Home /News /international /
Viral News: কী কাণ্ড! স্কুলের চাকরি ছেড়ে শিক্ষিকা শুরু করলেন এই কাজ, মাসে আয় করছেন ২৫ লক্ষ টাকা পর্যন্ত !

Viral News: কী কাণ্ড! স্কুলের চাকরি ছেড়ে শিক্ষিকা শুরু করলেন এই কাজ, মাসে আয় করছেন ২৫ লক্ষ টাকা পর্যন্ত !

Photo Courtesy: Instagram/@swedish_bella

Photo Courtesy: Instagram/@swedish_bella

School teacher left job and becomes an adult content creator: ইনস্টাগ্রামে @swedish_bella নাম সার্চ করলেই উঠে আসবে মনিকার আসল রহস্য।

  • Share this:

#স্টকহোম- কথায় বলে অর্থই অনর্থের মূল। কথাটি যে খাঁটি সত্য তা আর বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি সুইডেনের এক রমণীর অবাক করা কাণ্ড দেখলে এই প্রবাদটির সত্যতা মিলবে একেবারে হাতেনাতে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সুইডেনের ওই তরুণী সুইডিশ বেলা (Swedish Bella) নামে খ্যাত। কিন্তু কে এই সুইডিশ বেলা যিনি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন (Viral News)!

জানা গিয়েছে, সুইডেনের ওই যুবতীর নাম মনিকা হাল্ট (Monica Huldt)। কয়েক বছর আগে ওই তরুণী জীবন জীবিকা হিসাবে শিক্ষকতার প্রফেশনে নিজের নাম লিখিয়ে ছিলেন। তবে সে সব এখন মনিকার জীবনে ফ্যাকাসে ইতিহাস। তিনি এখন এক প্রখ্যাত (School teacher becomes adult model) মডেল। কিন্তু শিক্ষকতা ছেড়ে ওই তরুণী হঠাৎ মডেলিং প্রফেশন বেছে নিলেন কেন (School teacher left job and becomes an adult content creator)?

আরও পড়ুন-Viral News: নিছক মজা করতে গিয়েই বেঘোরে প্রাণ দিলেন ভাই ! তার লাইভ ভিডিও দেখে শিউরে উঠলেন বোন

ইনস্টাগ্রামে @swedish_bella নাম সার্চ করলেই উঠে আসবে মনিকার আসল রহস্য। জানা গিয়েছে, শুধুমাত্র প্রচুর (How to earn more money) অর্থ উপার্জনের জন্যই মনিকা তাঁর শিক্ষকতার জীবনকে বিসর্জন দিয়ে মডেলিং প্রফেশন বেছে নিয়েছেন। শুধুই কি মডেলিং, ইতিমধ্যেই মনিকার আবেগঘন নগ্ন ছবি আর তার অ্যাডাল্ট কন্টেন্টে (Adult Content Creator Onlyfans) বা লেখায় মুগ্ধ হয়েছেন সোশ্যাল মিডিয়ায় তার অগণিত ভক্ত।

জানা গিয়েছে, স্নাতক ডিগ্রি নিয়ে সুইডেনের একটি বিদ্যালয়ে ইতিহাস বিষয়ের শিক্ষিকার পদে নিযুক্ত হন মনিকা। মাসে দেড় লাখ টাকা বেতন হিসাবে পেতেন তিনি। মাত্র দেড় লাখ টাকা বলে কথা। ফলে ওই টাকায় মন ভরেনি মনিকার। তাই অনেক টাকা রোজগারের আশায় শেষ পর্যন্ত ইতিহাসের শিক্ষিকা মনিকা বেছে নিলেন মডেলিং পেশাকে। কারণ মডেলিং করে অনেক টাকা পাওয়া যায়। তাই যেমন ভাবনা ঠিক তেমন কাজ।

ফল স্বরূপ শিক্ষিকার চাকরি ছেড়ে দিয়ে বছর ছয়েক আগে ওই তরুণী পাড়ি দেন সুদূর আমেরিকায়। প্রথম অবস্থায় তিনি সেখানে নাচ শেখার কাজ শুরু করেন। তারপর মনিকা বিভিন্ন ভঙ্গিমায় তার নাচের ছবি আপলোড করেন তার ইনস্টাগ্রাম পেজ-এ। ধীরে ধীরে বাড়তে থাকে তার ভক্তের সংখ্যা। এরপর মনিকা তাঁর মডেলিংয়ের ছবি দিয়ে ওনলিফ্যান নামে একটি পেজ তৈরি (Woman becomes onlyfans model) করেন। তাতেও ভক্তদের থেকে ভীষণ রকম সাড়া পান মনিকা। শুধু সাড়াই নয়, পাশাপাশি ওই পেজ থেকে প্রচুর টাকাও আসতে থাকে তার হাতে। বর্তমানে তার মাসিক আয় ২৫ লক্ষ টাকা বলে জানা গিয়েছে।

আরও পড়ুন-Viral Video: শ্বশুরবাড়ি থেকে আস্ত একটা ট্রেন নাকি পাচ্ছিলেন, কিন্তু স্রেফ এই একটা কারণে হবু বর সেটা নিলেন না!

এ বিষয়ে বিগত শিক্ষকতার জীবন নিয়ে বিন্দুমাত্র বিচলিত নন বরং বর্তমান মডেলিং জীবনকেই বেশি প্রাধান্য দেন মনিকা। বর্তমানে অ্যাডাল্ট কনটেন্ট (Adult Content industries) ইন্ডাস্ট্রিতে সুইডিশ বেলা নামে খ্যাত মনিকা। এ বিষয়ে তাঁর সাফ কথা, শিক্ষিকা থাকা কালীন আমি মাসে মাত্র দেড় লাখ টাকা আয় কর করি। এতে আমার জীবন বেশ আনন্দেই কাটে। তার দাবি, প্রচুর অর্থ উপার্জনের কারণে আমি আমার ইচ্ছা খুশি মতো ঘুরে বেড়াতে পারি পৃথিবীর বিভিন্ন দেশে। তবে শিক্ষিকার জীবনকে আজও ভুলে যাননি বলে জানিয়েছেন মডেল মনিকা ৷

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Sweden, Viral News

পরবর্তী খবর