সাত মাসের শিশুকন্যাকে কোলে নিয়েই মঞ্চে নাচ মায়ের ! ভাইরাল ভিডিও

সাত মাসের শিশুকন্যাকে কোলে নিয়েই মঞ্চে নাচ মায়ের ! ভাইরাল ভিডিও

মায়ের নাচের ভিডিও রকেটের গতিতে ভাইরাল !

  • Share this:

#বীরভূম: সাত মাসের শিশু কন্যাকে নিজের সঙ্গে নিয়ে মঞ্চে উঠে নাচ করার ভিডিও ভাইরাল এখন বীরভূমের সাঁইথিয়ার শ্রাবন্তী কৃষ্ণেন্দু চন্দ্রের। তিনি বীরভূমের সাঁইথিয়া পুরসভার চেয়ারম্যান বিপ্লব দত্তের মেয়ে। গতকাল, রবিবার রাতে বীরভূমের সাঁইথিয়ার নজরুল সরণীতে এক আত্মীয়ের বিয়ের আগের দিনের সঙ্গীত অনুষ্ঠান ছিল। সেখানে মঞ্চে বিভিন্ন আত্মীয়-স্বজনরাও উঠে ডান্স পারফরম্যান্স করছিলেন।

নাচ করতে ইচ্ছা হয়েছিল শ্রাবন্তীরও ৷ কিন্তু মাথায় চিন্তা এসেছিল কোলে থাকা সাত মাসের শিশু কন্যা আরিয়াকে নিয়ে, কিভাবে নাচ করবেন? পরক্ষণেই তার মনে পড়েছিল ইউটিউবে দেখা বিদেশি একটি ভিডিও যেখানে মহিলারা তাদের শিশু দের নিয়েই ডান্স পারফরম্যান্স দেখিয়েছিলেন। তারপর আর চিন্তা না করেই সাত মাসের শিশু কন্যা আরিয়াকে নিয়েই মঞ্চে উঠে পড়লেন এবং বলিউডের এক হিট গানের সঙ্গে নিজের ডান্স পারফরম্যান্স করলেন।

সঙ্গীতের অনুষ্ঠানে উপস্থিত আত্মীয়-স্বজনরা হাততালিও দিলেন প্রচুর মা মায়ের এই ডান্স পারফরম্যান্স দেখে। শ্রাবন্তী জানিয়েছে নাচের সময়টুকু উপভোগ করছিল তার সাত মাসের শিশু কন্যা আরিয়া প্রায় সময় হেসে উঠেছিল। শ্রাবন্তির বিয়ে হয়েছে কলকাতার শ্যামবাজারে,  আত্মীয়ের বিয়ে উপলক্ষে সাঁইথিয়াতে নিজের বাবার বাড়িতে এসেছেন তিনি,  আর তার এই ডান্স পারফরম্যান্স বার্তা দিল যে ইচ্ছা থাকলে উপায় ঠিক হয়।

Supratim Das

First published: February 10, 2020, 10:36 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर