Home /News /life-style /
Hug Day 2022: আলিঙ্গন দিবসে বিনামূল্যে পাচ্ছেন জাদু কি ঝাপ্পি! বিদেশে জড়িয়ে ধরতে লাগে কয়েক হাজার টাকা

Hug Day 2022: আলিঙ্গন দিবসে বিনামূল্যে পাচ্ছেন জাদু কি ঝাপ্পি! বিদেশে জড়িয়ে ধরতে লাগে কয়েক হাজার টাকা

Hug Day Celebration: একজন পেশাদার আলিঙ্গনকারী এক ঘণ্টা আলিঙ্গনের জন্য ৬ থেকে ৭ হাজার টাকা অবধি নিতে পারেন। আবার অন্য জায়গাতে কেউ কেউ ঘণ্টা পিছু জড়িয়ে ধরতে (Hug Day 2022) ১৫ থেকে ১৮ হাজার টাকাও নেন।

  • Share this:

    #নয়াদিল্লি: প্রেমের সপ্তাহ সমাগত। আর এই সপ্তাহের একটি অন্যতম গুরুত্বপূর্ণ দিন হল ১২ ফেব্রুয়ারি। শনিবার আলিঙ্গন দিবস বা Hug Day 2022। হাগ ডে (Hug Day 2022) উপলক্ষ্যে প্রেমিক প্রেমিকারা একে অপরকে জড়িয়ে ধরে ভালোবাসা প্রকাশ করেন। যাকে জড়িয়ে ধরছেন শুধু যে তারই ভালো লাগে তা নয়, আপনি জড়িয়ে ধরলে আপনার মনও ভালো হয়ে যায় এক ঝটকায়। তবে, আপনি কি জানেন, আলিঙ্গন দিবসে (Hug Day 2022) তো বিনামূল্যেই আলিঙ্গন পেয়ে যাবেন। বিদেশ হলে এর জন্য গ্যাঁটের কড়ি খরচা করতে হতো আপনাকে। কেবল মাত্র জড়িয়ে ধরার জন্য বিদেশে হাজার হাজার টাকা দিতে হয়। আসলে, বিদেশের বহু স্থানে জড়িয়ে ধরা পেশা হিসেবেও প্রচলিত। মানুষ টাকার বদলে অন্যকে জড়িয়ে ধরে তাকে ভালো থাকতে সাহায্য করে।

    আরও পড়ুন- পুরুষদেরও হতে পারে একাধিক অর্গ্যাজম! কীসে মেলে চরম শারীরিক সুখ? রইল অজানা তথ্য

    পশ্চিমের অনেক দেশেই জড়িয়ে ধরাটা একটা পেশা। সেখানে একাকীত্বে ভুগছেন এমন মানুষ এমন একজনের কাছে যেতে চান যিনি তাদের জড়িয়ে ধরে আশ্বস্ত বোধ করাতে পারেন। এই ধরনের পেশাদার আলিঙ্গনকারীদের বিভিন্ন সংস্থাও রয়েছে। এই কাজের জন্য হাজার হাজার মাইনেও পান তারা। একজন পেশাদার আলিঙ্গনকারী এক ঘণ্টা আলিঙ্গনের জন্য ৬ থেকে ৭ হাজার টাকা অবধি নিতে পারেন। আবার অন্য জায়গাতে কেউ কেউ ঘণ্টা পিছু জড়িয়ে ধরতে (Hug Day 2022) ১৫ থেকে ১৮ হাজার টাকাও নেন।

    আরও পড়ুন- বিয়ের রাতে সাদা বিছানায় গোলাপের পাপড়ি ছড়িয়ে রাখার রহস্য কী জানেন?

    এমনই এক ব্রিটিশ পেশাদার আলিঙ্গনকারী নিজের অভিজ্ঞতার কথা সোশ্যাল মিডিয়াতে জানিয়েছিলেন। ক্রিস্টিনা লিংক নামের এই ব্রিটিশ তরুণী মন খারাপ করে থাকা, হতাশ হয়ে পড়া ও বিষণ্ণ মানুষদের জড়িয়ে ধরে তাদের মন সামান্য ভালো করার চেষ্টা করেন। পরিবর্তে, তিনি মোটা টাকাও নেন। ক্রিস্টিনা একবার আলিঙ্গনের জন্য ১৭ হাজার টাকা নেন।

    পুরুষ নারী নির্বিশেষে অনেকেই এই পেশার (Hug Day 2022) সঙ্গে যুক্ত। পশ্চিমের নানান দেশে মানুষকে আলিঙ্গন করার কাজ শুধু নারীরাই নয়, পুরুষরাও একইভাবে করে থাকেন। বেশিরভাগ মানুষই বিপরীত লিঙ্গের মানুষদের আলিঙ্গন পছন্দ করেন। যদি কোনও মহিলা মানসিকভাবে সমস্যায় থেকে কাউকে কিছুক্ষণের জন্য পাশে চান তাহলে সাধারণত তিনি একজন পুরুষের আলিঙ্গনই কামনা করেন। অন্যদিকে, যদি পুরুষের এমন নৈকট্য প্রয়োজন হয়, তবে তিনি মহিলা আলিঙ্গনকারীর কাছেই যান। তবে এই পেশারও কিছু নিয়ম রয়েছে। কাউকে কীভাবে আলিঙ্গন করবেন এই সিদ্ধান্ত পেশাদার কর্মীটিই নেন। গ্রাহককে এই নিয়ম মেনে চলতে হয়, এর অতিরিক্ত কিছুই তিনি দাবি করতে পারেন না।

    Published by:Madhurima Dutta
    First published:

    পরবর্তী খবর