Home /News /life-style /
Mouni Roy’s Beauty: বিয়ের পর যেন আরও সুন্দরী হয়েছেন! জেনে নিন সদ্যবিবাহিতা মৌনীর রূপের রহস্য

Mouni Roy’s Beauty: বিয়ের পর যেন আরও সুন্দরী হয়েছেন! জেনে নিন সদ্যবিবাহিতা মৌনীর রূপের রহস্য

Mouni Roy

Mouni Roy

শুধু অভিনয় নয়, ছিপছিপে ফিগার থেকে শুরু করে তরতাজা সৌন্দর্য, সবেতেই বঙ্গতনয়া মুম্বইয়ে নিজের আলাদা জায়গা করে নিয়েছেন। কোচবিহারের মেয়ে মৌনী যেন সত্যিকারের বাঙালি সুন্দরী।

  • Share this:

মু্ম্বই : একতা কাপুরের (Ekta Kapoor) কিউ কি সাঁস ভি কভি বহু থি (kyunki Saas Bhi Kabhi Bahu hi) ধারাবাহিকে ডেবিউ করার পর বিভিন্ন ধারাবাহিকে দেখা গিয়েছে বঙ্গতনয়া মৌনী রায়কে (Mouni Roy)। টেলিভিশনের নাগিন (Nagin) অবতারেও বাঙালিকন্যা দর্শকদের মন জয় করেছিলেন। পরবর্তীকালে পা রেখেছেন সিনেমার জগতেও। তবে শুধু অভিনয় নয়, ছিপছিপে ফিগার থেকে শুরু করে তরতাজা সৌন্দর্য, সবেতেই বঙ্গতনয়া মুম্বইয়ে নিজের আলাদা জায়গা করে নিয়েছেন। কোচবিহারের মেয়ে মৌনী যেন সত্যিকারের বাঙালি সুন্দরী।

শ্রীমতী নাম্বিয়ার

গত মাসেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী মৌনী রায়। দুবাইয়ের ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার সুরজ নাম্বিয়ারের (Suraj Nambiar) সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন। গোয়ার বিলাসবহুল হোটেলে তারকা দম্পতির চার হাত এক হয়েছে।

সৌন্দর্যের রহস্য

উজ্জ্বল চেহারা ও মেদহীন শরীরের মৌনী রায় পর্দায় অবশ্যই নজর কাড়েন৷ ত্বকের জেল্লা থেকে রূপের ছটায় প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন মৌনি। তাহলে জেনে নেওয়া যাক মৌনীর সৌন্দর্যের রহস্য।

আরও পড়ুন : সাদা জামদানিতে মন জয় বাংলার, আলিয়ার শ্বেতশুভ্র সাজে মজেছেন অনুরাগীরা

লাস্যময়ী ঠোঁট

নিজের লাস্যময়ী ঠোঁটের জন্য মৌনী পর্দায় অনুরাগীদের মন জয় করেন। নিজের সুন্দর ঠোঁটের যত্নে অভিনেত্রী নিয়মিত লিপ বাম লাগান।

অ্যালোভেরা জেল

মৌনী অ্যালোভেরা জেলের খুবই ভক্ত এবং নিজের উজ্জ্বল ত্বকের জন্য তিনি অ্যালোভেরা জেলের মাস্ক ব্যবহার করেন৷

আরও পড়ুন : ফল ও শাকসব্জি ধোওয়ার এই নিয়মগুলি জানেন তো? নইলে সব উপকারিতাই হাতছাড়া

পর্যাপ্ত জলপান

ত্বকের হাইড্রেশনের জন্য খুবই জরুরি জল । তাছাড়া মৌনীও নিজেকে হাইড্রেট রাখতে পছন্দ করেন। তাই অভিনেত্রী সারাদিনে পর্যাপ্ত জল পান করতে কখনও ভোলেন না।

ডিআইওয়াই ফেসমাস্ক

ত্বককে নরম ও কোমল রাখতে মৌনী দুধ ও হলুদ দিয়ে বাড়িতে তৈরি ফেস মাস্কের উপরে ভরসা রাখেন।

আরও পড়ুন :  ডায়েটে রাখুন এই পানীয়গুলি, ভাল থাকবে লিভার

ফল খাওয়া

নিয়মিত ফল খাওয়া ত্বকের জন্য খুবই উপকারী। এক্ষেত্রে মৌনী জল বেশি রয়েছে এমন ফল খেতে ভালবাসেন, যা অভিনেত্রীর ত্বকের পিএইচ ভারসাম্য বজায় রাখতে সাহায্য করে।

মেকআপ বাদ দেন

অনেক সময়ই মেকআপ ছাড়া মৌনীকে দেখা যায়। মেকআপ ছাড়াই মৌনীকে সুন্দর ও উজ্জল দেখায়। তাছাড়া মেকআপ ত্বকের সামগ্রিক স্বাস্থ্যের ক্ষতিকর, তাই 'নো মেকআপ' লুকই পছন্দ বঙ্গতনয়ার।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Beauty tips, Mouni Roy

পরবর্তী খবর