্রিয়া প্রতিনিয়ত পর্যাপ্ত পরিমাণে জল খাওয়ার পরামর্শ দিয়েছেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Beauty tips, Shriya Saran