Home /News /life-style /
Father's Day 2022: ফাদার্স ডে-তে বাবাকে জানান মনের কথা, এই স্পেশ্যাল দিনে সেলিব্রেশন হোক একটু অন্য ভাবে

Father's Day 2022: ফাদার্স ডে-তে বাবাকে জানান মনের কথা, এই স্পেশ্যাল দিনে সেলিব্রেশন হোক একটু অন্য ভাবে

এ বছরের ফাদার্স ডে অনুষ্ঠিত হোক অন্য ভাবে

এ বছরের ফাদার্স ডে অনুষ্ঠিত হোক অন্য ভাবে

Father's Day 2022: যিনি আমাদের জীবনে মনোবল বাড়াতে, পাশে দাঁড়াতে পিছপা হন না। সেই সুপার হিরোকে সম্মান জানানোর জন্য একটি দিন কখনই যথেষ্ট হতে পারে না। তাই আমাদের কাছে প্রতিটি দিনই ফাদার্স ডে ৷

  • Share this:

    #কলকাতা: জীবনের প্রতিটি পদক্ষেপে মায়ের মতো বাবারাও আমাদের সুপার হিরো। যিনি আমাদের জীবনে মনোবল বাড়াতে, পাশে দাঁড়াতে পিছপা হন না। সেই সুপার হিরোকে সম্মান জানানোর জন্য একটি দিন কখনই যথেষ্ট হতে পারে না। তাই আমাদের কাছে প্রতিটি দিনই ফাদার্স ডে (Father's Day 2022)। কিন্তু এই একটি দিনে আমরা আমাদের বাবাকে বিশেষ কোনও মুহূর্ত বা অনুভূতির কথা জানাতে পারি, প্রতিদিনের একঘেয়েমি জীবনের পরিবর্তে এই একটি দিন অন্য রকম ভাবে কাটাতে পারি ।

    ১৯ জুন সারা বিশ্ব জুড়ে মহাসমারোহে পালিত হচ্ছে ফাদার্স ডে। দিনটি সারা বিশ্বের সঙ্গেই পালন করতে হবে সমারোহে। তবে এই বিশেষ দিনে কী করবেন তা যদি বুঝে উঠতে না পারেন, তা হলে আমরা পাশে রয়েছি। এ বছরের ফাদার্স ডে অনুষ্ঠিত হোক অন্য ভাবে। ফাদার্স ডে সেলিব্রেট করার জন্য দুর্দান্ত কিছু প্ল্যান হাজির থাকল এখানে।

    আরও পড়ুন- মিলবে শনিদেবের কৃপাদৃষ্টি! রাশিচক্র অনুযায়ী জপ করতে হবে এই মন্ত্রগুলি

    এই বছর ফাদার্স ডে’তে ওই একই কায়দায় গ্রিটিংস কার্ড এবং চকলেটের পরিবর্তে বাবাকে নিয়ে কাছে পিঠেই কোথাও ছুটি কাটাতে বেরিয়ে পড়া যায়। বাবার প্রতি সন্তানের যত্নশীলতা, সঙ্গদান কিন্তু এক নিমেষেই মন ভালো করে দেবে দু’জনের। ভ্রমণ পরিকল্পনার জন্য সহজেই হাতের কাছে পেয়ে যাবেন দুটি অ্যাপ -MakeMyTrip এবং Uber MakeMyTrip। এই দুই অ্যাপে লগ ইন করলেই আপনার আনন্দযাত্রার জন্য প্রয়োজনীয় সব কিছুই পেয়ে যাবেন। এই অ্যাপ থেকে জায়গা পছন্দ করে কিছু লাভজনক ফিচার বাছুন আর বেরিয়ে পড়ুন। আর বাইরের ট্রিপ বুক করার জন্য আপনার যা দরকার তা হল Uber অ্যাপ। আপনি যে কোনও সময় আপনার দোরগোড়ায় সুবিধাজনক এবং সাশ্রয়ী মূল্যের গাড়ি-সহ হাজারেরও বেশি রুটে বেরিয়ে পড়তে পারেন।

    যারা বাইরে যেতে পছন্দ করবেন না তাদের জন্য রয়েছে BookMyShow। বাবাকে নিয়ে একদিনের ডেট কাটাতে আর কী চাই! আর খুশির খবর এই মুহূর্তে BookMyShow স্ট্রিমে ফাদার্স ডে থিমও চলছে। এই থিমযুক্ত যে কোনও ছবি বাছুন আর একত্রে সময় কাটান। এ ছাড়াও বিশেষ বিশেষ থিমযুক্ত কিছু ছবিতে ৫০ শতাংশ অবধি ছাড়ও দেওয়া হয়েছে। আইকনিক পর্দার বাবারা এই ফাদার্স ডে’তে এবার গলা মেলাবেন বাস্তবের বাবাদের সঙ্গে।

    আরও পড়ুন- ঘুমোনোর সময় ভালবাসার মানুষ পাশে থাকলে সুস্থ ও ঝরঝরে হবে শরীর এবং মন

    এ ছাড়াও ফাদার্স ডে সেলিব্রেশনের জন্য বাবাদের নিয়ে যেতে পারেন ইন-হাউস স্পায়ে। আরামদায়ক পরিবেশে, মনপসন্দ গান শুনতে শুনতে সময় কাটিয়ে দিতে পারেন। ফেরার পথে ঝঞ্ঝাট এড়াতে উবের বুক করে চলে যেতে পারেন রেস্তোরা বা নিজের বাড়িতে।

    যে সব বাবাদের স্পা একদম পছন্দ নয় তাদের জন্যেও রয়েছে অন্য চমক, পিজা পার্টি! বাবার পছন্দের পিৎজা অর্ডার করে চলুক সারা বেলার আড্ডা।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Fathers Day, Fathers day 2022

    পরবর্তী খবর