• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • FASHIN TIPS MONSOON SPECIAL TRENDY NAIL POLISH HUES TO BEAT THOSE MONSOON BLUES AC

বর্ষার মেঘলা বেলা এক নিমেষে হয়ে উঠবে উজ্জ্বল, এই ৬ ট্রেন্ডি নেল পলিশ কালার যদি থাকে সঙ্গে

Monsoon-inspired nail: অনেকে আবার ভয় পাচ্ছেন বিউটি পার্লারে যেতে। তার সঙ্গে বর্ষা বাধা হয়ে দাঁড়িয়েছে নখের ফ্যাশনে।

Monsoon-inspired nail: অনেকে আবার ভয় পাচ্ছেন বিউটি পার্লারে যেতে। তার সঙ্গে বর্ষা বাধা হয়ে দাঁড়িয়েছে নখের ফ্যাশনে।

  • Share this:

আজকাল নেল পলিশের (Nail Polish) রং মিলন্তি ভীষণ ট্রেন্ডিং। পোশাকের সঙ্গে মানানসই নেল পলিশের রঙ নিয়ে ভীষণ সচেতন মহিলারা অনেক দিন ধরেই। তার সঙ্গে এখন যুক্ত হয়েছে নখে একই সঙ্গে নানা রঙের বাহার। কেন না, অনেকেই নেল পলিশের একটা রঙেই সন্তুষ্ট নন। পছন্দ করেন নেল আর্ট (Nail Art)। সেই মতো নখে বিভিন্ন রঙের নেল আর্ট করে ফেলেন। করোনার দ্বিতীয় ঢেউ, লকডাউন সব মিলিয়ে বন্ধ বিউটা পার্লার ও সালঁ। অনেকে আবার ভয় পাচ্ছেন বিউটি পার্লারে যেতে। তার সঙ্গে বর্ষা বাধা হয়ে দাঁড়িয়েছে নখের ফ্যাশনে। তবে বাড়িতে বসেই কিছু রঙের নেল পলিশ দিয়ে সাজানো যেতে পারে সাধের নখ। যা বর্ষার মেঘলা বেলার বিষণ্ণতা কাটিয়ে দেবে এক লহমায়

১. টারকোয়েজ ব্লু

বর্ষাকালের থিম অনুযায়ী একেবারে মানানসই রঙ নীল। যা বর্ষার আকাশ, মেঘ ও সমুদ্রের কথা মনে করিয়ে দেয়। তাই ড্রেসিং টেবিলের ড্রয়ারে টারকোয়েজ ব্লু নেল পলিশের একটা বটল রাখা যেতেই পারে।

২. ফায়ারি কোরাল

বর্ষাকালে টিপ টিপ বৃষ্টির ফলে অনেক সময় মন উদাস হয়ে যেতে পারে। তাই মনকে চাঙ্গা করবার জন্য নেল পলিশের একটি ভালো রঙের শেড নিজের কাছে রাখা খুব দরকার। ফায়ারি কোরাল রঙটি মনকে উৎসাহ ও উদ্দীপনায় ভরিয়ে তুলতে সাহায্য করবে।

৩. ট্যানজারিন অরেঞ্জ

এই মরশুমে ট্যানজারিন অরেঞ্জের জুড়ি মেলা ভার। নেল পলিশের এই রঙ অন্যদের থেকে আলাদা করার ক্ষমতা রাখে যে কোনও কাউকে। আনকমন একটি রঙের নেলপলিশ অনলাইনে অর্ডার করে নেওয়া যেতেই পারে।

৪. সানি ইয়োলো

সানি ইয়োলো নামের সঙ্গেই সূর্যের উজ্জ্বলতাকে মনে করিয়ে দিচ্ছে। সূর্যমুখী ফুলের রঙের এই নেল পলিশ বিষন্ন মনকে উদ্দীপনায় ভরিয়ে তুলতে পারে। বর্ষাকালের আলো আঁধারিতে এই রঙ মেজাজ ভালো রাখতে সাহায্য করবে।

৫. ইলেকট্রিক গ্রিন

বর্ষাকালে সবথেকে গুরুত্বপূর্ণ রঙ হচ্ছে সবুজ। এই সময়ে প্রাকৃতিক পরিবেশ সবুজের ছোঁয়ায় পরিপূর্ণ হয়ে ওঠে। তাই ম্যানিকিউর করা সুন্দর নখে ইলেকট্রিক গ্রিন রঙের নেল পলিশ; সঙ্গে হাতের আঙুলে একটি মানানসই রিং যে কোনও কাউকে অন্যদের থেকে আলাদা করে তুলতে পারে।

৬. ওয়াটারমেলন পিঙ্ক

ওয়াটারমেলন পিঙ্ক সব সময়ের জন্যই পছন্দের রঙ হতে পারে। বর্ষাকালীন থিম অনুসারে নখে যদি এই রঙ ব্যবহার করা হয় তাহলে ফ্যাশন গোলের দিক থেকে তা আরও একধাপ এগিয়ে দিতে পারবে।

Published by:Ananya Chakraborty
First published: