• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • RELATIONSHIP ACCORDING TO ZODIAC SIGNS HOW TO UNDERSTAND YOUR PARTNER STILL LOVES HIS OR HER EX LOVER SWD TC

Relationship: সঙ্গীর মনে প্রাক্তনের চিন্তা, এখনও যোগাযোগ তাঁর সঙ্গে? রাশিই বলে দেবে, দেখুন কী ভাবে ধরবেন

জন্মদিন মিলিয়ে দেখে নিন পার্টনার এখনও প্রাক্তনকে কী ভাবে মনে ধরে রেখেছেন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন পার্টনার এখনও প্রাক্তনকে কী ভাবে মনে ধরে রেখেছেন!

  • Share this:

পুরনো সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসা একটা দীর্ঘ প্রক্রিয়া। পার্টনারের জীবনে এখনও সেই সম্পর্ক ছায়া ফেলছে কি না বলে দেবে তার রাশিফল। জন্মদিনমিলিয়ে দেখে নিন পার্টনার এখনও প্রাক্তনকে কী ভাবে মনে ধরে রেখেছেন!

মেষ (Aries): মার্চ ২১- এপ্রিল ১৯। এই রাশির মানুষেরা সরাসরি স্বীকার না করলেও যদি সারাক্ষণ প্রাক্তন সম্পর্কে নানা কথা বলেন, তবে বুঝতে হবে তিনি পুরনো সম্পর্কে আটকে রয়েছেন।

বৃষ (Taurus): এপ্রিল ২০- মে ২০। বৃষ রাশির মানুষেরা অনেক সময়ই ফোন বা স্যোশাল সাইটে তাঁদের প্রাক্তনের সঙ্গে সম্পর্ক রাখেন।

মিথুন (Gemini): মে ২১- জুন ২০। এই রাশির মানুষেরা যদি তাদের প্রাক্তনের ব্যাপারে খুব বেশি কথা বলেন বা একেবারেই কথা না বলেন, এর অর্থ তাঁদের মধ্যে সম্পর্ক রয়ে গিয়েছে।

কর্কট (Cancer): জুন ২১- জুলাই ২২। কর্কট রাশির মানুষেরা সহজে প্রাক্তনকে ভুলতে পারেন না। সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসার পরেও নিয়মিত যোগাযোগ রাখেন অনেকেই।

সিংহ (Leo): জুলাই ২৩- অগস্ট ২২। ব্রেক আপের পরেও নিয়মিত মেসেজে, স্যোশাল সাইটে বা বিভিন্ন অনুষ্ঠান উপলক্ষ্যে দেখা করেন কেউ কেউ, এর অর্থ তিনি এখনএ এক্সকে ভালোবাসেন।

কন্যা (Virgo): অগস্ট ২৩- সেপ্টেম্বর ২২। কন্যা রাশির মানুষেরা নানান অনুষ্ঠান বা বন্ধুদের মাধ্যমে তাঁদের প্রাক্তনের সঙ্গে যোগাযোগ রাখেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২। নতুন সম্পর্কে জড়ালেও এই রাশির মানুষেরা পুরনো সম্পর্কের অভ্যাস ছাড়তে পারেন না। এর থেকে বোঝা যায় তাঁরা প্রাক্তনকে ভুলতে পারছেন না।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩- নভেম্বর ২১। এই রাশির মানুষেরা সাধারণত হিংসুটে হয়। প্রাক্তনের নতুন সম্পর্ক বা তাকে অন্য কারও সঙ্গে দেখলে তাঁরা যদি প্রচন্ড রেগে যান তাহলে বুঝতে হবে প্রাক্তনের প্রতি তিনি বর্তমানেও অনুরক্ত।

ধনু (Sagittarius): নভেম্বর ২২- ডিসেম্বর ২১। এই রাশির মানুষেরা স্বাধীনচেতা হন। যদি তাঁরা ব্রেক আপের পরেও প্রাক্তনের সঙ্গে বন্ধুত্ব রাখেন তাহলে নিশ্চিত করে বুঝতে হবে এখনও পুরনো সম্পর্ক তাঁরা ভুলতে পারছেন না।

মকর (Capricorn): ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯। এঁরা সাধারণত প্রাক্তনকে ভোলার জন্য সব রকম দূরত্ব বজায় রাখতে চেষ্টা করেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮। এঁরা যদি সব সময় তাঁর প্রাক্তনের পাশে দাঁড়ান বা সাহায্য করেন, তাহলে বুঝতে হবে তিনি এখনও পুরনো সম্পর্ক থেকে বেরিয়ে আসতে পারেননি।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০। মীন রাশির মানুষেরা জন্মগতভাবেই ইমোশনাল হন। তাঁরা পুরনো সম্পর্কের আবেগ ধরে রাখতে প্রাক্তনের জিনিসপত্র জমিয়ে রাখেন।

Published by:Swaralipi Dasgupta
First published: