Home /News /life-style /
Healthy Lifestyle: বিছানায় যৌন তৃপ্তির চূড়ায় পৌঁছতে চান? শুধু রান্নাঘরে উঁকি দিলেই হবে!

Healthy Lifestyle: বিছানায় যৌন তৃপ্তির চূড়ায় পৌঁছতে চান? শুধু রান্নাঘরে উঁকি দিলেই হবে!

Healthy Lifestyle

Healthy Lifestyle

এখানে মশলা দিয়ে তৈরি কয়েক রকমের চা নিয়ে আলোচনা করা হল যা লিবিডো-বুস্টিং হিসাবে কাজ করে। (Healthy Lifestyle)

  • Share this:

#নয়াদিল্লি: স্বাদে আর গন্ধেই বিশ্বজয় করেছে ভারতীয় মশলা। প্রতিদিনের রান্না থেকে তাক লাগানো ডিশ, মশলা ছাড়া কার্যত অসম্ভব। তবে এই মশলা শুধু রান্নাকে স্বাদে অতুলনীয় করে তোলে তাই নয়, এর গুণও গুণে শেষ করা যাবে না। ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, হৃদরোগের পাশাপাশি যৌন সমস্যা যেমন ইরেকটাইল ডিসফাংশন, বন্ধ্যাত্ব, কামশক্তি হ্রাস ইত্যাদি বিভিন্ন রোগের মোকাবিলায় এগুলো ওষুধের চেয়ে কম কিছু নয়।

আসলে নাগালের মধ্যেই রয়েছে সমাধান। শুধু রান্নাঘরে উঁকি দিলেই হবে। ভাঁড়ারে মজুত এই সব মশলাই যৌন তৃপ্তি বাড়াতে সাহায্য করবে। এখানে মশলা দিয়ে তৈরি কয়েক রকমের চা নিয়ে আলোচনা করা হল যা লিবিডো-বুস্টিং হিসাবে কাজ করে।

আরও পড়ুন: বিমাবন্দরের লাগেজ বেল্টে প্যাকিং করা মৃতদেহ! তুমুল ভাইরাল ভিডিও

দারচিনি চা: জল ফুটিয়ে তাতে এক ইঞ্চি লম্বা দারচিনি, চা দিতে হবে। এভাবে ১০ মিনিট ফুটুক। তারপর জল ছেঁকে নিয়ে তাতে এক চামচ মধু দিয়ে ভালো করে মিশিয়ে নিতে হবে। গরম থাকা অবস্থাতেই পান করতে হবে এই পানীয়। দারচিনি আর মধু উভয়ই অ্যাফ্রোডিসিয়াকের কাজ করে।

মাল্টি স্পাইস চা: জল ফুটিয়ে তাতে দিতে হবে এক চা চামচ জিরে বীজ, ১ চা চামচ মৌড়ি বীজ, ১ চা চামচ ধনে বীজ, ১ চা চামচ কালো গোলমরিচ, ৫-৭টি লবঙ্গ, চা। এভাবে ৫ থেকে ১০ মিনিট ফুটুক। মিশ্রণটি প্রস্তুত হয়ে গেলে জল ছেঁকে নিয়ে গরম থাকতে থাকতে পান করতে হবে।

আরও পড়ুন: মন খারাপের ওষুধ আইসক্রিমের কি কোনও স্বাস্থ্যগুণ নেই! খেলেই ক্ষতি? অবশ্যই জানুন

জায়ফল চা: প্রথমে দুটি জায়ফল ভালো করে গুঁড়ো করে নিতে হবে। এবার একটা পাত্রে জল নিয়ে তাতে জায়ফল গুঁড়োগুলো আর চা দিয়ে ভালো করে ফোটাতে হবে। জল ফুটতে শুরু করলে নামিয়ে নিতে হবে পাত্র। এবার জল ছেঁকে নিয়ে গরম গরম পান করতে হবে।

কাহওয়া: এক কাপ জলে দারচিনি, লবঙ্গ ও এলাচ দিয়ে ফোটাতে হবে। তারপর তাতে দিতে হবে কাশ্মীরি সবুজ চা পাতা। ফুটে গেলে গ্যাস বন্ধ করে পাত্রটা ঢেকে দিতে হবে। এবার কিছু বাদাম এবং জাফরান ভালো করে গুঁড়ো করে রাখতে হবে চায়ের পাত্রে। এতে মধুও দেওয়া যায়। এবার তাতে ঢেলে দিতে পানীয়টা।

জোয়ান চা: জল ফুটিয়ে তাতে কিছু ভাজা জোয়ানের বীজ আর চা দিতে হবে। এভাবে ১০ মিনিট ফুটুক। তারপর গ্যাস থেকে পাত্রটা নামিয়ে তাতে মধু বা চিনি মিশিয়ে গরম গরম পান করতে হবে চা।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Healthy Lifestyle, Tea

পরবর্তী খবর