Home /News /life-style /
Relationship: সঙ্গী কি আপনার থেকে কিছু লুকিয়ে যাচ্ছে ! মিথ্যে বলছে মেসেজে? হাতে-নাতে ধরার উপায় জানুন

Relationship: সঙ্গী কি আপনার থেকে কিছু লুকিয়ে যাচ্ছে ! মিথ্যে বলছে মেসেজে? হাতে-নাতে ধরার উপায় জানুন

Relationship: কী ভাবে জানবেন প্রেমিক বা প্রেমিকা আপনাকে মিথ্যে বলছেন কিনা? সহজ উপায় জানুন

  • Share this:

    #কলকাতা: এক সময় প্রেম মানেই মনে পড়ত প্রেম পত্র বা চিঠির কথা। স্কুলে বা কলেজে যাওয়ার পথে হঠাৎ করেই সাইকেল চেপে হাতে এসে পড়ত উড়ো চিঠি (Relationship)। সে কাগজে চোখ রাখতেই একেবারে প্রেমে পাগল মন। কিন্তু আজকাল বিষয়টা একেবারেই অন্য। এখন সব কিছুই হাতের মুঠোয়। স্মার্ট ফোনের যুগে আর চিঠি নয়। টুক করে হোয়াটসঅ্যাপে একটা পিং করে দিলেই হল। এ কথা ও কথা বলতে বলতে, আই লাভ ইউ বলে দিলেই সব সমস্যার সমাধান। তবে এতে কিছু সমস্যাও আছে। প্রেম মানেই তো সবটা সত্যি নয়। প্রেমে মিথ্যেও কিন্তু থাকে।

    এই যেমন প্রেমিকা বা প্রেমিককে(Relationship) না জানিয়েই অনেক কিছু করেন কাপলরা। আবার অনায়াসে সে সব কথা লুকিয়ে গিয়ে, মেসেজে মিথ্যে কথা বলে ফেলা যায়। কিন্তু খুব সহজেই আপনি ধরতে পারবেন যে আপনার ভালবাসার জন মিথ্যে বলছে কিনা! তার জন্য সহজ কয়েকটা উপায় আছে।

    সঙ্গী আপনাকে ঘনঘন(Relationship) মিথ্যা কথা বলছেন। এরকমটা যদি মনে হয়, তাহলে সাবধান। গত কয়েকদিনের আলাপচারিতা মাথায় রাখুন। কোনও বিশেষ মুহূর্তের প্রসঙ্গ তুলে প্রশ্ন করুন। দেখুন তো মেসেজে ঠিকঠাক উত্তর পাচ্ছে কিনা। বিশেষ ঘটনা বলুন, এবং দেখুন কি উত্তর দেন আপনার পার্টনার। কিছুতেই মিলবে না আগের উত্তরের সঙ্গে।

    আরও পড়ুন: বিনিয়োগে মুনাফা কে না চায়! এক নজরে দেখে নিন বর্তমানে বাজারের সবথেকে ভাল মিউচুয়াল ফান্ড!

    আপনি কিছু মেসেজে প্রশ্ন করলে, পার্টনার কী উত্তর দিতে বেশি সময় নিচ্ছেন? তাহলে নিশ্চিত থাকুন যে ডাল মে কুছ কালা হ্যায়।আপনার প্রশ্ন করাতে যদি পার্টনার রেগে যান এবং পাল্টা প্রশ্ন করেন। এবং অহেতুক ঝগড়া করেন, তাহলে তিনি অবশ্যই কিছু লুকিয়ে যাচ্ছেন।

    মোট কথা আপনি যদি বুঝতে পারেন সঙ্গী(Relationship) মিথ্যে বলছে, তাহলে এই কয়েকটি বিষয় খেয়াল রাখুন। খোলাখোলি সঙ্গীর সঙ্গে কথা বলুন। কি লোকাচ্ছে প্রশ্ন করুন। এতে অনেক বড় সমস্যার সমাধান সহজেই হতে পারে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Relationship

    পরবর্তী খবর