• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • RELATIONSHIP CHECK OUT WHY DO PEOPLE FALL FOR YOU ACCORDING TO YOUR ZODIAC SIGN TC DC

জানেন কি কেন আপনার প্রতি আকৃষ্ট হন অন্যরা? গোপন রহস্য মিলিয়ে নিন জন্মদিন অনুসারে!

এবার আলোচনা করা যাক কেন কোন রাশির জাতকদের প্রতি অন্যরা আকৃষ্ট হয়।

এবার আলোচনা করা যাক কেন কোন রাশির জাতকদের প্রতি অন্যরা আকৃষ্ট হয়।

  • Share this:

#কলকাতা: সকলের মধ্যে কিছু বিশেষ গুণ থাকে যা তাকে সকলের থেকে আলাদা করে তোলে। এই গুণগুলির জন্যই জীবনে উন্নতি করা যায় আর এই সকল গুণ দেখেই বিশেষ কেউ জীবনসঙ্গী হয়ে ওঠে। এবার আলোচনা করা যাক কেন কোন রাশির জাতকদের প্রতি অন্যরা আকৃষ্ট হয়।

মেষ (Aries)- মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। এই রাশির জাতকদের আত্মনিয়ন্ত্রণ ও সততা দেখে মানুষ আকৃষ্ট হয়। কারণ এই রাশির জাতকেরা যে কোনও পরিস্থিতিতে সর্বদা সৎ থাকে। এরা বিশ্বাসযোগ্য হয়, তাই যে কোনও কেউ এই রাশির মানুষদের বিশ্বাস করতে পারে।

বৃষ (Taurus)- এপ্রিল ২০ থেকে মে ২০। এই রাশির জাতকেরা যে কোনও পরিস্থিতিতে সঠিক সিদ্ধান্ত নিতে পারে। যার জন্য অনেকর কম ঝামেলার হাত থেকে মুক্তি পেয়ে যায়। এরা যে কোনও বিষয়ে সক্ষম এবং স্মার্ট হয়। এই গুণগুলির জন্য এই রাশির মানুষেরা যে কোনও অসুবিধা ও বাধা বিপত্তি কাটিয়ে সামনে এগিয়ে যেতে পারে।

মিথুন (Gemini)- মে ২১ থেকে জুন ২০। এই রাশির মানুষেরা সমাজে খ্যাতি লাভ করে। এরা নিজের বন্ধু এবং পরিবারকে আনন্দে রাখতে ভালোবাসে। যা তার পার্টনারকেও আকৃষ্ট করে। এদের সঙ্গে মানুষ কথা বলে আনন্দ পায়।

কর্কট (Cancer)- জুন ২১ থেকে জুলাই ২২। কর্কট রাশির জাতকদের কথার দাম থাকে। তাই মানুষ এদের ওপর ভরসা করতে পারে। যারা নিজের পরিবারকে সম্মান করে না তাদের একদম পছন্দ করে না এই রাশির মানুষেরা। এদের কাছে সব কিছুর উর্ধ্বে হল ভালোবাসা।

সিংহ (Leo)- জুলাই ২৩ থেকে অগস্ট ২২। এই রাশির জাতকেরা অ্যাটেনশন পেতে চায়। তবে সেটা তার ভালোবাসার মানুষের কাছ থেকে। পাশাপাশি অন্যরাও, এদের ভালোবাসাকে অনুভব করতে পারে। এই রাশির জাতকদের দয়াশীল মনোভাবের জন্যই বিশেষ কেউ জীবনে আসতে পছন্দ করে।

কন্যা (Virgo)- অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। এই রাশির মানুষেরা ক্রিটিকাল ব্যক্তিত্বের অধিকারী হয়। তবে কাছের মানুষের জন্য ভীষণ সাপোর্টিভ হয়। অন্যকে আরও ভালো করে তুলতে তাদের সমালোচনা করে থাকে, তবে পরে তারা বুঝতে পেরে তার প্রশংসা করে।

তুলা (Libra)- সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। তুলা রাশির জাতকদের শান্ত স্বভাব যে কোনও মানুষকে তাদের প্রতি আকৃষ্ট করে তোলে। যে কোনও প্রকার তর্ক-বিতর্ককে সহজেই ঠাণ্ডা করে দিতে পারে এরা।

বৃশ্চিক (Scorpio)- অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। এরা আবেগপ্রবণ হয় এবং তাদের আবেগের প্রতি সঠিক মর্যাদা প্রত্যাশা করে। বাইরে থেকে এদের রহস্যময় এবং ভয়ানক মনে হতে পারে, কিন্তু সর্বোপরি এদের সততা বুঝিয়ে দেয় এরা ভীষণ নরম হৃদয়ের হয়।

ধনু (Sagittarius)- নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। এরা আবেগের সামনাসামনি হতে ভয় পায় না। এই রাশির জাতকেরা ভীষণ স্নেহশীল ও যত্নশীল হয়ে থাকে, যার ফলে সঙ্গীরা তাদের মধ্যে সব চেয়ে ভালোটা দেখতে পায়।

মকর (Capricorn)- ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। সম্পর্কের ক্ষেত্রে মকর রাশির জাতকেরা ভীষণ অটল হয়। এই অনন্য গুণের জন্য মানুষ এদের প্রতি আকৃষ্ট হয়। এদের মনোবলকে মানুষ শ্রদ্ধা করে। এরা কখনও পিছ-পা হয় না এবং সর্বদা যেটা প্রয়োজন সেটা অর্জন করে থাকে।

কুম্ভ (Aquarius)- জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। নিজের লক্ষ্যে পৌঁছতে নিজের প্রতি এরা আস্থা ও বিশ্বাস বজায় রাখতে পারে। কোনও প্রোজেক্টকে সফল করতে এরা যে কোনও সঠিক পদক্ষেপ নিতে দ্বিধাবোধ করে না। এই রাশির জাতকদের অধ্যবসায় হল সেরা গুণ যা অন্য মানুষকে তাদের প্রতি আকর্ষণ করে।

মীন (Pisces)- ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। মীন রাশির জাতকেরা খুব সেনসিটিভ হয় এবং অন্য মানুষদের প্রতি ভীষণ যত্নশীল হয়। কাছের মানুষকে রক্ষা করার জন্য যে কোনও পদক্ষেপ নিতে পারে। এই রাশির মানুষেরা উদার ও খাঁটি হয়, যা অন্য মানুষকে আকৃষ্ট করে।

Published by:Dolon Chattopadhyay
First published: