• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • গোপনে ম্যাকডোনাল্ড'স 'অভিসার'! 'প্রতারণার' অভিযোগে ব্রেক আপ করল বয়ফ্রেন্ড!

গোপনে ম্যাকডোনাল্ড'স 'অভিসার'! 'প্রতারণার' অভিযোগে ব্রেক আপ করল বয়ফ্রেন্ড!

File photo

File photo

ঘটনাচক্রে মেয়েটির প্রাক্তন ছিলেন খাদ্যাভ্যাসে 'ভেগান'। স্বভাবতই বান্ধবীকেও ভেগান হওয়ার প্রস্তাব দিয়েছিলেন তিনি। নতুন ডায়েটে একটু একটু করে মানিয়েও নিচ্ছিলেন ওই তরুণী। কিন্তু বাধ সাধলো ম্যাকডোনাল্ড'স।

  • Share this:

    #নয়া দিল্লি : ফুড জয়েন্ট ম্যাকডোনাল্ড'স ( McDonald's ) এর বার্গার আর নাগেট্স ভালোবাসেন না এমন মানুষ পাওয়া মুশকিল। খাদ্যরসিকের কাছে এখানকার খাবারের লোভ যে সামলানো কঠিন সে কথা বলাই বাহুল্য। কিন্তু তাই বলে বয়ফ্রেন্ডের সঙ্গে সম্পর্ক শেষ হয়ে যাবে! এমন দৃষ্টান্তও সচরাচর দেখতে পাওয়া যায় না। তাই প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গেল সেই খবর। এক ২২ বছর বয়সী তরুণী সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাঁর ব্রেক আপের কাহিনী শেয়ার করতে গিয়েই তুলে ধরেছেন এক আজব অভিজ্ঞতা।

    প্রাক্তন প্রেমিকের সঙ্গে তাঁর ছাড়াছাড়ির কারণ শুনলে সকলেরই চোখ কপালে উঠতে বাধ্য! নাম প্রকাশে অনিচ্ছুক এই তরুণী জানান, তাঁর বছর চব্বিশের প্রাক্তন প্রেমিক তাঁর সঙ্গে সম্পর্ক শেষ করেছিলেন তিনি 'চিটিং' করছিলেন ভেবে। অথচ আদতে মেয়েটি তাঁর বয়ফ্রেন্ডকে লুকিয়ে যেতেন ম্যাকডোনাল্ড'স-এ। ঘটনাচক্রে মেয়েটির প্রাক্তন ছিলেন খাদ্যাভ্যাসে 'ভেগান'। স্বভাবতই বান্ধবীকেও ভেগান হওয়ার প্রস্তাব দিয়েছিলেন তিনি। নতুন ডায়েটে একটু একটু করে মানিয়েও নিচ্ছিলেন ওই তরুণী। কিন্তু বাধ সাধলো ম্যাকডোনাল্ড'স। কারণ, ভেগান খাওয়া দাওয়া শুরু করলেও শয়নে স্বপনে জাগরণে ম্যাকডোনাল্ডসের 'চিকেন নাগেটস' ঘুরতে লাগলো মেয়েটির মনে।

    এদিকে ভেগান বয়ফ্রেন্ডকে দুঃখ দিতেও চাননি ওই তরুণী। তাই বয়ফ্রেন্ডকে না জানিয়ে লুকিয়ে লুকিয়ে বেরিয়ে পড়তেন বার্গার আর নাগেটস খেতে। কখনও কাজে বেরিয়ে , সবজি কিনে ফেরার পথে ঢুকে পড়তেন তাঁর কাঙ্খিত রেস্তোরায়। আর তাতেই হল সমস্যা। মাসকয়েক এমনটা চলার পর মেয়েটির বিশেষ বন্ধু ভেবে বসলেন তাঁকে প্রতারণা করে অন্য কারও সঙ্গে সম্পর্কে লিপ্ত হয়েছেন প্রেমিকা। ব্যাস, রাগ করে সম্পর্কই ভেঙে দিলেন তিনি ! তাঁকে তখন বোঝায় কে যে মেয়েটি আসলে নির্ভেজাল ডেটিং চালাচ্ছিল ম্যাকডোনাল্ড'স -এর সঙ্গে !

    Published by:Sanjukta Sarkar
    First published: