• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Asian Paints-এর সঙ্গে রোহিত রেড্ডি উপভোগ করছেন বাবা হওয়ার স্বাদ #NayiShuruat! দেখুন ভিডিও

Asian Paints-এর সঙ্গে রোহিত রেড্ডি উপভোগ করছেন বাবা হওয়ার স্বাদ #NayiShuruat! দেখুন ভিডিও

পিতৃত্বের যাত্রা শুরু করুন Asian Paints Royale Play #NayiShuruat ভিডিও-র সাথে, যেখানে দেখা যাবে সদ্য পিতৃত্বের স্বাদ পাওয়া রোহিত রেড্ডি-কে

পিতৃত্বের যাত্রা শুরু করুন Asian Paints Royale Play #NayiShuruat ভিডিও-র সাথে, যেখানে দেখা যাবে সদ্য পিতৃত্বের স্বাদ পাওয়া রোহিত রেড্ডি-কে

পিতৃত্বের যাত্রা শুরু করুন Asian Paints Royale Play #NayiShuruat ভিডিও-র সাথে, যেখানে দেখা যাবে সদ্য পিতৃত্বের স্বাদ পাওয়া রোহিত রেড্ডি-কে

  • Share this:

    যে কোনও নতুন যাত্রা অজস্র সুন্দর মুহূর্ত তৈরি করে। এবং এই যাত্রা যদি একজন নতুন পিতা হিসেবে শুরু হয়, তাহলে সেই স্মৃতিগুলি হয়ে ওঠে অনেক বেশি সুখকর এবং প্রতি পলকে বিস্ময় পরিপূর্ণ থাকে, কারণ এই সময় আপনার সদ্যোজাত সন্তানকে ঘিরে গোটা জগৎ আবর্তিত হতে শুরু করে। এই বিষয়টি Asian Paints Royale Play খুব ভালো তুলে ধরেছে, তার NayiShuruwat ক্যাম্পেনের সাথে। যখন কোনও দম্পতি তাঁদের জীবনের নতুন যাত্রার প্রারম্ভে আস্থা দেখান, তখন Asian Paints তার Royale Play –এর বিস্তারিত টেক্সচার রেঞ্জের মাধ্যমে, তাকে সম্পূর্ণ অন্য একটি স্তরে নিয়ে যাওয়ায় বিশ্বাসী।

    শুধু আমাদের কথায় বিশ্বাস করতে হবে না। বহু পরিচিত তারকা-দম্পতি রোহিত রেড্ডি এবং অনিতা হাসানন্দানি চলতি বছরের গোড়ার দিকেই এক শিশুপুত্রের বাবা-মা হয়েছেন, তার নাম রেখেছেন আরভ। আসুন, তাঁদের মুখ থেকেই শুনে নেওয়া যাক এই বিষয়ে তাঁরা কী বলতে চান। রেড্ডির জন্য, প্রথম বার বাবা হওয়ার আনন্দ সম্পর্কে যে অনুভূতি তিনি ভাগ করে নিয়েছেন, তা-ই হল এই মন ছুঁয়ে যাওয়া ভিডিওটির মূল বিষয়বস্তু।

    Asian Paints Royale Play –এর এই ভিডিওটি অনায়াসেই তুলে ধরেছে যে, কীভাবে প্রত্যেক পিতা তাঁদের নতুন লাভ করা পিতৃত্বের হাত ধরে #MoreThanAFather হয়ে ওঠেন, যেভাবে রেড্ডি তাঁর ছোট্ট আরভ-কে স্বাগত জানাতে বানিয়ে ফেলেছেন একটি সুন্দর ঘর। তিনি নিজেদের ঘরে কিছু নতুন টেক্সচার যোগ করেছেন এবং সেই দেওয়ালে ফ্রেমবন্দি করে রেখেছেন নিজেদের কিছু প্রিয় স্মরণীয় মুহূর্ত, এর মধ্যে রয়েছে তাঁদের বিয়ে থেকে শুরু করে হাসানন্দানি-র বেবি বাম্পের ছবি এবং আরও অনেক কিছু। দেওয়ালের নতুন টেক্সচারের প্রেক্ষাপটে এই ছবিগুলির সৌন্দর্য এবং একজন সুখী পিতার হাসি ও ছোট্ট আরভ-কে স্বাগত জানানোর জন্য এই আয়োজন দেখে আনন্দে চোখে জল চলে এসেছিল হাসানন্দানি-র।

    ভালোবাসার এই নিদর্শন দেখে সদ্য মা-হওয়া হাসানন্দানি আবেগে ভেসে গিয়েছেন। তবে রেড্ডির কথায়, জীবনের যে সবচেয়ে বড় উপহার স্ত্রী তাঁকে দিয়েছেন, তার পরিবর্তে তিনি আর পাঁচ জন সাধারণ মানুষের মতোই নিজের স্ত্রীকে কিছু আনন্দ দিতে চেয়েছিলেন। এই সুন্দর টেক্সচারযুক্ত দেওয়াল এবং প্রিমিয়াম ফিনিশিং হল কেকের উপরে আইসিং-এর মতোই একটি সৌন্দর্যবর্ধক বিষয়, যা এই দম্পতির ভালোবাসার বন্ধনকে ফুটিয়ে তুলেছে। যার ফলে এই নতুন জীবনের প্রারম্ভ হয়ে উঠেছে তাঁদের জীবনের – একটি NayiShuruwat।

    Asian Paints Royale Play –এর রঙিন এবং তার পাশাপাশি অভিজাত এই টেক্সচারগুলি যে কোনও সাদামাটা দেওয়ালকে অপূর্ব সুন্দর এবং শৈল্পিক মাত্রা এনে দিতে পারে, যা সেই ঘর ব্যবহারকারীর পছন্দের সাথে হুবহু মিলে যায়।

    শিল্পসৃষ্টি কিংবা কোনও দম্পতির সম্পর্কের কিছু গুরুত্বপূর্ণ ক্ষণের ছবি লাগিয়ে রাখার জন্য, যাই হোক না কেন, Royale Play ব্যবহার করে দেওয়ালে মনের মতো যে কোনও টেক্সচার তৈরি করা যায়, কারণ এটি এক প্রকার ট্রান্সলুসেন্ট পেইন্ট। এই টেক্সচার এক ধরনের ডুয়াল-টোন এফেক্ট প্রদান করে। আপনি চাইলে ব্যাম্বু এফেক্ট বেছে নিতে পারেন, যা আপনার ঘরে একরকম শুভ বাতাবরণ তৈরি করতে পারে, ঠিক যেমনটা রেড্ডি করেছেন এই ভিডিও-তে। এছাড়াও যদি আপনি নিজের ঘরের দেওয়ালে কিছু শৈল্পিক এবং সৃষ্টিশীল মাত্রা যোগ করতে চান, তাহলে আমরা ব্রাশস্ট্রোক ফিনিশে বেছে নেওয়ার পরামর্শ দেব।

    Infinitex Grid-এর অর্গানাইজড জিওমেট্রিক প্যাটার্নের সাথে একটি দারুণ বিকল্প তৈরি করে যা যে কোনও লিভিং স্পেসকে প্রাণবন্ত করে তোলে। এছাড়াও, অবশ্যই, আরও নানা রকমের ফিনিশের বিকল্প রয়েছে, যেগুলির মধ্যে থেকে আপনি নিজের ব্যক্তিত্ব অনুযায়ী সঠিক বিকল্পটি পছন্দ করে নিতে পারেন, এবং আপনার দেওয়ালকে ঠিক যেভাবে সাজিয়ে তুলতে চান তা সম্ভব করে তুলবে Asian Paints Royale Play –এর বিভিন্ন এফেক্ট।

    ক্যাটালগ দেখার জন্য, এখানে ক্লিক করুন

    পিতৃদিবস উপলক্ষ্যে এই বছর Asian Paints –এর ছোট্ট কিন্তু মিষ্টি ট্যাগলাইন হল #MoreThanAFather। আমরা সর্বদাই পিতাকে একজন নিঃস্বার্থ মানুষ বলে জানি, যিনি তাঁর পরিবারকে রক্ষা করার জন্য সব কিছু করতে পারেন। এই হৃদয়স্পর্শী ভিডিওটি ঠিক সেই বার্তাই তুলে ধরবে এবং পিতৃদিবস ছাড়াও বছরের বাকি দিনগুলিতে একজন পিতা যে ভাবে তাঁর সন্তান ও পরিবারের সাথে ভালোবাসার বাঁধনে জড়িয়ে থাকেন, তাই এখানে দেখানো হবে। যাই হোক, একজন পিতা প্রতি দিনই তাঁর পরিবারের প্রয়োজন মতো যে কোনও ভূমিকায় অবতীর্ণ হওয়ার জন্য প্রস্তুত থাকেন, যত্নবান স্বামী হোক বা সন্তান-অন্ত প্রাণ বাবা, অথবা উভয় ভূমিকাতেই তাঁকে দেখা যায়।

    একজন সেলিব্রিটি দম্পতি, যাঁরা সদ্য বাবা-মা হয়ে নতুন জীবন শুরু করেছেন, তাঁদের মধ্যেকার অকৃত্রিম অনুভূতি আপনারা এখানে দেখতে পাবেন, বিশেষ করে এই ভিডিও-তে উঠে এসেছে রেড্ডির ভালোবাসা, যত্ন, একজন পিতা হিসেবে দায়িত্ববোধ। এখানে ধরা পড়েছে এই দম্পতির সম্পর্কের বহু ছবি, যেহেতু তাঁরা নিজেদের জীবনে এক NayiShuruwat আরম্ভ করেছেন, Asian Paints Royale –এর মাধ্যমে তাঁদের ঘরের দেওয়ালে সুন্দর টেক্সচার পেইন্টিংয়ের মাধ্যমে।

    #MoreThanAFather ক্যাম্পেন এখানে দেখে নিন, এবং অবশ্যই আপনার বাবাকেও পিতৃদিবসের শুভেচ্ছা জানাতে ভুলবেন না, রবিবার, ২০শে জুন। কারণ, প্রত্যেক পিতাই হলেন #MoreThanAFather এবং আপনি ছাড়া এই বিষয়টি আর কে-ই বা ভালো জানবেন?

    This article is created on behalf of Asian Paints by the Studio18 team.
    Published by:Ananya Chakraborty
    First published: