• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Doctor Eating Cow Dung Viral Video: অবিশ্বাস্য কাণ্ড! নিজে হাতেই গোবর খাচ্ছেন চিকিৎসক! ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় নেটমাধ্যম...

Doctor Eating Cow Dung Viral Video: অবিশ্বাস্য কাণ্ড! নিজে হাতেই গোবর খাচ্ছেন চিকিৎসক! ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় নেটমাধ্যম...

গোবর খেয়ে গুণগান চিকিৎসকের...

গোবর খেয়ে গুণগান চিকিৎসকের...

Doctor Eating Cow Dung Viral Video: এমবিবিএস এমডি ওই চিকিৎসকের গোবর খাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

  • Share this:

    #হরিয়ানা: সাম্প্রতিক সময়ে ভারতে গরুর বর্জ্য (Doctor Eating Cow Dung Viral Video) খাওয়ার পক্ষে বারবার সওয়াল করতে দেখা গিয়েছে কট্টর হিন্দুত্ববাদীদের। এমনকী, অতিমারীর সময়ে করোনা সারানোর নিদান হিসেবেও গোবর খাওয়ানোর পরামর্শ দেখা গিয়েছে বিজেপি নেতাকে। কিন্তু এবার হরিয়ানায় দেখা মিলল এক চিকিৎসকের, যিনি গোবর খেয়ে তার ‘গুণাগুণ’ নিয়ে উচ্ছ্বসিত প্রশংসা করলেন। এমবিবিএস এমডি ওই চিকিৎসকের গোবর খাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

    আরও পড়ুন: নরম নরম, রসে টইটুম্বুর রসগোল্লা খেতে ভালোবাসেন? খেলে কী হতে পারে শুনলে চমকে যাবেন!

    হরিয়ানার কার্নালের বাসিন্দা মনোজ মিত্তল একজন শিশু চিকিৎসক (Doctor Eating Cow Dung Viral Video)। ভিডিওটিতে পঞ্চগব্যের উপকারিতা নিয়ে সওয়াল করতে দেখা গিয়েছে ওই চিকিৎসককে। আচমকা কথা বলতে বলতে অনায়াসে গোবর মুখে তুলে খেতেও দেখা গিয়েছে তাঁকে। ভিডিওয় মনোজ জানিয়েছেন, তার মা-ও উপবাসের সময় গোবর খেতেন। সেই ধারা বজায় রাখছেন তিনিও। আর গোবরের গুণাগুণ? মনোজের কথায়, ”তন মন আত্মা পবিত্র হো যায়েগা।” অর্থাৎ শরীর ও মন, দুই-ই পবিত্র রাখে গোবর। তাঁর মতে, গোবর শরীরে একবার প্রবেশ করলে শরীরকে শুদ্ধ করে তোলে।

    ভিডিওটি নেটমাধ্যমে বিদ্যুত গতিতে ভাইরাল হয়েছে এরপরেই। ‘ভাইরাল হরিয়ানা’ নামে এক ট্যুইটার (Doctor Eating Cow Dung Viral Video) ব্যবহারকারী ব্যক্তি এটি শেয়ার করতেই তা দ্রুত ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। অনেকেই সেটি শেয়ার করেন। নানা কমেন্টও জমা পড়তে থাকে ভিডিওর তলায়। একজন লেখেন, ”উনি এমন অনায়াসে গোবর মুখে পুরলেন, কেউ রাজমা চাওলও এত সহজে খায় না।”

    আরও পড়ুন: টুকটুকে লাল পোশাক, হাতে লাল গোলাপ! চিড়িয়াখানায় সিংহকে প্রেম নিবেদন মহিলার! ভিডিও মুহূর্তে ভাইরাল...

    আরও পড়ুন:  দুই হাতে সামলাচ্ছেন জল এবং জীবনের সমস্যা, রূপান্তরকামী লক্ষ্মী জলযুদ্ধে দেশের প্রেরণা!

    উল্লেখ্য, গোবরের গুণাগুণ (Doctor Eating Cow Dung Viral Video) নিয়ে এর আগেও অনেককেই সওয়াল করতে দেখা গিয়েছে। এমনকী, অতিমারী পরিস্থিতিতেই গোবর মেখে স্নান করতেও দেখা যাচ্ছিল বহু ধর্মপ্রাণ মানুষকে। যদিও সেই সময়ই ডাক্তাররা জানিয়েছিলেন, গোবরস্নান করোনা থেকে বাঁচায়, এমন কোনও প্রমাণ এযাবৎ মেলেনি। বরং গোবর থেকে অন্য ধরনের সংক্রামক ব্যাধি হতে পারে। এবার এক ডাক্তারকেই দেখা গেল গোবর খেয়ে তার গুণাগুণ নিয়ে আবেগে ভেসে যেতে। স্বভাবতই এই ভিডিও ঘিরে তোলপাড় হয়েছে নেটমাধ্যম।

    Published by:Sanjukta Sarkar
    First published: