Home /News /off-beat /
Viral Video: স্বামীর দ্বিতীয় বাগদানের বিরোধিতা, রাস্তার মাঝখানেই বেধড়ক মার স্ত্রীকে! ভাইরাল হল ভিডিও

Viral Video: স্বামীর দ্বিতীয় বাগদানের বিরোধিতা, রাস্তার মাঝখানেই বেধড়ক মার স্ত্রীকে! ভাইরাল হল ভিডিও

স্বামীর দ্বিতীয় বাগদানের বিরোধিতা, রাস্তার মাঝখানেই বেধড়ক মার স্ত্রীকে!

স্বামীর দ্বিতীয় বাগদানের বিরোধিতা, রাস্তার মাঝখানেই বেধড়ক মার স্ত্রীকে!

Ratllam Husband beaten Wife: প্রায় প্রতিদিনই হাজার হাজার মহিলা এই ধরনের ঘটনার প্রত্যক্ষদর্শী। মধ্যপ্রদেশের রতলাম জেলায় শুক্রবার রাতে এমনই এক ঘটনার সাক্ষী থাকল জনতা।

  • Share this:

#ভোপাল: মধ্যপ্রদেশের রতলাম (Ratlam) জেলায় এক মহিলা তাঁর স্বামীর দ্বিতীয় বাগদানের বিরোধিতা করলে ওই মহিলার স্বামী রাস্তার মাঝখানে স্ত্রীকে চড় ও লাথি মারতে শুরু করেন। স্ত্রীর ঘাড় চেপে ধরে প্রথমে তাঁকে মাটিতে ফেলা হয়, পরবর্তীতে তাঁকে বেধড়ক মারধর করা হয়। ওই সময়ই কেউ পারিবারিক হিংসার এই ভিডিও শ্যুট করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন। জানা গিয়েছে, তিন বছর আগে ওই মহিলা প্রেম করে বিয়ে করেছিলেন (Viral Video)।

আরও পড়ুন-Viral News: কী কাণ্ড! স্কুলের চাকরি ছেড়ে শিক্ষিকা শুরু করলেন এই কাজ, মাসে আয় করছেন ২৫ লক্ষ টাকা পর্যন্ত !

ঘরোয়া হিংসা বা ঘরোয়া অত্যাচারের ঘটনা আমাদের ভারতীয় সমাজে নতুন কিছু নয়। প্রায় প্রতিদিনই হাজার হাজার মহিলা এই ধরনের ঘটনার প্রত্যক্ষদর্শী। মধ্যপ্রদেশের রতলাম জেলায় শুক্রবার রাতে এমনই এক ঘটনার সাক্ষী থাকল জনতা। মধ্যরাতে মাঝরাস্তায় স্ত্রীকে মারধর করেন স্বামী। প্রকাশ্যে ঘটে যাওয়া এই পারিবারিক ঘটনার ভিডিও এখন ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। মহিলাকে বেধড়ক মারার পর দীপক টঙ্ক নামের ওই ব্যক্তি আবার নতুন করে বিয়ের প্রস্তুতি নিচ্ছেন। এর আগেই ঘটনার আঁচ করতে পেরে তাঁর স্ত্রী পিঙ্কি তাঁর পরিবারের সঙ্গে জওহরনগরে নিজের শ্বশুরবাড়িতে পৌঁছে যান (Viral Video)।

জানা গিয়েছে, পিঙ্কির আগমনের পরেই তাঁর শ্বশুরবাড়ির লোকজনের অজ্ঞাতে মহিলার স্বামী তাঁকে টানতে টানতে রাস্তার মাঝখানে নিয়ে আসেন, তার পরেই শুরু হয় বেধড়ক মারধর। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হওয়ার পর, ওই অঞ্চলের অন্তর্গত থানার পুলিশ বিষয়টিতে নজর দেয় এবং তার পরেই অভিযুক্ত স্বামী দীপক টঙ্কের বিরুদ্ধে মামলা দায়ের করে। নির্যাতিতা পিঙ্কি জানান, একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করার সময় দীপকের সঙ্গে তাঁর পরিচয় হয়। সামান্য পরিচয় থেকে ভালবাসার সম্পর্ক গড়াতে খুব একটা বেশি দিন সময় নেয়নি। প্রায় তিন বছর আগে পিঙ্কি পরিবারের সদস্যদের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে প্রেম করে বিয়ে করেছিলেন দীপককে। কিছু দিন সবকিছু ঠিকঠাক চললেও পরে দীপকের মা তাঁকে উত্ত্যক্ত করতে থাকেন।

আরও পড়ুন-Viral News: নিছক মজা করতে গিয়েই বেঘোরে প্রাণ দিলেন ভাই ! তার লাইভ ভিডিও দেখে শিউরে উঠলেন বোন

মহিলা জানান, কয়েক মাস পর দীপক তাঁকে বাপের বাড়িতে ছেড়ে ফিরে যান এবং একাই নিজের বাড়িতে থাকতে শুরু করেন। শুক্রবার খবর পাওয়া যায় যে, জাভরার অন্য একটি মেয়ের সঙ্গে দীপকের দ্বিতীয় বাগদান হচ্ছে। এ বিষয়ে স্বামীর সঙ্গে কথা বলতে তিনি শ্বশুরবাড়িতে গেলেও স্বামী তাঁকে মারধর শুরু করেন। হামলায় ওই মহিলা মাথায় ও পেটে গুরুতর ভাবে চোট পেয়েছেন। আপাতত তাঁকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভিডিওটি ভাইরাল হওয়ার পর পুলিশ বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral Video

পরবর্তী খবর