• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • RELATIONSHIP SIGNS YOUR EX BOYFRIEND WANTS TO COME BACK IN YOUR LIFE SWD TC

Relationship: আবার ফিরে আসতে চাইছেন প্রাক্তন প্রেমিক, এই লক্ষণগুলো দেখলে মনে সন্দেহ রাখবেন না

এই সব লক্ষণগুলি দেখে আপনি বুঝতে পারবেন যে আপনার বয়ফ্রেন্ড ফের আপনার কাছে ফিরে আসবেন!

এই সব লক্ষণগুলি দেখে আপনি বুঝতে পারবেন যে আপনার বয়ফ্রেন্ড ফের আপনার কাছে ফিরে আসবেন!

  • Share this:

দীর্ঘ দিন সম্পর্কে থাকার পরেও অনেকের ব্রেক আপ হয়। কারণ হিসেবে অনেক কিছুই থাকে এর পিছনে- মনোমালিন্য, ভুল বোঝাবুঝি বা অন্য কিছু। কিন্তু ব্রেক আপের পরেও অনেক সম্পর্ক ফের জোড়া লাগে। মনের মানুষটি ফিরে আসেন। কিন্তু আপনার ক্ষেত্রেও কি তাই ঘটবে? আবার কি আপনার কাছে ফিরে আসবে আপনার বয়ফ্রেন্ড? এই সব লক্ষণগুলি দেখে আপনি বুঝতে পারবেন যে আপনার বয়ফ্রেন্ড ফের আপনার কাছে ফিরে আসবেন!

১) যদি নতুন কোনও সম্পর্কে জড়িয়ে পড়েন আপনার বয়ফ্রেন্ড- ব্রেক আপ হওয়ার কিছু দিনের মধ্যে যদি নতুন কোনও সম্পর্কে জড়িয়ে পড়েন আপনার বয়ফ্রেন্ড, তাহলে স্বভাবতই আপনি ভাবেন যে তিনি হয় তো আপনাকে ভুলে গিয়েছেন। কিন্তু বাস্তবে সেটা নাও হতে পারে। বিশেষজ্ঞরা বলেন, ব্রেক আপের কষ্ট থেকে বের হতে যত দ্রুত সম্ভব নতুন কোনও সম্পর্ক শুরু করতে পারেন আপনার বয়ফ্রেন্ড। তার মানে এটা নয় যে তিনি আপনাকে ভুলে গিয়েছেন।

২) সম্পূর্ণ বিপরীত চরিত্রের কারও সঙ্গে ডেটিং করছেন- যদি দেখেন ব্রেক আপের পরেই আপনার বয়ফ্রেন্ড এমন কারও সঙ্গে ডেট করছেন যাঁর চরিত্র সম্পূর্ণ অপনার থেকে ভিন্ন, এতে মন খারাপ করার কোনও কারণ নেই। কারণ হয়তো তিনি ব্রেক আপের যন্ত্রণা ভুলতেই ওই মহিলার সঙ্গে ডেটে গিয়েছেন। এতে আপনার কষ্ট বা মন খারাপ করার কোনও কারণ নেই।

৩) সোশ্যাল মিডিয়া পোস্ট- ব্রেক আপের পরেও যদি আপনার বয়ফ্রেন্ড আপনার সোশ্যাল মিডিয়ার সমস্ত পোস্টে লাইক করেন বা কমেন্ট করেন তাহলে বুঝতে হবে আপনার বয়ফ্রেন্ড এখনও আপনাকে ভুলে যাননি। আপনার কাছে ফের ফিরে আসতে পারেন তিনি।

৪) জিনিস রেখে দেওয়া- যদি আপনার কিছু জিনিস বয়ফ্রেন্ডের কাছে থেকে যায় তাহলে বুঝতে হবে তিনি আপনার কাছে ফের ফিরে আসতে পারেন। কারণ আপনার কোনও জিনিস তাঁর কাছে থাকলে তিনি সম্পর্ক খুব সহজে ভুলে যেতে পারবেন না।

৫) স্বভাবের বদল না হওয়া- যদি আপনার বয়ফ্রেন্ডের পুরোনো অভ্যাসগুলি থেকেই যায় তাহলে জানতে হবে তিনি ফের আপনার কাছে ফিরে আসতে পারেন। যেমন তিনি যদি একই সংস্থায় চাকরি করেন বা একই শহরে থাকেন এবং যদি তাঁর মধ্যে পুরনো অভ্যাসগুলি থাকে তাহলে সম্পর্কে জোড়া লাগার সম্ভাবনা থাকে।

৬) যদি আপনার সঙ্গে যোগাযোগ থেকে যায়- ব্রেক আপের পরেও যদি আপনার সঙ্গে যোগাযোগ থাকে আপনার বয়ফ্রেন্ডের, তাহলে সম্পর্ক ফের আগের অবস্থায় ফিরে আসতে পারে। কারণ তিনি আপনার খেয়াল রাখতে পছন্দ করেন। যা থেকে সম্পর্ক ফের পুরনো অবস্থায় ফেরার সম্ভাবনা থাকে।

Published by:Swaralipi Dasgupta
First published: