Home /News /life-style /
চিকেন বা ভেজ নয় এখন বাজার কাঁপাচ্ছে করোনা বার্গার়, চেখে দেখেছেন ?

চিকেন বা ভেজ নয় এখন বাজার কাঁপাচ্ছে করোনা বার্গার়, চেখে দেখেছেন ?

আতঙ্কের মাঝে বাজারে সুপার হিট করোনা বার্গার

  • Share this:

    #হ্যানয়: গোটা দেশে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। ভারতে ক্রমে তার থাবা বসাচ্ছে করোনাভাইরাস। যেখানে পুরো বিশ্ব এক জত হয়ে এই করোনা ভাইরাসের সঙ্গে লড়ছে। সেখানে ভিয়েতনামের হ্যানয় শহরে সুপার হিট করোনা বার্গার।

    হ্যানয় শহরে একটি রেস্তরাঁর শেফ তৈরি করেছে এই করোনা বার্গার। এই বার্গার বনানোর মূল উদেশ্য হচ্ছে লকের মনোবল বাড়ানো। আর এই করোনা বার্গার এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। শেফ হোয়াং টুং বলেন, 'করোনার আতঙ্কে কাঁপছে গোটা বিশ্ব। মানসিকভাবে দুর্বল হয় পড়ছে মানুষ। তাঁদের মনোবল বাড়াতেই এই উদ্যোগ। আর আমরা মোজায় বলে থাকি, যাকে ভয়ে পাও, সেই শত্রুকে খেয়ে ফেল।'

    এই স্পেশাল বার্গার বানানোর জন্য শেফ আঁটা দিয়ে বার্গারের উপর আলাদা করে স্পাইক বাঁ কাঁটার মতো তৈরি করছে। এর ফলে বার্গারের বানটি ভাইরাসের মতো দেখতে হতে যাচ্ছে। মূলত করোনা ভাইরাসের জীবাণুর রঙিন যে ছবি ভাইরাল হয়েছে, তেমনই দেখতে ওই বান। এই বার্গারের গল্প করতে করতে শেফ বললেন, আপনি যদি এই ভাইরাসের মতো দেখতে বার্গারটি খান তা হলে আপনাকে আর করোনা ভাইরাস ভয় দেখাতে পাড়বে না। তিনি আর বলেন যে এই ভাবে চিন্তা করলে লকের মধ্যে খুশি ছড়াবে ভয় নয়। শেফ টুং জানিয়েছেন যে দিনে গড়ে ৫০টি করে বিক্রি হচ্ছে এই করোনা বার্গার।

    ভিয়েতনামে থাবা বসিয়েছে এই ভাইরাস। ইতিমধ্যে অসুস্থ হয়েছেন অনেকেই। তবে এই মারণ ভাইরাসে প্রাণহানি হয়নি কারও।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Coronavirus, COVID-19, Hanoi

    পরবর্তী খবর